হজ এজেন্ট সম্মেলন করেছে সাউথইস্ট ব্যাংক ও ভিসা

হজ এজেন্ট সম্মেলন করেছে সাউথইস্ট ব্যাংক ও ভিসা
হজ ও ওমরা এজেন্সির মালিকদের নিয়ে সম্প্রতি হজ এজেন্ট সম্মেলনের আয়োজন করে সাউথইস্ট ব্যাংক লিমিটেড এবং বিশ্বের নেতৃস্থানীয় পেমেন্ট পরিষেবা দাতা প্রতিষ্ঠান ভিসা। সম্মেলনের লক্ষ্য ছিল হজ ও ওমরাহ যাত্রীদের জন্য সুবিধাজনক ভ্রমণ নিশ্চিতকরণ এবং বিভিন্ন মূল্য পরিশোধের সুযোগ-সুবিধা বৃদ্ধিকরণ।

ভিসার বাংলাদেশ, নেপাল ও ভুটানের কান্ট্রি ম্যানেজার সৌম্য বসু এ সম্মেলনের উদ্যোগ নেন। এতে সভাপতিত্ব করেন সাউথইস্ট ব্যাংকের এমডি (চলতি দায়িত্ব্ব) নুরুদ্দিন মো. ছাদেক হোসাইন। বক্তব্য রাখেন- গোল্ডেন বেঙ্গল ট্যুরস অ্যান্ড ট্রাভেলসের স্বত্বাধিকারী এবং হজ এজেন্সিস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সাবেক সহ-সভাপতি ফরিদ আহমেদ মজুমদার, অ্যাসোসিয়েশন অব ট্রাভেল এজেন্টস অব বাংলাদেশের সভাপতি এস. এন. মঞ্জুর মোর্শেদ, এয়ার ট্রিপ ইন্টারন্যাশনাল লিমিটেডের চেয়ারম্যান মো. আবুল খায়ের, হজ এজেন্সিস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সাবেক সভাপতি মো. ইব্রাহিম বাহার, সাউথইস্ট ব্যাংক লিমিটেডের শরীয়াহ সুপারভাইজরি কমিটির সদস্য মাওলানা শরীফ মো. আবু হানিফ এবং মক্কা গ্রুপের চেয়ারম্যান, ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক এবং হজ এজেন্সিস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সাবেক মহাসচিব এম এ রশিদ শাহ সম্রাট।

সম্মেলনে সাউথইস্ট ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব) নুরুদ্দিন মো. ছাদেক হোসাইন রিয়াদুল জান্নাহ ট্রাভেলস অ্যান্ড ট্যুরসের ব্যবস্থাপক মো. আব্দুর রহিম এবং আনিকা এভিয়েশনের ম্যানেজিং পার্টনার মো. নাসির উদ্দীনের কাছে হজ কার্ড হস্তান্তর করেন।

অনুষ্ঠানে বসু বলেন, ‘আমরা সাউথইস্ট ব্যাংকের সঙ্গে ব্যবসায়ীক সম্পর্ক সুদৃঢ় করতে পেরে এবং ব্যাংকের গ্রাহকদের ভিসা হজ প্রিপেইড কার্ড অফার করতে পেরে আনন্দিত।’

অন্যান্য স্বনামধন্য হজ এজেন্সির মালিক ও সিইও, সাউথইস্ট ব্যাংক লিমিটেড এবং ভিসার ঊর্ধ্বতন কর্মকর্তারাও উক্ত সম্মেলনে উপস্থিত ছিলেন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন