Connect with us

ক্যাম্পাস টু ক্যারিয়ার

প্রাথমিকের পর এবার ইবতেদায়ি মাদ্রাসা বন্ধ ঘোষণা

Published

on

দর বৃদ্ধি

তীব্র তাপপ্রবাহের কারণে প্রাথমিক বিদ্যালয়ের পর এবার দেশের সব স্বতন্ত্র ইবতেদায়ি মাদরাসাও বন্ধ ঘোষণা করা হয়েছে। যেসব দাখিল মাদরাসায় ইবতেদায়ি স্তর সংযুক্ত রয়েছে, সেসব মাদরাসায় প্রথম থেকে পঞ্চম শ্রেণি পর্যন্ত শিক্ষা কার্যক্রম বন্ধ থাকবে।

মঙ্গলবার (৬ জুন) থেকে বৃহস্পতিবার (৮ জুন) পর্যন্ত বন্ধ থাকবে। একইসঙ্গে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত প্রাত্যহিক সমাবেশও স্থগিত থাকবে।

বাংলাদেশ মাদরাসা শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক (প্রশাসন) মো. জাকির হোসাইনের সই করা বিজ্ঞপ্তিতে এ নির্দেশনা দেওয়া হয়।

এতে বলা হয়, বাংলাদেশ আবহাওয়া অধিদপ্তরের ঝড় সতর্কীকরণ কেন্দ্র কর্তৃক প্রকাশিত ‘তাপপ্রবাহের সতর্কবার্তা’ অনুসারে আগামী ৫-৬ দিন দেশের ওপর দিয়ে চলমান মাঝারি ও তীব্র তাপপ্রবাহ অব্যাহত থাকতে পারে। এ সতর্কবার্তার আলোকে মাদরাসা শিক্ষা অধিদপ্তরের আওতাধীন মাদরাসার শিক্ষার্থীদের স্বাস্থ্যঝুঁকি এড়ানোর লক্ষ্যে সতর্কতামূলক কিছু নির্দেশনা প্রতিপালন করার নির্দেশ দেওয়া হয়েছে।

নির্দেশনাগুলো হলো-
শিক্ষার্থীরা মাদরাসায় রোদের মধ্যে খেলাধুলাসহ অন্যান্য কার্যক্রম থেকে বিরত থাকবে।

শিক্ষার্থীদের পর্যাপ্ত পরিমাণ পানি পানের পরামর্শ দিতে হবে।

শিক্ষার্থীরা প্রয়োজনে নিজ বাসা/বাড়ি থেকে পানি মাদরাসায় নিয়ে আসবে

শ্রেণিকক্ষে পর্যাপ্ত প্রাকৃতিক আলো-বাতাসের জন্য মাদরাসার সব জানালা ও দরজা খোলা রাখতে হবে।

শ্রেণিকক্ষ, শিক্ষক মিলনায়তন ও কর্মচারীদের কক্ষে প্রয়োজনীয় বৈদ্যুতিক পাখা সক্রিয় রাখার ব্যবস্থা করতে হবে।

অর্থসংবাদ/এসএম

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ক্যাম্পাস টু ক্যারিয়ার

ভিসা না পাওয়া ঢাবি উপাচার্যকে কানাডায় আমন্ত্রণ

Published

on

ভিসা না পাওয়া ঢাবি উপাচার্যকে কানাডায় আমন্ত্রণ

চলতি বছরের জুনে আবেদন করেও কানাডার ভিসা পাননি ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান। যুক্তরাষ্ট্রের মিত্রদেশ কানাডার ভিসা না পাওয়ায় বিষয়টি নিয়ে সেময় বিভিন্ন মহলে আলোচনা চলে।

তখন উপাচার্য আখতারুজ্জামান জানিয়েছিলেন, বিলম্বে আবেদন করায় ভিসা প্রসেসিংয়ে সময় লেগেছিল। অনুষ্ঠানে অংশ নিতে পারবেন না বলে তিনি কানাডা সফর বাতিল করেছিলেন। কিছু দুষ্টু লোক এটাকে ভিন্নভাবে প্রচার করতে চাইছে ।

