বিপ্রপার্টির সঙ্গে থিম ইঞ্জিনিয়ারের এক্সক্লুসিভ চুক্তি স্বাক্ষর

বিপ্রপার্টির সঙ্গে থিম ইঞ্জিনিয়ারের এক্সক্লুসিভ চুক্তি স্বাক্ষর
পশ্চিম ধানমন্ডিতে যারা আবাসন খুঁজছেন, তাদের জন্য সেরা বিনিয়োগ হতে পারে রায়ের বাজারে অবস্থিত ১০ তলার অত্যাধুনিক ‘থিম প্যারাডাইস’।

মহামারীর এ সময়ে নিজের একটি বাড়ি থাকার গুরুত্ব অন্য যেকোনো সময়ের চেয়ে অনেক বেশি। এ কথা মাথায় রেখেই বিপ্রপার্টি.কম লিমিটেড চুক্তিবদ্ধ হয়েছে থিম ইঞ্জিনিয়ার্স লিমিটেডের সাথে । নতুন এ চুক্তির ফলে থিম প্যারাডাইসের ১৫টি ইউনিট বিপ্রপার্টির মাধ্যমে সরাসরি ক্রয় করা যাবে। প্রজেক্টগুলোর আয়তন ১১০০ বর্গফুট থেকে ১৪০০ বর্গফুট।

বিপ্রপার্টির গুলশান এভিনিউস্থ কর্পোরেট অফিসে এ চুক্তিটি স্বাক্ষরিত হয়। বিপ্রপার্টির পক্ষে জেনারেল ম্যানেজার রেজবীন আহসান এবং থিম ইঞ্জিনিয়ার্স লিমিটেডের পক্ষে ম্যানেজিং ডিরেক্টর কে এম মোস্তাফিজুর রহমান চুক্তিতে স্বাক্ষর করেন।

এছাড়া চুক্তি স্বাক্ষরের সময় আরো উপস্থিত ছিলেন বিপ্রপার্টির বিজনেস ডেভলপমেন্ট ম্যানেজার খায়রুল আলম এবং থিম ইঞ্জিনিয়ার্স লিমিটেডের জেনারেল ম্যানেজার হুমায়ূন কবীর।

এ চুক্তির ব্যাপারে বিপ্রপার্টির জেনারেল ম্যানেজার রেজবীন আহসান বলেন, “এমন দারুণ একটি প্রজেক্টে চুক্তিবদ্ধ হতে পেরে আমরা আনন্দিত। পশ্চিম ধানমন্ডি বসবাসের জন্য একটি চমৎকার এলাকা এবং এখানে ক্রেতাদের লাভজনক বিনিয়োগের সম্ভাবনাও রয়েছে। যারা সাশ্রয়ী ও আকর্ষণীয় বিনিয়োগের সুযোগ খুঁজছেন তাদের জন্যই আমাদের এই চুক্তি নিঃসন্দেহে সুখবর।”’

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন