গুচ্ছ ভর্তি পরীক্ষার্থী প্রেমিকার সাথে দেখা করতে এসে আটক প্রেমিক

গুচ্ছ ভর্তি পরীক্ষার্থী প্রেমিকার সাথে দেখা করতে এসে আটক প্রেমিক
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে গুচ্ছ ভর্তি পরীক্ষা সংঘটিত হওয়ার সময় প্রেমিকার সাথে দেখা করতে এসে সাইফুল্লাহ্ জাহান প্রিন্স (২০) নামের এক পলিটেকনিক শিক্ষার্থীকে আটক করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। আটককৃত ঐ শিক্ষার্থী ঢাকা পলিটেকনিক ইন্সটিটিউটের পঞ্চম সেমিস্টারে অধ্যায়নরত।

শনিবার (৩ জুন) জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা শুরুর আগে অন্যের এডমিট জিম্মি করে কেন্দ্রে প্রবেশ করলে তাকে আটক করে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

প্রিন্স রাজশাহীর তানোর উপজেলার আশরাফুল ইসলামের ছেলে। তার প্রেমিকা ২০২২-২৩ শিক্ষাবর্ষে বিজ্ঞান অনুষদে জগন্নাথ বিশ্ববিদ্যালয় কেন্দ্রে পরীক্ষা দিচ্ছিল।

প্রিন্স তার রুমমেট সাবিদ ও রবিনকে নিয়ে কেন্দ্রের সামনের এক শিক্ষার্থীর থেকে দশ মিনিটের জন্য তার এডমিট কার্ড নিয়ে কেন্দ্রে প্রবেশ করে। দেখা করে বের হওয়ার সময় দায়িত্বরত কর্মকর্তারা তাকে আটক করে।

প্রিন্স বলেন, মামার সাথে পরীক্ষা দিতে আসায় বাইরে ওর সাথে দেখা করতে পারি নি। তাই বাধ্য হয়ে একজনকে অনুরোধ করে তার এডমিট কার্ড ধার করে ভেতরে প্রবেশ করে দেখা করেছি। আমার অন্য কোন উদ্দেশ্য ছিল না।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল বলেন, আবেগের বশবর্তী হয়ে ছেলেটা এ কাজ করেছে। সে এরজন্য লিখিতভাবে ক্ষমা চেয়েছে। লিখিত প্রতিশ্রুতি নিয়ে তাকে আমরা ছেড়ে দিয়েছি। ভবিষ্যতে সে আর এমন কাজ করবে না বলে জানিয়েছে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

যুক্তরাষ্ট্রে ঢাবির সাবেক শিক্ষার্থীকে গুলি করে হত্যা
এসএসসির আগেই শিক্ষক নিবন্ধনের পরীক্ষা
নিয়োগ দেবে ইসলামী ব্যাংক, ৩৬ বছরেও আবেদনের সুযোগ
প্রাথমিকে বাৎসরিক ছুটি বাড়িয়ে নতুন তালিকা প্রকাশ
এইচএসসি পাসে চাকরি দেবে আগোরা
নতুন শিক্ষাক্রমে শিক্ষা হবে আনন্দময়
আজ ৪৬তম বিসিএসের আবেদনের শেষ সময়
থার্টি ফার্স্ট নাইটে ঢাবিতে বহিরাগতদের প্রবেশে নিষেধাজ্ঞা
আইআইএবি’র এজিএমে বোর্ড অব গভর্নরসের ১০ সদস্য নির্বাচিত
বসুন্ধরা গ্রুপে চাকরি, আবেদন শেষ ৫ জানুয়ারি