সাকিবের করোনা নেগেটিভ, কাল নামবেন অনুশীলনে

সাকিবের করোনা নেগেটিভ, কাল নামবেন অনুশীলনে
বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে। ফলে বিকেএসপিতে অনুশীলনে আর কোনো বাধা থাকলো না সাকিবের।

শনিবার (০৫ সেপ্টেম্বর) থেকে বিকেএসপিতে গিয়ে অনুশীলন শুরুর কথা রয়েছে সাকিবের। শুক্রবার (০৪ সেপ্টেম্বর) সাকিবের ঘনিষ্ঠসূত্র বিষয়টি নিশ্চিত করেছেন।

গত মঙ্গলবার (০১ সেপ্টেম্বর) দিবাগত রাত ২টা ৫০মিনিটে যুক্তরাষ্ট্র থেকে ঢাকায় ফেরেন ৩৩ বছর বয়সী তারকা। নিয়ম অনুযায়ী বিকেএসপিতে অনুশীলনের জন্য তার করোনা টেস্ট করোনো প্রয়োজন ছিল। বৃহস্পতিবার (০৩ সেপেস্টম্বর) করোনা টেস্টের জন্য সাকিবের নমুনা সংগ্রহ করা হয়।

তবে বিকেএসপিতে সাকিবকে ঠিকই ১৪ দিনের আইসোলেশনে থাকতে হবে। এ সময় পুরোপুরি অনুশীলন করতে পারবেন না তিনি। সাকিবের জন্য সেভাবেই ব্যবস্থা করা হয়েছে। পুরোপুরি আইসোলেশনে থাকতে হবে না তাকে। সামাজিক দূরত্ব বজায় রেখেই কোচের অধীনে ধীরে ধীরে অনুশীলন শুরু করবেন এই অলরাউন্ডার।

বিকেএসপি ও সাকিবের পুরোনো কোচ নাজমুল আবেদীন ফাহিম সংবাদমাধ্যমকে বলেন, ‘প্রথম দিকে শুধু আমি আর সালাউদ্দিন (বিকেএসপির আরেক কোচ এবং সাকিবের গুরু) তার কাছাকাছি যাবো। তবে সামাজিক দূরত্ব বজায় রেখে। সাকিবের থাকার জন্য আলাদা রুমের ব্যবস্থা করা হয়েছে। ওর খাবারের জন্য আলাদা ব্যবস্থা থাকবে। ’

আর্কাইভ থেকে

আরও পড়ুন

২০২৩ সালে বাংলাদেশের সেরা কারা?
সর্বোচ্চ গোলদাতা হয়েই বছর শেষ করলেন রোনালদো
টি-টোয়েন্টিতে বাংলাদেশের সাফল্যের হার ৭১ শতাংশ
ইতিহাস গড়া হলো না বাংলাদেশের
ক্রিকইনফোর বর্ষসেরা ওয়ানডে একাদশে বাংলাদেশের নাহিদা
বাংলাদেশ ম্যাচে কে এই নারী আম্পায়ার
সুখের মাউন্ট মঙ্গানুইয়ে বেরসিক বৃষ্টির জয়
টাইগারদের আগামী বছরের কর্মসূচিতে নেই অস্ট্রেলিয়া-ইল্যাংন্ড
মাশরাফির দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন সোহান
২০২৬ বিশ্বকাপের সূচি ঘোষণা হতে পারে জানুয়ারিতে