ঘটনার কয়েক মাস যেতে না যেতেই মঙ্গলবার (৩ অক্টোবর) উপাচার্যের সঙ্গে সাক্ষাৎ করতে এসে তাকে কানাডা সফরের আমন্ত্রণ জানিয়েছে খোদ ঢাকায় নিযুক্ত কানাডার হাইকমিশনার লিলি নিকোলস।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের উপ-পরিচালক মোহাম্মদ রফিকুল ইসলাম প্রেরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।।

এতে বলা হয়, বাংলাদেশে নিযুক্ত কানাডার হাইকমিশনার লিলি নিকোলস মঙ্গলবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের সঙ্গে তার কার্যালয়ে সাক্ষাৎ করেন। সাক্ষাৎকালে কানাডার হাইকমিশনার লিলি নিকোলস ঢাকা বিশ্ববিদ্যালয় এবং কানাডার বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের মধ্যে যৌথ শিক্ষা ও গবেষণা কার্যক্রম জোরদারের লক্ষ্যে কানাডা সফরের জন্য ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্যকে আমন্ত্রণ জানান।

তিনি বলেন, বাংলাদেশ এবং কানাডার মধ্যে দীর্ঘদিন বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বিরাজ করছে। দু’দেশের মধ্যে চলমান শিক্ষা, গবেষণা, সাংস্কৃতিক ও উন্নয়ন কার্যক্রম ভবিষ্যতে আরো জোরদার হবে।

উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান ঢাকা বিশ্ববিদ্যালয়ে আসা এবং এর শিক্ষা ও গবেষণা কার্যক্রমের প্রতি আগ্রহ প্রকাশের জন্য কানাডার হাইকমিশনার লিলি নিকোলসকে ধন্যবাদ জানান।

এ ছাড়া সাক্ষাতের পরে যৌথ শিক্ষা ও গবেষণা কার্যক্রম চালুর লক্ষ্যে ঢাকা বিশ্ববিদ্যালয় এবং কানাডার রিজাইনা বিশ্ববিদ্যালয়ের মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান এবং রিজাইনা বিশ্ববিদ্যালয়ের প্রেসিডেন্ট ও উপাচার্য অধ্যাপক ড. জেফ কেশেন নিজ নিজ বিশ্ববিদ্যালয়ের পক্ষে এই সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন। কানাডার কোনো বিশ্ববিদ্যালয়ের সঙ্গে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এটাই প্রথম সমঝোতা স্মারক।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

ক্যাম্পাস টু ক্যারিয়ার

শৃঙ্খলাভঙ্গের অভিযোগে ইবির ৬ শিক্ষার্থী বহিষ্কার

Published

on

দর বৃদ্ধি

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) মেডিকেল সেন্টার ভাঙচুর ও নবীন শিক্ষার্থীকে র‍্যাগিংয়ের ঘটনা তদন্তে অভিযোগ প্রমাণিত হওয়ায় তিনজনকে স্থায়ী এবং অপর তিনজনকে এক বছর জন্য বহিষ্কার করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

মঙ্গলবার (৩ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে উপাচার্য কার্যালয়ে ছাত্র শৃঙ্খলা কমিটির সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়।

মেডিকেল ভাঙচুরের ঘটনায় স্থায়ী বহিষ্কার শিক্ষার্থীরা হলেন হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের ২০২১-২২ শিক্ষাবর্ষের মিজানুর ইমন, শুভ এবং আইন বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের রেজোয়ান সিদ্দিকী কাব্য।

অপরদিকে র‍্যাগিংয়ের দায়ে হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট ২০২১-২২ শিক্ষাবর্ষের আকিব, সাকিব ও পুলককে এক বছর জন্য বহিষ্কার করা হয়েছে।

সভায় উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালামের সভাপতিত্বে উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুর রহমান, কোষধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূঁইয়া, প্রক্টর অধ্যাপক ড. শাহাদৎ হোসেন আজাদ, ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. শেলিনা নাসরীন, আইন প্রশাসক অধ্যাপক ড. আনিচুর রহমানসহ ছাত্রশৃঙ্খলা কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

সভাশেষে বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. শাহাদৎ হোসেন আজাদ।

