চিকিৎসা সেবায় দুই হাসপাতালের পাশে দাঁড়ালো সিএসই

চিকিৎসা সেবায় দুই হাসপাতালের পাশে দাঁড়ালো সিএসই
চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল এবং চট্টগ্রাম ডায়াবেটিক জেনারেল হাসপাতাল দুটি স্বনামধন্য প্রতিষ্ঠান প্রতিষ্ঠাকালীন সময় থেকে এই যাবৎ প্রতিষ্ঠানগুলো মানুষের সেবায় কাজ করে আসছে। চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ এই হাসপাতালগুলোর চিকিৎসা সেবার কাজকে আরও ফলপ্রসূ করার লক্ষ্যে রোগীদের সেবার জন্য ”হাই ফ্লো হিটেট রেস্পিরেটোরি হিউমিডিফাইয়ার” মেশিন প্রদান করেছে।

সিএসইর চট্টগ্রামসস্থ প্রধান কার্যালয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালকে ৫টি ”হাই ফ্লো হিটেট রেস্পিরেটোরি হিউমিডিফাইয়ার” এবং চট্টগ্রাম ডায়াবেটিক জেনারেল হাসপাতালকে ১টি ”হাই ফ্লো হিটেট রেস্পিরেটোরি হিউমিডিফাইয়ার” মেশিন প্রদানের আনুষ্ঠানিকতা সম্পন্ন করে। এতে অনলাইন মিটিং ব্যবস্থা (জুম) এর মাধ্যমে সিএসইর বোর্ড সদস্যগণ অংশগ্রহন করেন ।

দুটি পৃথক অনুষ্ঠানের মাধ্যমে সিএসই’র ব্যবস্থাপনা পরিচালক মামুন-উর-রশিদ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল এর অ্যাসিসট্যান্ট ডিরেক্টর ড: রাজিব পালিত-কে এবং চট্টগ্রাম ডায়াবেটিক জেনারেল হাসপাতাল এর জেনারেল সেক্রেটারী প্রো: জাহাঙ্গীর চেীধুরী কে মেশিন হস্তান্তরের মাধ্যমে আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন।

এসময় সিএসই’র চেয়ারম্যান আসিফ ইব্রাহীম বলেন,  সিএসই তার সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে অতীতেও যেমন আপনাদের পাশে ছিল ,এখনও আছে এবং ভবিষ্যতেও থাকবে।

এসময় আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম ডায়াবেটিক জেনারেল হাসপাতাল এর ইসি মেম্বার রাকিবুল ইসলাম, সিএসই এর চীফ রেগুলেটরী অফিসার মো: শামসুর রহমান, জেনারেল ম্যানেজার গোলাম ফারুক এবং সিএসই’র অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাগন ।

এতে অনলাইন মিটিং ব্যবস্থা (জুম) এর মাধ্যমে আরো অংশগ্রহণ করেন সিএসই’র চেয়ারম্যান আসিফ ইব্রাহীম , পরিচালক সোহেল মোহাম্মদ শাকুর, পরিচালক  মো: লিয়াকত হোসেন চেীধুরী,শাহজাদা মাহমুদ চেীধুরী

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন