ইসলামী ব্যাংক ও বিএইচবিএফসির মধ্যে সেবাচুক্তি

ইসলামী ব্যাংক ও বিএইচবিএফসির মধ্যে সেবাচুক্তি
ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ও বাংলাদেশ হাউজ বিল্ডিং ফাইনান্স কর্পোরেশনের (বিএইচবিএফসি) মধ্যে বিদ্যমান চুক্তির আওতায় গৃহ নির্মাণ বিনিয়োগ কার্যক্রম পরিচালনার লক্ষ্যে এপিআই সমন্বয় কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

চুক্তি অনুযায়ী, বিএইচবিএফসির শরীআহ ভিত্তিক মঞ্জিল বিনিয়োগ প্রোডাক্টের গ্রাহকগণ তাদের বিনিয়োগের কিস্তি ইসলামী ব্যাংকের সেলফিন, আই-ব্যাংকিংসহ অন্যান্য বিকল্প সেবার মাধ্যমে প্রদান করতে পারবেন।

সোমবার (৬ মার্চ) ইসলামী ব্যাংক টাওয়ারে সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

চুক্তিতে স্বাক্ষর করেন ইসলামী ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর জামাল উদ্দিন মজুমদার ও বিএইচবিএফসির উপ-ব্যবস্থাপনা পরিচালক অরুণ কুমার চৌধুরী। এসময় উপিস্থিত ছিলেন ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা ও বিএইচবিএফসির ম্যানেজিং ডাইরেক্টর মো. আব্দুল মান্নান।

এ সময় অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী, মো. ওমর ফারুক খান ও জে.কিউ.এম. হাবিবুল্লাহ, এফসিএস, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মো. সিদ্দিকুর রহমান, আবুল ফায়েজ মুহাম্মাদ কামালউদ্দিন, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মিজানুর রহমান ভুঁইয়া, মো. রেজাউল করিম এবং বিএইচবিএফসির জেনারেল ম্যানেজার মো. খাইরুল ইসলামসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন নির্বাহীগণ উপস্থিত ছিলেন।

অর্থসংবাদ/এসএম

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন