জেসিআই ঢাকা এন্টারপ্রেনিয়র্সের ডে-আউট ও জিএমএম অনুষ্ঠিত

জেসিআই ঢাকা এন্টারপ্রেনিয়র্সের ডে-আউট ও জিএমএম অনুষ্ঠিত
জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ঢাকা এন্টারপ্রেনিয়র্সের মেম্বারস ডে-আউট এবং জেনারেল মেম্বার মিটিং (জিএমএম) অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (০৩ জুন) গাজীপুরের গ্রীন টেক রিসোর্ট এন্ড কনভেনশন সেন্টারে এটি অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন জেসিআই ঢাকা এন্টারপ্রেনিয়র্সের সাবেক লোকাল প্রেসিডেন্ট সিনেটর আরেফিন রাফি আহমেদ। বর্তমানে তিনি জেসিআিই বাংলাদেশের ভাইস-প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করছেন।

এছাড়াও উপস্থিত ছিলেন জেসিআই ঢাকা এন্টারপ্রেনিয়র্সের লোকাল প্রেসিডেন্ট মো. নাভিদ আরেফিন খান।

তিনি বলেন, ‘এমন একটি অসাধারণ আয়োজন করতে পেরে আমরা রোমাঞ্চিত। দিনব্যাপী প্রোগ্রামটি আমাদের সদস্য এবং অতিথিদের একটি অনবদ্য অনুপ্রেরণা যোগান দিয়েছে। সমৃদ্ধ অভিজ্ঞতা এবং অর্থপূর্ণ সহযোগিতা গঠনের সুযোগ করে দিয়েছে। আমরা বিশ্বাস করি যে, উদ্যোক্তা ব্যক্তির মনোভাব লালন করে। আমরা শক্তিশালী জাতি, আমরাও এ দেশের উজ্জ্বল ভবিষ্যৎ বিনির্মাণে অবদান রাখতে পারি।’

জেসিআই ঢাকা এন্টারপ্রেনিয়র্সের চ্যাপ্টার মেন্টর সিনেটর মুহাম্মাদ আলতামিশ নাবিলের অটল সমর্থনে ইভেন্টটি সফলভাবে সম্পাদন সম্ভব হয়েছে। তিনি জেসিআই বাংলাদেশের ন্যাশনাল ভাইস-প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করছেন।

সংগঠনটির লোকাল সেক্রেটারি জেনারেল নুরুল হাসনাত অভি জেসিআই ঢাকা এন্টারপ্রেনিয়র্সের সদস্য এবং অন্যান্যদের প্রতি তাদের অবিচল প্রতিশ্রুতির জন্য গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেছেন যাদের অবদানের কারণে অনুষ্ঠানের সাফল্যের দিকে পরিচালিত হয়েছে। অংশগ্রহণকারীদের সক্রিয় অংশগ্রহণ এবং অটুট উৎসাহ একটি অনুপ্রেরণাদায়ক এবং সহযোগিতামূলক।

পুরো প্রোগ্রাম জুড়ে, অংশগ্রহণকারীদের নেটওয়ার্কিং, ধারণা বিনিময় এবং অভিজ্ঞ উদ্যোক্তা এবং শিল্প বিশেষজ্ঞদের কাছ থেকে অন্তর্দৃষ্টি সংগ্রহের অমূল্য সুযোগ ছিল। ইভেন্টটি উদ্ভাবনী চিন্তার অনুঘটক হিসেবে কাজ করেছে, অভিজ্ঞতার আদান-প্রদান সহজতর করে এবং মূল্যবান সংযোগ বৃদ্ধি করে।

উল্লেখ্য, জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ১৮ থেকে ৪০ বছর বয়সী উদ্যমী তরুণদের একটি সংগঠন। জেসিআই সদর দপ্তর যুক্তরাষ্ট্রের মিসৌরির সেন্ট লুইসে অবস্থিত। ১২০টিরও বেশি দেশে এর কার্যক্রম রয়েছে এবং সারা বিশ্বে এর সদস্য সংখ্যা ২ লাখের বেশি। বাংলাদেশে বর্তমানে জেসিআই এর প্রায় ৩০ টির অধিক লোকাল চ্যাপ্টার কাজ করছে।

অর্থসংবাদ/এসএম

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন