মেঘনা ব্যাংকে নতুন দুই ডিএমডি

মেঘনা ব্যাংকে নতুন দুই ডিএমডি
কিমিয়া সাদাত ও মো. ছাদেকুর রহমান সম্প্রতি মেঘনা ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) হিসেবে পদোন্নতি পেয়েছেন। এর আগে তারা একই ব্যাংকে সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট হিসেবে কর্মরত ছিলেন।

কিমিয়া সাদাত ২০১৯ সালে মেঘনা ব্যাংকে যোগদান করেন। স্থানীয় ও বহুজাতিক উভয় ব্যাংকিংয়ে তার প্রায় ২০ বছরের অভিজ্ঞতা রয়েছে। এর আগে তিনি ইস্টার্ন ব্যাংক, সিটি ব্যাংক ও এইচএসবিসি ব্যাংক, বাংলাদেশে কর্মরত ছিলেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগ থেকে এমবিএ ডিগ্রির পাশাপাশি ইন্টারন্যাশনাল ফিন্যান্সিয়াল কনসালট্যান্ট (আইএফসি, কানাডা) থেকে সার্টিফাইড ফিন্যান্সিয়াল কনসাল্যিান্ট (সিএফসি) সনদপ্রাপ্ত।

ছাদেকুর রহমান এর আগে মেঘনা ব্যাংকে সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এবং হেড অব ট্রেজারি হিসেবে কর্মরত ছিলেন। তিনি ১৯৯৮ সালে সোনালী ব্যাংকে সিনিয়র অফিসার হিসেবে কর্মজীবন শুরু করেন। তিনি ২৫ বছরের অভিজ্ঞতার প্রমাণিত ট্র্যাক রেকর্ডসহ একজন অভিজ্ঞ ব্যাংকিং পেশাদার। ছাদেকুর ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ, বাংলাদেশ ইনস্টিটিউট অব ব্যাংক ম্যানেজমেন্ট থেকে এমবিএম ডিগ্রি অর্জন করেছেন। বিজ্ঞপ্তি

আর্কাইভ থেকে

আরও পড়ুন

বিদেশি ডেবিট কার্ডে অর্থ তোলা বন্ধ করল ইবিএল
এসবিএসি ব্যাংকের নতুন এএমডি নূরুল আজীম
বছরজুড়ে আলোচনায় খেলাপি ঋণ, সুদহার ও বিনিময়হার
বিকাশের প্রধান যোগাযোগ কর্মকর্তা মাহফুজ মারা গেছেন
ন্যাশনাল ব্যাংকের নতুন পর্ষদের ৩ কমিটি গঠন
ব্যাংকে চাকরির আবেদনের বয়সসীমা শিথিল
মাসিক সঞ্চয় হিসাব খোলা যাচ্ছে বিকাশ অ্যাপে
ফের এবিবির চেয়ারম্যান সেলিম আর এফ হোসেন
অফিসার পদে ৭৮৭ জনকে নিয়োগ দেবে সরকারি ৫ ব্যাংক
ন্যাশনাল ব্যাংকের নতুন পরিচালক হলেন যারা