তিনি বলেন, তদন্ত কমিটির প্রতিবেদনে হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের ২০২২-২৩ বর্ষের শিক্ষার্থী তাহমিন ওসমানকে র‍্যাগিংয়ের অভিযোগ প্রমাণিত হয়েছে। এর মধ্যে মিজানুর ইমন ও শুভর অধিকতর সংশ্লিষ্টতা পাওয়া যায় বলে তাদের স্থায়ী বহিষ্কার এবং বাকী তিনজন আকিব, পুলক ও সাকিবের সংশ্লিষ্টতা কম থাকায় তাদের এক বছর করে বহিষ্কার করা হয়।

এছাড়া গত ১০ জুলাই মেডিকেল ভাংচুরের ঘটনায় আইন বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের রেজোয়ান সিদ্দিক কাব্যের সংশ্লিষ্টতা প্রমাণিত হওয়ায় তাকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে। তার সাথে থাকা অন্য দুই শিক্ষার্থী সালমান আজিজ, আতিক আরমান কাব্যের সঙ্গে থাকলেও সরাসরি সংশ্লিষ্ট না থাকায় তাদের সতর্ক করা হয়েছে। তবে সর্বক্ষেত্রেই অভিযুক্তরা আত্মপক্ষ সমর্থনের সুযোগ পাবেন।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. শেলিনা নাসরীন বলেন, অভিযোগগুলো প্রমাণিত হওয়ায় বিশ্ববিদ্যালয়ের আইন অনুযায়ী তাদের এই শাস্তি দেয়া হয়েছে।

র‍্যাগিংয়ে শিকার শিক্ষার্থী তাহমিন ওসমান বলেন, আমি মনে করি প্রশাসন সঠিক সিদ্ধান্ত নিয়েছে। তারা এগ্রেসিভলি আমাকে র‍্যাগ দিয়েছিল। তাই আমি মনে করি সঠিক সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আমি চেয়েছিলাম আমার সাথেই যা হয়েছে আর কেউ যেন এর শিকার না হয়, তাই আমি প্রতিবাদ করেছিলাম। এই সময়টাতে পরিবার আমার পাশে ছিল।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ মাহবুবুর রহমান বলেন, ইসলামী বিশ্ববিদ্যালয়ে লেখাপড়া পরিবেশ থাকবে এবং শিক্ষার্থীরা সহাবস্থানে একে অপরের সহযোগিতা করবেন। এ বিশ্ববিদ্যালয়কে আমরা শিক্ষাবান্ধব এবং র‍্যাগিংমুক্ত ক্যাম্পাস হিসেবে গড়ে তোলার জন্য কাজ করছি।

এর পূর্বে, গত ৯ সেপ্টেম্বর বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও ছাত্র উপদেষ্টা বরাবর র‍্যাগিং ও মানসিক নির্যাতনের অভিযোগ দেয় ঐ ভুক্তভোগী শিক্ষার্থী। ঘটনা তদন্তে ১০ সেপ্টেম্বর ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন করে কর্তৃপক্ষ। পরে ২৪ সেপ্টেম্বর উপাচার্যের কার্যালয়ে তদন্ত প্রতিবেদন জমা দেন কমিটির আহ্বায়ক ও ব্যবসায় প্রশাসন অনুষদের ডীন প্রফেসর সাইফুল ইসলাম।

অর্থসংবাদ/এমআই/এসএ

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

ক্যাম্পাস টু ক্যারিয়ার

বিআইসিএমে চাকরির সুযোগ, বেতন প্রায় দুই লাখ

Published

on

বিআইসিএমে চাকরির সুযোগ, বেতন প্রায় দুই লাখ

অর্থ মন্ত্রণালয়ের প্রতিষ্ঠান বাংলাদেশ ইনস্টিটিউট অব ক্যাপিটাল মার্কেট (বিআইসিএম) জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এ প্রতিষ্ঠানে তিন ক্যাটাগরির স্থায়ী পদে তিনজনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের সরাসরি বা ডাকযোগে আবেদনপত্র পাঠাতে হবে।

