রেমিট্যান্স গ্রহণকারী গ্রাহকদের পুরস্কৃত করল রূপালী ব্যাংক

রেমিট্যান্স গ্রহণকারী গ্রাহকদের পুরস্কৃত করল রূপালী ব্যাংক
কোরবানির ঈদকে সামনে রেখে রেমিট্যান্স আয় বাড়াতে নানা উদ্যোগ গ্রহণ করেছে রূপালী ব্যাংক।

রবিবার (৪ জুন) দিলকুশাস্থ ব্যাংকের প্রধান কার্যালয়ে ‘রূপালী ব্যাংক রেমিট্যান্স সেবা কর্মসূচি (ঈদ আনন্দ)’ শীর্ষক ক্যাম্পেইনের প্রথম সপ্তাহের লটারির ড্র অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান কাজী ছানাউল হক ও ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মোহাম্মদ জাহাঙ্গীর। ক্যাম্পেইনটি ২৮ মে শুরু হয়েছে যা চলবে আগামী ২৭ জুন পর্যন্ত।

এ সময়ে প্রবাসীরা রূপালী ব্যাংকে টাকা পাঠালেই পাচ্ছেন লটারি জেতার সুযোগ। প্রথম সপ্তাহে ৫ জন রেমিট্যান্স পাঠানো গ্রাহকদের পুরস্কারের জন্য নির্বাচিত হয়েছেন।

লটারির প্রথম পুরস্কার হিসেবে একটি ১০০ সিসি মোটরসাইকেল পেয়েছেন সিলেটের হাবড়া বাজার শাখার গ্রাহক মিনারা বেগম, দ্বিতীয় পুরস্কার হিসেবে একটি ৪০ ইঞ্চি স্মার্ট টিভি পেয়েছেন গোপালগঞ্জের ঘাঘর বাজার শাখার গ্রাহক মনিরা বেগম, তৃতীয় পুরস্কার হিসেবে একটি মাইক্রোওয়েভ ওভেন পেয়েছেন যশোরের মণিরামপুর শাখার গ্রাহক নাজনীন সুলতানা, চতুর্থ পুরস্কার হিসেবে একটি স্মার্টফোন পেয়েছেন খুলনার বারইখালি শাখার গ্রাহক তানিয়া ইসলাম এবং পঞ্চম পুরস্কার হিসেবে একটি ডিনার সেট পেয়েছেন ঢাকার শিকারীপাড়া শাখার গ্রাহক আছমা বেগম।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ব্যাংকের ডিএমডি তাহমিনা আখতার ও হাসান তানভীর, মহাব্যবস্থাপক মো. হারুনুর রশীদ, মো. ফয়েজ আলম ও মোহাম্মদ শাহেদুর রহমানসহ ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন