ইউসিবি ইনকাম প্লাস ফান্ডের কাস্টোডিয়ান ব্র্যাক ব্যাংক

ইউসিবি ইনকাম প্লাস ফান্ডের কাস্টোডিয়ান ব্র্যাক ব্যাংক
'ইউসিবি ইনকাম প্লাস ফান্ডের' কাস্টোডিয়ান হিসাবে কাজ করবে ব্র্যাক ব্যাংক লিমিটেড। রোববার (১২ মার্চ) ব্র্যাক ব্যাংকের প্রধান কার্যালয়ে ইউসিবি অ্যাসেট ম্যানেজমেন্ট এবং ব্র্যাক ব্যাংক এ নিয়ে একটি কাস্টোডিয়ান চুক্তি স্বাক্ষর করেছে।

চুক্তিটির মাধ্যমে ব্র্যাক ব্যাংক ইউসিবি ইনকাম প্লাস ফান্ডের কাস্টোডিয়ান হিসাবে কাজ করবে। ইউসিবি ইনকাম প্লাস ফান্ড ইউসিবি অ্যাসেট ম্যানেজমেন্ট দ্বারা পরিচালিত তৃতীয় ওপেন-এন্ড ফান্ড ও যার প্রাথমিক আকার ৫০.০ কোটি টাকা।

ব্র্যাক ব্যাংকের ডিএমডি ও হেড অব কর্পোরেট ব্যাংকিং তারেক রেফাত উল্লাহ খান এবং ইউসিবি অ্যাসেট ম্যানেজমেন্টের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এস এম রাশেদুল হাসান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

সঞ্চয়পত্রের কোটা যাদের শেষ এবং যারা ট্যাক্সের রিবেট পেতে চান, তাদের জন্যে ইউসিবি ইনকাম প্লাস ফান্ড একটি আদর্শ বিকল্প. স্থিতিশীল স্বল্পমেয়াদী রিটার্ন সুবিধা, মুনাফা সহ আংশিক মূলধন উত্তোলনের সুযোগ, সরকারি ট্রেসারি এবং কর্পোরেট বন্ডে বিনিয়োগের সুযোগসহ যারা সর্বোচ্চ ট্যাক্স রিবেট পেতে চান তাঁদের কথা ভেবেই ইউসিবি অ্যাসেট ম্যানেজমেন্ট নিয়ে এসেছে ইউসিবি ইনকাম
প্লাস ফান্ড।

অনুষ্ঠানটিতে ব্র্যাক ব্যাংকের মো. জাবেদুল আলম, কর্পোরেট ব্যাংকিং ডিভিশন; ইসরাত জাহান ( হেড অফ কার্ডস অপারেশন, কার্ডস অপারেশন্স ); খান মুহাম্মদ ফয়সাল, সিনিয়র ম্যানেজার, ট্রান্সেকশন ব্যাংকিং; মো. আজমুল হাসান জাহিদ, অ্যাসোসিয়েট রিলেশনশিপ ম্যানেজার, ট্রান্সাকশন ব্যংকিং এবং ইউসিবি অ্যাসেট ম্যানেজমেন্টের এস এম সামিউজ্জামান, সিএফএ, পোর্টফোলিও ম্যানেজার , রকিবুল ইসলাম, অ্যাসোসিয়েট ম্যানেজার, অপারেশন্স এবং কম্প্লায়েন্স উভয় প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকর্তারাদের সাথে উপস্থিত ছিলেন।

অর্থসংবাদ/এসএম

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন