ব্র্যাক ব্যাংক ও এসকোয়্যার ইলেকট্রনিক্সের পেমেন্ট গেটওয়ে চুক্তি স্বাক্ষর

ব্র্যাক ব্যাংক ও এসকোয়্যার ইলেকট্রনিক্সের পেমেন্ট গেটওয়ে চুক্তি স্বাক্ষর
অনলাইনে কেনাকাটায় পেমেন্ট গেটওয়ে সেবা প্রদানের লক্ষ্যে দেশের শীর্ষস্থানীয় ইলেকট্রনিকস পণ্য কোম্পানি এসকোয়্যার ইলেকট্রনিক্স লিমিটেডের সাথে চুক্তি স্বাক্ষর করেছে ব্র্যাক ব্যাংক।

চুক্তি অনুযায়ী, এসকোয়্যার ইলেকট্রনিক্সের গ্রাহকেরা এখন ভিসা এবং মাস্টারকার্ড ব্যবহার করে কোম্পানির ওয়েবসাইটের (https://www.esquireelectronicsltd.com) মাধ্যমে ইলেকট্রনিক পণ্য কেনার সময় স্বাচ্ছন্দ্যময় অনলাইন পেমেন্টের অভিজ্ঞতা উপভোগ করবেন। ব্র্যাক ব্যাংকের অত্যাধুনিক পেমেন্ট গেটওয়ে প্ল্যাটফর্ম এসকোয়্যার ইলেকট্রনিক্সের সাথে যুক্ত হওয়ায় পেমেন্ট নিরবচ্ছিন্ন ও সুবিধাজনক হবে।

গত ৭ মার্চ ঢাকায় ব্র্যাক ব্যাংকের প্রধান কার্যালয়ে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন ব্র্যাক ব্যাংকের হেড অব রিটেইল ব্যাংকিং মো. মাহীয়ুল ইসলাম এবং এসকোয়্যার ইলেকট্রনিক্সের ডিরেক্টর আজমান আরিফ রহমান।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ব্র্যাক ব্যাংকের হেড অব মার্চেন্ট অ্যাকোয়্যারিং খায়রুদ্দিন আহমেদ, হেড অব কার্ডস জোয়ার্দার তানভীর ফয়সাল, মার্চেন্ট অ্যাকোয়্যারিংয়ের সিনিয়র ম্যানেজার মানস বনিক, হেড অব অ্যালায়েন্সেজ আশরাফুল আলম এবং এসকোয়্যার ইলেকট্রনিক্সের সিনিয়র জেনারেল ম্যানেজার মো. মন্জুরুল করিম ও ম্যানেজার হাসিবুর রহমানসহ উভয় প্রতিষ্ঠানের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অর্থসংবাদ/এসএম

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পা-বিহীন টিকটিকিসহ শতাধিক নতুন প্রজাতির আবিষ্কারের বছর ২০২৩
গলাব্যথা সারাতে কেন লবণ-পানি পান করবেন
থার্টিফার্স্টে মেট্রোরেলের আশপাশে ফানুস না ওড়ানোর অনুরোধ
মাশরাফির দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন সোহান
ঢাবির অধীনে এডুকেশন ইঞ্জিনিয়ারিং কোর্সে ভর্তির সুযোগ
আজ পীরগঞ্জ যাচ্ছেন শেখ হাসিনা
প্রকৃতি ও সংস্কৃতির সমন্বয়ে পরিবেশবান্ধব বাংলাদেশ গড়তে হবে
দুই বাংলাদেশির মৃত্যুদণ্ড কার্যকর করলো সৌদি
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টানা তিন বছর মুনাফা না থাকলে ব্যাংকাস্যুরেন্স সেবা নয়