একনজরে বিআইসিএমের চাকরির বিজ্ঞপ্তি

১. পদের নাম: পরিচালক (স্টাডিজ)
পদসংখ্যা: ১
যোগ্যতা: হিসাববিজ্ঞান/ ফিন্যান্স/ ব্যবস্থাপনা/ অর্থনীতি/ পরিসংখ্যান/ গণিত/ ব্যাংকিং/ আইন/ ব্যবসায় প্রশাসনে স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর ডিগ্রি।
বয়স: অনূর্ধ্ব ৫৫ বছর
বেতন: মাসিক মূল বেতন ১,২০,০০০ টাকা, অন্য ভাতাদিসহ প্রারম্ভিক মোট বেতন ১,৯৫,২৫০ টাকা। চালক, জ্বালানিসহ সার্বক্ষণিক গাড়ির সুবিধা আছে।

২. পদের নাম: সহকারী রেজিস্ট্রার
পদসংখ্যা: ১
যোগ্যতা: যেকোনো বিষয়ে স্নাতকসহ (সম্মান) স্নাতকোত্তর ডিগ্রি।
বয়স: অনূর্ধ্ব ৩০ বছর
বেতন: মাসিক মূল বেতন ৩৫,০০০ টাকা, অন্য ভাতাদিসহ প্রারম্ভিক মোট বেতন ৫৫,৪০০ টাকা।

আরও পড়ুন: চাকরি দিচ্ছে আড়ং, থাকছে নানান সুবিধা

৩. পদের নাম: গাড়িচালক
পদসংখ্যা: ১
যোগ্যতা: এসএসসি বা সমমান পাস। পেশাদার মোটর ড্রাইভিং লাইসেন্সসহ ৫ বছরের অভিজ্ঞতা।

বয়স: অনূর্ধ্ব ৩০ বছর। বীর মুক্তিযোদ্ধা কোটায় প্রার্থীদের বয়স অনূর্ধ্ব ৩২ বছর।
বেতন: মাসিক মূল বেতন ১২,০০০ টাকা, অন্য ভাতাদিসহ প্রারম্ভিক মোট বেতন ২১,৭০০ টাকা।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের আবেদনের বিস্তারিত তথ্য ও আবেদনপত্র বিআইসিএমের ওয়েবসাইট/তথ্য বাতায়নে পাওয়া যাবে। বিআইসিএম কর্তৃক নির্ধারিত আবেদনপত্র যথাযথভাবে পূরণ করে সরাসরি বা ডাকযোগে পাঠাতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: পরিচালক (প্রশাসন ও অর্থ), বাংলাদেশ ইনস্টিটিউট অব ক্যাপিটাল মার্কেট, বিজিআইসি টাওয়ার (প্রথম-চতুর্থ এবং ৯ম-১০ম তলা), ৩৪, তোপখানা রোড, ঢাকা-১০০০।

আবেদনের শেষ সময়: ২২ অক্টোবর ২০২৩

অর্থসংবাদ/এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

ক্যাম্পাস টু ক্যারিয়ার

চাকরি দিচ্ছে আড়ং, থাকছে নানান সুবিধা

Published

on

চাকরি দিচ্ছে আড়ং, থাকছে নানান সুবিধা

পোশাক প্রস্তুতকারক ও বিপণন প্রতিষ্ঠান আড়ং সম্প্রতি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি এজিএম (ডিজাইন) পদে জনবল নিয়োগের জন্য এ বিজ্ঞপ্তি দিয়েছে। ০১ অক্টোবর থেকেই আবেদন নেয়া শুরু হয়েছে। আবেদন করা যাবে আগামী ১৫ অক্টোবর পর্যন্ত। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। নির্বাচিত প্রার্থীরা মাসিক বেতন ছাড়াও প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী বিভিন্ন সুযোগ-সুবিধা পাবেন।

একনজরে আড়ংয়ের চাকরির বিজ্ঞপ্তি

প্রতিষ্ঠানের নাম: আড়ং
পদের নাম: এজিএম (ডিজাইন)
পদের সংখ্যা: নির্ধারিত নয়
শিক্ষাগত যোগ্যতা: স্নাতক ডিগ্রি (বিশেষত ফ্যাশন ডিজাইন)
অন্যান্য যোগ্যতা: প্রয়োজন নেই
অভিজ্ঞতা: সংশ্লিষ্ট কাজের ৩ বছরের অভিজ্ঞতাসহ ফ্যাশন/পণ্য ডিজাইনে উপর কমপক্ষে ১০ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

