স্ট্র্যাটেজিক ফিন্যান্সের দায়িত্ব নিলেন ইরতেজা আহমেদ খান

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২০-০৯-০২ ১২:০২:৪৩

স্ট্র্যাটেজিক ফিন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্টস লিমিটেডের (এসএফআইএল) নতুন ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসেবে নিয়োগ পেয়েছেন ইরতেজা আহমেদ খান।

তিনি এর আগে মেরিডিয়ান ফিন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের এমডি হিসেবে কর্মরত ছিলেন। তারও আগে তিনি আইডিএলসি ফিন্যান্সের মহাব্যবস্থাপক ও কনজিউমার ডিভিশনের প্রধান হিসেবে কাজ করেছেন।

দীর্ঘ ২০ বছরের বেশি সময় ধরে বিভিন্ন আর্থিক প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন ইরতেজা আহমেদ খান। তিনি ১৯৯৯ সালে ডেলটা ব্র্যাক হাউজিংয়ে কর্মজীবন শুরু করেন। তিনি নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ ডিগ্রি অর্জন করেন।

উল্লেখ্য, চলতি বছরের মার্চে বাংলাদেশ ব্যাংক থেকে লাইসেন্স পাওয়া এসএফআইএল স্বনামধন্য বিদেশী ও দেশী প্রতিষ্ঠানের একটি যৌথ উদ্যোগে প্রতিষ্ঠিত নন-ব্যাংকিং আর্থিক প্রতিষ্ঠান (এনবিএফআই)। এসএফআইএল এখন নতুন নেতৃত্বের অধীনে গ্রাহকের প্রয়োজনের ওপর ভিত্তি করে বিভিন্ন আর্থিক সমাধান নিয়ে আসবে।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।