লংকান অ্যালায়েন্স ফিন্যান্সের নতুন সিইও কান্তি কুমার সাহা

লংকান অ্যালায়েন্স ফিন্যান্সের নতুন সিইও কান্তি কুমার সাহা
সম্প্রতি অ্যালায়েন্স ফিন্যান্স লিমিটেডের (বাংলাদেশ-শ্রীলংকার একটি যৌথ উদ্যোগ) নতুন প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসেবে নিয়োগ পেয়েছেন কান্তি কুমার সাহা। সাবেক সিইও রোমেশ ইলাপাটার তার সফল মেয়াদ শেষ করার পর কান্তি কুমার সাহাকে এ পদে দায়িত্ব দেয়া হয়েছে।

লংকান অ্যালায়েন্স ফিন্যান্সের চেয়ারম্যান জওহর রিজভী নতুন সিইওকে স্বাগত জানিয়ে বলেন, কান্তি কুমার সাহার নেতৃত্বে নতুন কাস্টমাইজড আর্থিক সমাধান এবং সেবা প্রদানের জন্য লংকান অ্যালায়েন্স এখন প্রস্তুত। করপোরেট ও বিনিয়োগ ব্যাংকিংয়ে তার মূল্যবান অভিজ্ঞতা এবং বৈশ্বিক আর্থিক প্রতিষ্ঠানগুলোর সেরা অনুশীলন তিনি এখানে সংযোজন করবেন বলে আশা করছি।

লংকান অ্যালায়েন্স ফিন্যান্স লিমিটেডে যোগদানের আগে কান্তি কুমার সাহা শ্রীলংকার ন্যাশনাল ডেভেলপমেন্ট ব্যাংক পিএলসির ইনভেস্টমেন্ট ব্যাংকিংয়ের কৌশলগত ব্যবসা ইউনিট এনডিবি ক্যাপিটাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসেবে পরিচালনা পর্ষদের প্রতিনিধিত্ব করেন। এর আগে তিনি প্রাইম ব্যাংক লিমিটেডের উপব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) ও চিফ বিজনেস অফিসার হিসেবে কর্মরত ছিলেন এবং সিটি ব্যাংক এনএ বাংলাদেশ গ্লোবাল করপোরেট ব্যাংকিংয়ের ডিরেক্টর ও হেড হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতিতে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। এছাড়া তিনি যুক্তরাজ্যের নটিংহাম ট্রেন্ট বিশ্ববিদ্যালয় থেকে ব্যবস্থাপনার ওপরে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। —বিজ্ঞপ্তি

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন