প্রতীক্ষা শেষে প্রেক্ষাগৃহে ‘কাঠবিড়ালী’

বিনোদন ডেস্ক প্রকাশ: ২০২০-০১-১৭ ০১:২২:১৩, আপডেট: ২০২০-০১-১৭ ০১:৩৭:৩৯

দীর্ঘ প্রতীক্ষার পর আজ মডেল-অভিনেত্রী স্পর্শিয়ার নতুন সিনেমা ‘কাঠবিড়ালী’ প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। ছবির নির্মাতা নিয়ামুল মুক্তা জানান, আজ দেশের মোট ১৮টি প্রেক্ষাগৃহে ‘কাঠবিড়ালী’ মুক্তি পাবে। ছবিটি নিয়ে স্পর্শিয়ার প্রত্যাশা কেমন জানতে চাইলে এই অভিনেত্রী বলেন, একটি ভালো গল্পের ছবি এটি। আমার নিজের কাছেও ছবির গল্পটি অসাধারণ লেগেছে। এ ছবিতে আমার চরিত্রের নাম কাজল। একটি গ্রামের মেয়ের চরিত্রে কাজ করেছি। গত মাসে পাবনা জেলার গজারমারা গ্রামে ছবিটির প্রিমিয়ার হয়। এ গ্রামেই আমরা ছবির শুটিং করেছিলাম।

প্রিমিয়ারের সময় সেখানকার সাধারণ গ্রামবাসী ছবিটি দেখার পর তাদের দিক থেকে খুব ভালো সাড়া পেয়েছিলাম আমরা। আমি সত্যি বলতে ‘কাঠবিড়ালী’ সিনেমাটি নিয়ে অনেক আশাবাদী। অনেক কষ্ট করে সবাই মিলে আমরা ছবিটি তৈরি করেছি। এ ছবিতে স্পর্শিয়ার বিপরীতে নবাগত অভিনেতা আসাদুজ্জামান আবীর অভিনয় করেছেন। ছবিটি দেখতে আজ প্রেক্ষাগৃহেও যাবেন স্পর্শিয়া। সকলে মিলে ছবির প্রথম শো দেখার কথাও জানালেন তিনি। এ ছবিতে আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সাঈদ জামান, শিল্পী সরকার, হিন্দোল রায়, এ কে আজাদ প্রমূখ। সিনেমাটির কাহিনী লিখেছেন পরিচালক নিজেই। চিত্রনাট্য করেছেন তাসনিমুল তাজ।

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।