আরও পড়ুন: ধর্ম মন্ত্রণালয়ে চাকরির সুযোগ

চাকরির ধরন: ফুল টাইম
বয়সসীমা: প্রয়োজন নেই
প্রার্থীর ধরন : নারী-পুরুষ (উভয়)

কর্মস্থল :ঢাকা
কর্মক্ষেত্র: অফিসে
বেতন : মোট বেতন হবে ৩,৫০,০০০ (আলোচনা সাপেক্ষ)
অন্যান্য সুবিধা : উৎসব বোনাস, পারফরম্যান্স বোনাস, স্বাস্থ্য এবং জীবন বীমা।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীরা আবেদন করতে ও বিস্তারিত বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন।
আবেদনের শেষ সময় : ১৫ অক্টোবর ২০২৩

অর্থসংবাদ/এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

ক্যাম্পাস টু ক্যারিয়ার

বিশ্ববিদ্যালয়কে স্থিতিশীল রাখতে ক্যাম্পাস সাংবাদিকদের অবদান অনেক

Published

on

দর বৃদ্ধি

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম বলেছেন, সত্যের চেয়ে বড় কিছু নেই। সাংবাদিকদের উচিত সর্বদা সত্যের পথে অবিচল থাকা। বিশ্ববিদ্যালয়কে স্থিতিশীল রাখতে ক্যাম্পাস সাংবাদিকদের অবদান অনেক। তাদের চেষ্টাকে অস্বীকার করার উপায় নেই।

সোমবার (২ অক্টোবর) বেলা ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য কার্যালয়ে রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকদের উপস্থিতিতে ক্যালেন্ডারের মোড়ক উন্মোচনের সময়ে তিনি এসব কথা বলেন।

উপাচার্য বলেন, সাংবাদিক সংগঠন হিসেবে ক্যালেন্ডার তৈরীর এরকম ব্যতিক্রমী উদ্যোগ এর আগে দেখা যায়নি। রিপোর্টার্স ইউনিটির এই চেষ্টাকে আমি সাধুবাদ জানাই। এতে করে কম বয়সেই দায়িত্ব গ্রহণের প্রবণতা জন্মাবে। আপনাদের এ রকম উদ্যোগ প্রশংসার দাবি রাখে।

উপ-উপাচার্য অধ্যাপক ড. মো: মাহবুবুর রহমান বলেন, রিপোর্টার্স ইউনিটির এরকম ভিন্নধর্মী উদ্যোগে আমি আনন্দিত। আশা করছি ভবিষ্যতেও তাদের এরকম কার্যক্রম অব্যাহত থাকবে।

এ সময় প্রক্টর অধ্যাপক ড. শাহাদৎ হোসেন আজাদ, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসান, তথ্য প্রকাশনা ও জনসংযোগ দপ্তরের ভারপ্রাপ্ত পরিচালক ড. আমানুর আমান উপস্থিত ছিলেন।

এছাড়া, ইবি রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোস্তাফিজুর রহমান রাকিব, যুগ্ম সাধারণ সম্পাদক মোয়াজ্জেম আদনান, সাংগঠনিক সম্পাদক সোহান সিদ্দিকী, প্রচার ও প্রকাশনা সম্পাদক ফারহানা নওশীন তিতলী এবং কার্যনির্বাহী সদস্য যাহিদ, ইমন, মংক্যচিং, সাকিবসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লখ্য, ইবি রিপোর্টার্স ইউনিটি ২০১৮ সালে ১৮ নভেম্বর প্রতিষ্ঠা লাভ করে। মুক্তিযুদ্ধের চেতনা ও প্রগতিশীলতায় বিশ্বাসী সাংবাদিক সংগঠন হিসেবে বিশ্ববিদ্যালয়ে সংবাদ কার্যক্রম পরিচালনা করছে।

অর্থসংবাদ/এমআই/এসএ

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন
Advertisement
Advertisement IBBL_AD_300 x 250

ফেসবুকে অর্থসংবাদ

তারিখ অনুযায়ী সংবাদ

October 2023
S M T W T F S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031