হাসপাতালে ভর্তি পরীমণি

হাসপাতালে ভর্তি পরীমণি
ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী পরীমণি অসুস্থ। তীব্র জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি এ নায়িকা। একমাত্র ছেলেকে সঙ্গে নিয়ে হাসপাতালে থাকার তথ্যটি অভিনেত্রী নিজেই জানিয়েছেন।

গত ১৩ মে পরীমণি ফেসবুকে জানিয়েছিলেন অসুস্থ তিনি। ১০৩ ডিগ্রি সেলসিয়াস জ্বর তার। এ খবর জানানোর ঠিক পরপরই ১৪ মে গভীর রাতে পরীমনির পোস্ট থেকে জানা যাচ্ছে, শরীর আরও বেশি খারাপ হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে।

নায়িকার ফেসবুক পোস্ট থেকে জানা যায়, রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি তিনি। হাসপাতালে পরীমণির সঙ্গেই রয়েছে তার ছেলে রাজ্য। নিজেই হাসপাতালে ভর্তি হওয়ার খবর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুরাগীদের জানিয়েছেন অভিনেত্রী।

হাসপাতালের বিছানায় শুয়ে ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, ‘মায়েদের জীবন সত্যিই কঠিন সুন্দর।’ সঙ্গে নিজেই নিজেকে মা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন।

১৪ মে ছিল ‘মা দিবস’। আর ওইদিনই হাসপাতালে ভর্তি হতে হয় পরীমণিকে। সঙ্গে তার ছেলেকেও রাখা হয়েছে। অসুস্থ অবস্থাতেও ছেলে রাজ্যের প্রতি দায়িত্ব পালন থেকে বিরতি নেননি পরীমণি, হাসপাতালের বিছানাতে শুয়েও ৯ মাসের ছেলের দেখাশোনা করছেন অভিনেত্রী। আর সেকারণেই হয়তো তিনি লিখেছেন ‘মায়েদের জীবন কঠিন সুন্দর।’

এদিকে মা দিবস উপলক্ষ্যে আগামী ১৯ মে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে পাচ্ছে পরীমণি অভিনীত ছবি ‘মা’। জানা গেছে, ছবিটি এবারের ৭৬তম কান চলচ্চিত্র উৎসবের বাণিজ্যিক শাখা ‘মার্শে দ্যু ফিল্ম’-এ এবার প্রিমিয়ার হতে চলেছে।

অর্থসংবাদ/এসএম

আর্কাইভ থেকে

আরও পড়ুন

অল্পতেই সব শিখে যায় পদ্ম
২১ কোটির ‘অপারেশন জ্যাকপট’ শুরু ২৯ ডিসেম্বর
বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০ তারকা
২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’
কাটা পড়লো অ্যানিমেলের ‘আপত্তিকর’ ২৭ মিনিট
‘পুলসিরাত’র জন্য দোয়া চান বুবলী
শীতে গলাব্যথা থেকে মুক্তির ঘরোয়া উপায়
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টিভিতে আবারও শুরু হচ্ছে সিসিমপুর
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে আরো আধুনিক করা হবে