শায়খ আহমাদুল্লাহর ইমামতিতে রাজধানীতে হবে ঈদের জামাত

শায়খ আহমাদুল্লাহর ইমামতিতে রাজধানীতে হবে ঈদের জামাত
রাজধানীর বাড্ডায় আস-সুন্নাহ ফাউন্ডেশন মসজিদ কমপ্লেক্সের অদূরে মাদরাসাতুস সুন্নাহ সংলগ্ন ঈদগাহ মাঠে শায়খ আহমাদুল্লাহর ইমামতিত্বে সকাল ৮টায় উন্মুক্ত মাঠে ঈদের জামাত অনুষ্ঠিত হবে।

মঙ্গলবার (১৮ এপ্রিল) আস সুন্নাহর চেয়ারম্যান ও প্রখ্যাত ইসলামিক স্কলার শায়খ আহমাদুল্লাহ এক ফেসবুক পোস্টে এ তথ্য জানিয়েছেন।

ফেসবুক পোস্টে তিনি বলেন, ঈদের গুরুত্বপূর্ণ একটি সুন্নাহ হলো, উন্মুক্ত মাঠে ঈদের সালাত আদায় করা। তাছাড়া খোলা মাঠে ঈদের সালাতে যে উৎসবের আমেজ থাকে, মসজিদে তা থাকে না। ঢাকার মানুষ খোলা মাঠে ঈদের আনন্দ থেকে অনেকটাই বঞ্চিত। আস সুন্নাহ ফাউন্ডেশন আসন্ন ঈদে এই জামাতের ব্যবস্থা করছে বলে জানান শায়খ আহমাদুল্লাহ।

তিনি আরও জানান, ঈদগাহে আগত শিশুদের আনন্দকে পূর্ণতা দেওয়ার জন্য মাদরাসাতুস সুন্নাহর প্লে জোন এবং একাধিক রাইডের বিশেষ ব্যবস্থা থাকবে। এছাড়াও বৃষ্টির বিষয়টি মাথায় রেখে ওয়াটার প্রুফ ত্রিপলের ব্যবস্থা করা হবে এবং পর্যাপ্ত গাড়ি পার্কিংয়ের ব্যবস্থা থাকবে। এছাড়া সকাল সাড়ে ৬টা থেকে আফতাবনগর গেট থেকে বাসে আনা-নেওয়ার ব্যবস্থা থাকবে বলেও জানানো হয় শায়খ আহমাদুল্লাহর ফেসবুক পোস্টে।

ঈদগাহের ঠিকানা: ব্লক-সি, রোড-৩/বি, সানভ্যালি আবাসন, স্বদেশ প্রপার্টিস, সাতারকুল, বাড্ডা ঢাকা (ঢাকার নতুন বাজার থেকে মাদানী এভিনিউ-এর দক্ষিণ পাশে ইউনাইটেড ইউনিভার্সিটির পেছনে)।

অর্থসংবাদ/এসএম

আর্কাইভ থেকে

আরও পড়ুন

থার্টিফার্স্ট নাইট নিয়ে যা বললেন শায়খ আহমাদুল্লাহ
রাজধানীতে সন্ধ্যার পর বন্ধ থাকবে যেসব সড়ক
রাজধানীতে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আরবি ভাষা কোর্স সম্পন্ন
আল্লাহর সঙ্গে যে কথা বলেছিলেন মূসা আ.
শনিবার রাজধানীর মার্কেট বন্ধ যেসব এলাকায়
মিশরে বায়তুল মোকাররমের ইমামকে সম্মাননা প্রদান
জুমার দিন গোসল করার সঠিক সময় কোনটি?
শুক্রবার রাজধানীতে যেসব মার্কেট বন্ধ
জান্নাতিদের যে বিশেষ দানে সন্তুষ্ট করবেন আল্লাহ
রাজধানীতে আজ যেসব মার্কেট বন্ধ