১৩৫ দিনে কোরআন মুখস্থ করলেন আট বছরের শিশু

১৩৫ দিনে কোরআন মুখস্থ করলেন আট বছরের শিশু
সিরাজগঞ্জে আশরাফুল ইসলাম নামে ৮ বছরের এক শিশু মাত্র ১৩৫ দিনে পবিত্র কোরআন মুখস্থ করে এলাকায় বিস্ময় সৃষ্টি করেছেন। ওই শিশু জেলার এনায়েতপুর থানার গোপরেখী পশ্চিমপাড়া মহল্লার মোহাম্মদ বাবু প্রামাণিকের ছেলে।

তিনি গোপরেখী মিফতাহুল উলুম কওমি মাদরাসার ছাত্র। মঙ্গলবার (১৪ মার্চ) বাদ এশা শিশু আশরাফুল ইসলামকে ওই মাদরাসার মাঠে বিশাল এক সংবর্ধনা প্রদান করা হয়।

ওই মাদরাসা ও মসজিদ পরিচালনা কমিটির সভাপতি নূরুল ইসলাম তালুকদারের সভাপতিত্বে সংবর্ধনা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুকনী জামিয়া হুসাইনিয়া মদিনাতুল উলুম হাফিজিয়া মাদরাসা মুহতামিম হাফেজ মাওলানা আব্দুল রাজ্জাক।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আশরাফুল ইসলাম মাত্র ১৩৫ দিনে পুরো কোরআন সহীহ শুদ্ধভাবে মুখস্থ করায় শুধু তার পরিবার বা মাদরাসা নয় আমরা সবাই আনন্দিত।

এ সময় বেলকুচি উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম সোহেল, ওই মাদরাসার মুহতামিম মাওলানা মুহাম্মদ আশাদুল্লাহ, মসজিদের খতিব মাওলানা আবু তালেব, মাদরাসা পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মাস্টারসহ বেলকুচি, এনায়েতপুর, চৌহালী ও শাহজাদপুরের সহস্রাধিক আলেম ওলামা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পেঁয়াজের দামে শঙ্কায় কৃষক, ক্ষুব্ধ ক্রেতা
ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া ফেরি বন্ধ
তিনদিন সেন্টমার্টিনের হোটেল-মোটেল বন্ধ
চিটাগাং সিনিয়রস ক্লাবের নতুন প্রেসিডেন্ট বাবলু
স্থলবন্দর এলাকায় মর্টারশেল, ধ্বংস করলো সেনাবাহিনী
রংপুরের তারাগঞ্জ সভাস্থলে পৌঁছেছেন প্রধানমন্ত্রী
দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল শুরু
ময়মনসিংহে মালবাহী ট্রাকে ট্রেনের ধাক্কা, নিহত ৪
এক জালে ১৫৯ পোপা মাছ, দাম হাঁকছেন ২ কোটি
রেললাইনের ক্লিপ খুলে নিলো দুর্বৃত্তরা, অল্পের জন্য রক্ষা