বিজ্যাবসের সভাপতি টুটুল, সেক্রেটারি তুহিন

বিজ্যাবসের সভাপতি টুটুল, সেক্রেটারি তুহিন
সচিবালয় বিটে কর্মরত সাংবাদিকদের সংগঠন ব্রডকাস্ট জার্নালিস্ট অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ সেক্রেটারিয়েটের (বিজ্যাবস) সভাপতি নির্বাচিত হয়েছেন দীপ্ত টিভির আহাদ হোসেন টুটুল। আরটিভির রহুল আমিন তুহিন সংগঠনটির সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শনিবার (১৮ মার্চ) নারায়ণগঞ্জের রূপগঞ্জে লা রিভেরিয়া রিসোর্টে অনুষ্ঠিত ফ্যামিলি ডে ও এজিএমে সংগঠনটির কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

২০২৩-২৫ মেয়াদের কমিটিতে সহসভাপতি নির্বাচিত হয়েছেন দুই জন। তারা হলেন, রফিকুল বাসার (চ্যানেল আই) ও শেখ মো. আমিনুর রহমান (সময় টিভি)।

এছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন রাকিব হাসান (মাই টিভি) ও সাইদ হায়দার (একাত্তর টিভি)। অর্থ সম্পাদক নাফিউল ইসলাম লিংকন (চ্যানেল টোয়েন্টিফোর), সাংগঠনিক সম্পাদক মো. আলী (মাছরাঙা টিভি), প্রকাশনা ও প্রশিক্ষণ সম্পাদক মো. নুরুন্নবী (একুশে টিভি), দপ্তর ও তথ্য প্রযুক্তি সম্পাদক মুন্নাফ রশিদ (এখন টিভি) এবং সাংস্কৃতিক সম্পাদক নির্বাচিত হয়েছেন মাহবুব কবির চপল (এটিএন বাংলা)।

কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন আবুল কালাম আজাদ (বৈশাখি টিভি), জালাল উদ্দিন (এনটিভি), হায়দার আলী (নিউজ টোয়েন্টিফোর) ও কে জেড সোহেল (বাংলাভিশন)।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

চলতি বছরে হামলা ও নির্যাতনের শিকার ২৯০ সাংবাদিক
সিএমজেএফ বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড পেলেন অর্থসংবাদের জাকির সিকদার
ডিআরইউর সভাপতি শুভ, সম্পাদক মহিউদ্দিন
সাংবাদিকদের নিরাপত্তা নিশ্চিতে বিমা প্যাকেজ চালুর আহ্বান
ইউনূস ইস্যুতে বিদেশিদের চিঠির প্রতিবাদে ৫০ সম্পাদকের বিবৃতি
দেশের প্রথম কৃত্রিম বুদ্ধিমত্তার সংবাদ পাঠিকা অপরাজিতা
মতিঝিলে পুলিশের হাতে সাংবাদিক লাঞ্ছিত, ডিআরইউ’র নিন্দা ও প্রতিবাদ
নিবন্ধনের অনুমতি পেল ১২টি অনলাইন পোর্টাল
প্রকাশিত সংবাদ নিয়ে সিমটেক্সের প্রতিবাদ ও প্রতিবেদকের বক্তব্য
নিবন্ধনের অনুমতি পেল আরও ৫ দৈনিকের অনলাইন পোর্টাল