বিসিবির সম্মাননা নিলেন না সাকিব

বিসিবির সম্মাননা নিলেন না সাকিব
বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ওয়ানডে ক্রিকেটের ইতিহাসের ১৪তম ক্রিকেটার হিসেবে ৩০০ উইকেট নেয়ার কীর্তি গড়েন এই বাংলদেশি ক্রিকেটার।

তার এই অর্জনে সম্মান জানাতে আগে থেকেই প্রস্তুত ছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ডও (বিসিবি)। কিন্তু ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তা গ্রহণ করতে অস্বীকার জানান সাকিব। এমনকি তিনি তার নাম ঘোষণা করতে নিষেধ করেন। সেই সময় তার চেহারা বেশ রাগান্বিত দেখা যায়।

সংবাদ মাধ্যমের সূত্রে জানা যায়, ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সাকিব জানিয়ে দেন, তিনি এই সম্মাননা গ্রহণ করবেন না।

বিসিবির একটি সূত্র জানিয়েছে, এই সম্মাননা ক্রেস্টটি তাকে হয়তো পরে দেয়া হবে। কিন্তু প্রশ্ন থেকে যাচ্ছে, যা তিনি তাৎক্ষণিকভাবে নেননি তা তিনি পরে নিবেন কি-না!

ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ ওয়ান ডে সিরিরজের প্রথম দুই ওয়ানডেতে অসহায় আত্মসমর্পণের পর শেষ ওয়ানডেতে ইংল্যান্ডের বিপক্ষে জয় পেয়েছে বাংলাদেশ। তবে এদিন জয়ের নায়ক নিঃসন্দেহে সাকিব আল হাসান। ৭৫ রানের দারুণ ইনিংস খেলার পাশাপাশি বল হাতে ১০ ওভারে মাত্র ৩৫ রান দিয়ে নিয়েছেন ৪টি উইকেট। এই ম্যাচেই প্রথম বাংলাদেশি হিসেবে ৩০০ উইকেটের মাইলফলক স্পর্শ করেছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

২০২৩ সালে বাংলাদেশের সেরা কারা?
সর্বোচ্চ গোলদাতা হয়েই বছর শেষ করলেন রোনালদো
টি-টোয়েন্টিতে বাংলাদেশের সাফল্যের হার ৭১ শতাংশ
ইতিহাস গড়া হলো না বাংলাদেশের
ক্রিকইনফোর বর্ষসেরা ওয়ানডে একাদশে বাংলাদেশের নাহিদা
বাংলাদেশ ম্যাচে কে এই নারী আম্পায়ার
সুখের মাউন্ট মঙ্গানুইয়ে বেরসিক বৃষ্টির জয়
টাইগারদের আগামী বছরের কর্মসূচিতে নেই অস্ট্রেলিয়া-ইল্যাংন্ড
মাশরাফির দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন সোহান
২০২৬ বিশ্বকাপের সূচি ঘোষণা হতে পারে জানুয়ারিতে