দাওয়াহ বিভাগের প্রথম মিলনমেলায় মুখরিত ইবি

দাওয়াহ বিভাগের প্রথম মিলনমেলায় মুখরিত ইবি
বর্ণিল আলোকসজ্জা সজ্জিত দাওয়াহ অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের মোট ৩৫টি ব্যাচের সমন্বয়ে প্রথম পুর্নমিলনী জমকালো আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয়ে।

শনিবার (১৮ মার্চ) সকাল ১০টার দিকে দাওয়াহ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের উদ্যোগে অনুষদ ভবন হতে সহস্রাধিক সাবেক-বর্তমান শিক্ষার্থীবৃন্দ ও অতিথিদের সমন্বয়ে বৃহত্তর র‍্যালি বের হয়। র‍্যালিটি উৎসবমুখর পরিবেশে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে আলোচনা সভায় সমাবেত হয়।

এ আলোচনা সভায় অধ্যাপক ড. শহীদ মোহাম্মদ রেজওয়ানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূঁইয়া, সিন্ডিকেট সদস্য অধ্যক্ষ মো. শাহাজান আলম সাজু, ডিন অধ্যাপক ড. এইচ. এ. এন. এরশাদ উল্লাহ, বিভাগীয় সভাপতি অধ্যাপক ড. মোহাম্মদ অলী উল্যাহ, অধ্যাপক ড. মো. আবুল কালাম পাটওয়ারী, ড. এম. আবদুল আজিজ। এছাড়া শিক্ষক সমিতিসহ বিভাগীয় শিক্ষকবৃন্দরা উপস্থিত ছিলেন।

এসময় উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম বলেন, অ্যালামনাইরা হচ্ছেন এক ধরনের মিটিং অব মাইন্ডস। এটি এক ধরনের প্লাটফর্ম। এখানে সবার এক ধরনের অনুভূতি তৈরি ঘটে। আমরা যে চারা থেকে মহাবৃক্ষে পরিণত হয়েছি এর বীচ ভূমি হচ্ছে আমাদের ডিপার্টমেন্ট আর এই ইসলামী বিশ্ববিদ্যালয়। আর মহাবৃক্ষ থেকে হওয়া ফল হচ্ছে এই অ্যালামনাইরা যারা চারিদিক ছড়িয়ে ছিটিয়ে আছে। আপনারা সবাই এই মাতৃসম বিশ্ববিদ্যালয়কে আরও বেশি করে সমৃদ্ধ করবেন।

বিকাল তিনটার দিকে অ্যালামনাই এসোসিয়েশন কমিটি গঠন ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশনা উপভোগ করেন সাবেক-বর্তমান শিক্ষার্থীবৃন্দ ও অতিথিগণ।

উল্লেখ্য, গত রাতে বাহারী রঙের লাইটিং ও আলপনা এঁকে সাবেক শিক্ষার্থীদের বরণ করা হয় এবং বিভাগের আয়োজনে বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান রহমান মিলনায়তনে পিঠা উৎসবের আয়োজন করা হয়।

অর্থসংবাদ/সাকিব/এসএম

আর্কাইভ থেকে

আরও পড়ুন

যুক্তরাষ্ট্রে ঢাবির সাবেক শিক্ষার্থীকে গুলি করে হত্যা
এসএসসির আগেই শিক্ষক নিবন্ধনের পরীক্ষা
নিয়োগ দেবে ইসলামী ব্যাংক, ৩৬ বছরেও আবেদনের সুযোগ
প্রাথমিকে বাৎসরিক ছুটি বাড়িয়ে নতুন তালিকা প্রকাশ
এইচএসসি পাসে চাকরি দেবে আগোরা
নতুন শিক্ষাক্রমে শিক্ষা হবে আনন্দময়
আজ ৪৬তম বিসিএসের আবেদনের শেষ সময়
থার্টি ফার্স্ট নাইটে ঢাবিতে বহিরাগতদের প্রবেশে নিষেধাজ্ঞা
আইআইএবি’র এজিএমে বোর্ড অব গভর্নরসের ১০ সদস্য নির্বাচিত
বসুন্ধরা গ্রুপে চাকরি, আবেদন শেষ ৫ জানুয়ারি