বিএসএমএমইউ'র অনলাইনে অ্যাপয়েন্টমেন্ট পদ্ধতি চালু

বিএসএমএমইউ'র অনলাইনে অ্যাপয়েন্টমেন্ট পদ্ধতি চালু
বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ)’র বহির্বিভাগের সেবা পেতে অনলাইনে অ্যাপয়েন্টমেন্ট পদ্ধতি চালু হয়েছে।

বিএসএমএমইউ'র ভিসি অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া বহির্বিভাগের চিকিৎসা সেবা প্রদান সহজতর করতে এবং করোনা সংক্রমণের ঝুঁকি হ্রাসে আজ অনলাইন অ্যাপয়েন্টমেন্ট সিস্টেম উদ্বোধন করেন।

এই সুবিধা চালুর ফলে সরাসরি টিকেট কেটে সিরিয়াল নেয়ার পাশাপাশি অনলাইন অ্যাপয়েন্টমেন্ট পদ্ধতিতে সিরিয়াল গ্রহণ করা যাবে। অনলাইনে সিরিয়াল নেয়ার জন্য নির্ধারিত দিনের একদিন আগে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.bsmmu.edu.bd) থেকে সিরিয়াল গ্রহণ করতে হবে। অনলাইন অ্যাপয়েন্টমেন্ট এর মাধ্যমে সিরিয়াল প্রাপ্ত রোগীরা অগ্রাধিকার পাবেন।

এদিকে, গতকাল (১০ সেপ্টেম্বর) বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের আইটি সেলের প্রযুক্তিগত সহায়তায় কুর্মিটোলা জেনারেল হাসপাতাল ট্রায়েজ ক্লিনিকের (বহির্বিভাগ) অনলাইন অ্যাপয়েন্টমেন্ট পদ্ধতিরও উদ্বোধন করা হয়। ভার্চুয়াল প্লাটফর্ম জুম-এ এর উদ্বোধন করা হয়।

এ সময় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া, প্রো-ভিসি (শিক্ষা) অধ্যাপক ডা. সাহানা আখতার রহমান, প্রো-ভিসি (প্রশাসন) অধ্যাপক ডা. মুহাম্মদ রফিকুল আলম, প্রো-ভিসি (গবেষণা ও উন্নয়ন), কুর্মিটোলা জেনারেল হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জামিল আহমদ, সহকারী পরিলক লে. কর্নেল মোঃ আব্দুল ওহাব প্রমুখ উপস্থিত ছিলেন।
সূত্র : বাসস

আর্কাইভ থেকে

আরও পড়ুন

কাজে লাগান পুরনো টুথব্রাশ
খরচ কমাতে বছরের শুরু থেকেই করুন এই ৫ অভ্যাস
শীতে যে ৪ খাবার বাদ দেবেন না
উৎসবে বাজি-পটকা কতটা ক্ষতিকর?
শীতে কোন সময় গোসল করলে শরীর থাকবে সুস্থ?
গলাব্যথা সারাতে কেন লবণ-পানি পান করবেন
কাঠবাদামের তেল কতটা উপকারী?
সপ্তাহে ১ দিন শ্যাম্পু করলেই দূর হবে খুশকি
সর্দি-কাশি দূর করার ঘরোয়া উপায়
জাল নোট চেনার সাত উপায়