সিআইপি সম্মাননা পেলেন বেঙ্গল গ্রুপের পরিচালক হুমায়ুন কবির বাবলু

সিআইপি সম্মাননা পেলেন বেঙ্গল গ্রুপের পরিচালক হুমায়ুন কবির বাবলু
শিল্পখাতে অসাধারন অবদানের স্বীকৃতস্বরূপ বেঙ্গল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের পরিচালক হুমায়ুন কবির বাবলুকে বাণিজ্যিক গুরুত্বপূর্ণ ব্যক্তি (সিআইপি) ২০২১ সম্মাননা পদক প্রদান করেছে শিল্প মন্ত্রণালয়।

সোমবার (২২ মে) ঢাকার একটি অভিজাত হোটেলে তার হাতে এ পদক তুলে দেওয়া হয়। এবার মোট ৯টি ক্যাটাগরি বিবেচনা করে ৬টি ক্যাটাগরিতে মোট ৪৪ জন ব্যক্তিকে এ পদক প্রদান করা হয়।

শিল্প মন্ত্রণালয়ের সচিব জাকিয়া সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষিমন্ত্রী আবদুর রাজ্জাক। এ সময় আরও উপস্থিত ছিলেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন এম. পি, শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার এম. পি, মন্ত্রিপরিষদ সচিব মাহবুব হোসেন ও এফবিসিসিআই সভাপতি মো.জসিম উদ্দিন।

শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেন, আজকে যারা পদক পেয়েছেন, তাদের অত্যন্ত সচেতনভাবে সততা নিয়ে নির্বাচিত করা হয়েছে। দেশের উন্নয়নে ব্যবসায়ীদের বিশাল অবদান রয়েছে।

জাকিয়া সুলতানা বলেন, আপনারা শিল্পোদ্যোক্তা। শিল্পবান্ধব পরিবেশ আপনারা চান। আমরাও চাই যেন আপনাদের জন্য শিল্পবান্ধব পরিবেশ তৈরি করে দিতে পারি। আজকে যারা পুরস্কার পেলেন তারা দেশের উন্নয়নে বিশাল অবদান রেখেছেন।

উল্লেখ্য, বেঙ্গল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের পরিচালক ও বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভির ব্যবস্থাপনা পরিচালক হুমায়ুন কবির বাবলু (সিআইপি) দেশের একজন প্রতিষ্ঠিত শিল্পপতি। তিনি মিডিয়া, পাওয়ার জেনারেশন, হোটেল এন্ড ট্যুরিজম, প্লাস্টিক, ফুড এন্ড বেভারেজ ও গার্মেন্টসসহ বেশ কিছু সুপ্রতিষ্ঠিত কোম্পানির পরিচালনা পর্ষদে তার দায়িত্ব পালন করছেন। তিনি লস এঞ্জেলস সিটি কলেজ এবং ক্যালিফোর্নিয়া স্টেট ইউনিভার্সিটি, যুক্তরাষ্ট্র থেকে বিবিএ এবং এমবিএ সম্পন্ন করেন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন