টিসিবির পণ্য বিক্রি শুরু আগামীকাল

টিসিবির পণ্য বিক্রি শুরু আগামীকাল
পবিত্র রমজান মাস উপলক্ষে আগামীকাল বৃহস্পতিবার (৯ মার্চ) থেকে সারাদেশে বাংলাদেশ ট্রেডিং কর্পোরেশন (টিসিবি) এর পণ্য বিক্রয় কার্যক্রম শুরু হতে যাচ্ছে। ফ্যামিলি কার্ডধারীদের এসব পণ্য বিক্রি করবে সংস্থাটি।

বুধবার (৮ মার্চ) টিসিবির আঞ্চলিক কার্যালয় ঢাকা এর যুগ্ম পরিচালক মো. হুমায়ুন কবির স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে মঙ্গলবার দিবাগত রাতে টিসিবির গুদামে অগ্নিকাণ্ডের ঘটনার তথ্য তুলে ধরা হয়েছে। এতে বলা হয়েছে, টিসিবি ঢাকা আঞ্চলিক কার্যালয়ের আওতাধীন তিনটি গুদামের মধ্যে ২৩০ তেজগাঁও শিল্প এলাকায় অবস্থিত গুদামের ৯ নং শেডে ৭ মার্চ (মঙ্গলবার দিবাগত রাতে) রাত সাড়ে ১১টার সময় টিনের চালের পূর্ব পাশের উপরের দিকে অগ্নিকান্ডের ধোঁয়া দেখা যায়।

তাৎক্ষণিক ফায়ার সার্ভিসে খবর দেওয়া হলে তিনটি ইউনিট এসে স্বল্প সময়ের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনে। গুদামটিতে সয়াবিন তেল ও ছোলা মজুদ ছিল। দ্রুত আগুন নিয়ন্ত্রণে আসায় আগুনে পুড়ে ও আগুন নিয়ন্ত্রণে ব্যবহার করা পানিতে রক্ষিত পণ্যের কিছুটা ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা যাচ্ছে। ইতোমধ্যে প্রকৃত ক্ষয়ক্ষতি ও অগ্নিকাণ্ডের কারন নিরুপণে টিসিবি কর্তৃক একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পোশাকখাতে উৎপাদন খরচ বেড়েছে, কমে গেছে চাহিদা
২০২৩ সালে স্বর্ণের দাম বেড়েছে ১৩ শতাংশ
২০২৩ সালে জ্বালানি তেলের দাম কমেছে ১০ শতাংশ
ইভ্যালিতে বড় অফার আজ, ১০ টাকায় মিলবে পাঞ্জাবি
হিলিতে আদা-সবজিতে স্বস্তি, বাড়তি দামে রসুন
বাংলাদেশে বিনিয়োগের ঐক্যমতে শেষ হলো গ্লোবাল বিজনেস কনফারেন্স
১১ মাসে ৪৩ বিলিয়ন ডলারের পোশাক রফতানি
২০২৪ সালে ৮ বিলিয়ন ডলার বিনিয়োগ পাচ্ছে চট্টগ্রাম বন্দর
আইসিএবির নতুন সভাপতি ফোরকান উদ্দীণ
বিসিক শিল্পনগরীতে এক হাজার ৯৮ প্লট খালি