‘এম ইজি’ চালু করল এমটিবি

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২০-০৯-০৫ ১৩:১৯:০২

শীর্ষ স্থানীয় বৈশ্বিক ফিনটেক কোম্পানি আই-এক্সিড টেকনোলজি সলিউশনের সঙ্গে যৌথভাবে ডিজিটাল অ্যাকাউন্ট ওপেনিং সেবা ‘এম ইজি’ চালু করল মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি)। সম্প্রতি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) সৈয়দ মাহবুবুর রহমান ভার্চুয়াল এক অনুষ্ঠানের মাধ্যমে এ সেবার আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে এমটিবি বলছে, ‘এম ইজি’ একটি সম্পূর্ণ ডিজিটাইজড সেবা, যা গ্রাহকদের দেবে খুব সহজ, উন্নত এবং ঝামেলামুক্ত ডিজিটাল ব্যাংকিং অভিজ্ঞতা। গ্রাহকরা এখন থেকে এমটিবি ওয়েবসাইটের মাধ্যমে গ্রাহকবান্ধব ‘এম ইজি’ সেবা ব্যবহার করে তাদের সুবিধামতো যেকোনো স্থান থেকে খুব স্বাচ্ছন্দ্যে অ্যাকাউন্ট খুলতে পারবেন।

ভার্চুয়াল এ উদ্বোধনী অনুষ্ঠানে আই-এক্সিড টেকনোলজি সলিউশনের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী সুন্দরারাজন এস ছাড়াও ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও চিফ বিজনেস অফিসার সৈয়দ রফিকুল হক, হেড অব এসএমই ও রিটেইল ব্যাংকিং ডিভিশন মো. শাফকাত হোসেন, চিফ ডিজিটাল অফিসার শ্যামল বরণ দাশ এবং গ্রুফ চিফ কমিউনিকেশন্স অফিসার আজম খান উপস্থিত ছিলেন।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।