এবার করোনা আক্রান্ত হলেন এমবাপে

এবার করোনা আক্রান্ত হলেন এমবাপে
প্রাণঘাতি করোনাভাইরাসের ভয়াল থাবা পড়েছে ফ্রেঞ্চ জায়ান্ট ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইর (পিএসজি) ওপর। এই ক্লাবটির একের পর এক খেলোয়াড় আক্রান্ত হচ্ছে প্রাণঘাতী এ ভাইরাসে। গত ২০১৯-২০ মৌসুম শেষে বিরতির সময়টাই যেনো কাল হয়ে দাঁড়াল নেইমার, ডি মারিয়া, এমবাপেদের জন্য।

পিএসজির সবশেষ খেলোয়াড় হিসেবে করোনায় আক্রান্ত হয়েছেন ফ্রান্সের তরুণ ফরোয়ার্ড কাইলিয়ান এমবাপে। তবে পিএসজিতে থাকা অবস্থায় নয়, জাতীয় দলে যোগ দিয়েই করোনা আক্রান্ত হয়েছেন তিনি। তার করোনা পজিটিভ হওয়ার খবরটি নিশ্চিত করেছে ফ্রান্স ফুটবল ফেডারেশন।

উয়েফা চ্যাম্পিয়নস লিগের রানার্সআপ হওয়ার পর আন্তর্জাতিক সূচি থাকায় জাতীয় দলের সঙ্গে যোগ দেন এমবাপে। তখন করা করোনা পরীক্ষায় তার ফলাফল ছিল নেগেটিভ। যে কারণে খেলতে পেরেছেন উয়েফা নেশনস লিগে সুইডেনের বিপক্ষে ম্যাচে, প্রস্তুতি নিচ্ছিলেন ক্রোয়েশিয়ার বিপক্ষে মাঠে নামার।

কিন্তু তার আগেই এলো দুঃসংবাদ। যার ফলে উয়েফা নেশনস লিগে ক্রোয়েশিয়ার ম্যাচ তো নয়ই, আগামী বৃহস্পতিবার ফ্রেঞ্চ লিগ ওয়ানে পিএসজির প্রথম ম্যাচটিও মিস করবেন এমবাপে। দুই সপ্তাহের আইসোলেশন মেনে দুইবার করোনা নেগেটিভ এলে চলতি মাসের শেষ দিকে মাঠে ফিরতে পারবেন তিনি।

এমবাপেসহ পিএসজির মোট আট জন খেলোয়াড় করোনাভাইরাসে আক্রান্ত হলেন। এদের মধ্যে আছেন নেইমার, অ্যাঞ্জেল ডি মারিয়া ও লেয়ান্দ্রো পারেদেস।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

২০২৩ সালে বাংলাদেশের সেরা কারা?
সর্বোচ্চ গোলদাতা হয়েই বছর শেষ করলেন রোনালদো
টি-টোয়েন্টিতে বাংলাদেশের সাফল্যের হার ৭১ শতাংশ
ইতিহাস গড়া হলো না বাংলাদেশের
ক্রিকইনফোর বর্ষসেরা ওয়ানডে একাদশে বাংলাদেশের নাহিদা
বাংলাদেশ ম্যাচে কে এই নারী আম্পায়ার
সুখের মাউন্ট মঙ্গানুইয়ে বেরসিক বৃষ্টির জয়
টাইগারদের আগামী বছরের কর্মসূচিতে নেই অস্ট্রেলিয়া-ইল্যাংন্ড
মাশরাফির দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন সোহান
২০২৬ বিশ্বকাপের সূচি ঘোষণা হতে পারে জানুয়ারিতে