সুশান্তের বিমানে চড়ে ব্যাংককে গিয়েছিলেন সারা!

বিনোদন ডেস্ক প্রকাশ: ২০২০-০৮-২৯ ০০:০৪:৩৩

২০১৮ সালে ৬ বন্ধুকে নিয়ে থাইল্যান্ডের ব্যাংককে গিয়েছিলেন প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। ব্যক্তিগত বিমান ভাড়া করে ওই সময় থাইল্যান্ডে যান সুশান্ত। ৬ বন্ধুর সঙ্গে থাইল্যান্ড ভ্রমণে গিয়ে সুশান্তের খরচ হয়েছিল প্রায় ৭০ লাখ।

সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের সাক্ষাতকারে এমনই দাবি করেন রিয়া চক্রবর্তী।

রিয়ার ওই দাবির পরপরই এবার মুখ খুললেন সুশান্তের পিআরও টিমের এক কর্মী। তিনি বলেন, ২০১৮ সালে সুশান্ত বন্ধুদের নিয়ে যখন থাইল্যান্ডে যান, সেই সময় তার সঙ্গে ছিলেন কুশল জাভেরি, সিদ্ধার্থ গুপ্ত, আব্বাস,মুস্তাক, সাব্বির আহমেদ, সুশান্ত এবং সারা আলি খান। অর্থাৎ সুশান্তের ওই থাইল্যান্ড, ব্যাংক ভ্রমণের সময় তার সঙ্গে সাইফ-কন্যা ছিলেন বলে দাবি করেন প্রয়াত অভিনেতার পিআরও টিমের ওই কর্মী। যদিও সারা এ বিষয়ে কোনও মন্তব্য করেননি।
প্রসঙ্গত, ২০১৮ সালে সারার সঙ্গে সুশান্ত থাইল্যান্ডে গিয়েছিলেন বলে দাবি করেন প্রয়াত অভিনেতার কাছের বন্ধু স্যামুয়েল হাউকিপ। ওই সময় বিমানবন্দরে নামার পর সুশান্ত পৃথক গেট দিয়ে বেরিয়ে যান। অন্যদিকে স্যামুয়েলের সঙ্গে বিমানবন্দর ছাড়েন সারা।

সারার সঙ্গে সুশান্ত সম্পর্কে জড়িয়েছিলেন। কেদারনাথের শুটিং থেকে প্রমোশন, সব সময় যেন ছবির মতো একে অপরের সঙ্গে ঘুরে বেড়াতেন সারা-সুশান্ত। তবে সুশান্তের সিনেমা সোনচিড়িয়া যখন বলিউডে মুখ থুবড়ে পড়ে, তারপরই সারার সঙ্গে তার বিচ্ছেদ হয়ে যায় বলে দাবি করেন হাউকিপ। বলিউড ‘মাফিয়াদের’ চাপে পড়েই হয়ত সুশান্তের সঙ্গে সম্পর্ক থেকে সারা বেরিয়ে যান বলেও ইঙ্গিত দেন হাউকিপ। যে খবর প্রকাশ্যে আসতেই জোর শোরগোল শুরু হয়ে যায়।

সূত্র: জিনিউজ।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।