চাঁদপুরের হাইমচরে এনআরবিসি ব্যাংকের কার্যক্রম শুরু

চাঁদপুরের হাইমচরে এনআরবিসি ব্যাংকের কার্যক্রম শুরু
এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড সকল ধরণের আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে চাঁদপুর জেলার হাইমচর আলগী বাজারে শুরু করেছে ব্যাংকিং কার্যক্রম। সোমবার (২৪ আগস্ট) ঢাকা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এর উদ্বোধন করা হয়।ব্যাংক থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ব্যাংকের চেয়ারম্যান পারভেজ তমাল। অনুষ্ঠানস্থলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. নূর হোসাইন। এ সময় প্রধান কার্যালয় থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. মুখতার হোসেন ও অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক কাজী মো. তালহা।

এনআরবিসি ব্যাংকের চেয়ারম্যান পারভেজ তমাল বলেন, করোনাভাইরাসের এই মহামারির শুরুর সময় থেকেই এনআরবিসি ব্যাংক ক্ষুদ্র ও মাঝারি ব্যবসায়ীদের পাশে আছে। তিনি দেশের অর্থনীতিতে কৃষির গুরুত্ব তুলে ধরে বলেন, কৃষকদের ঋণ দেয়ার ক্ষেত্রে এনআরবিসি ব্যাংক সর্বোচ্চ গুরুত্ব দিয়েছে।

অনুষ্ঠানে ব্যাংকের এফআই এন্ড এডিসি বিভাগের প্রধান কাজী শাফায়েত কবির কানন, মতলব শাখার প্রধান মোহাম্মদ ফারুক হোসেন, হাইমচর উপশাখার ইনচার্জ মো. তানভীরুল হাসান সহ সম্মানিত গ্রাহকবৃন্দ, ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ব্যাংকের সমৃদ্ধি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

এনআরবিসি ব্যাংকের উল্লেখযোগ্য সেবার মধ্যে রয়েছে এনআরবিসি হোম লোন ৯৯৯, রেমিটেন্স সেবা, নগদ লেনদেন সুবিধা, ফান্ড ট্রান্সফার, ইউটিলিটি (গ্যাস, পানি ও বিদ্যুৎ) বিল গ্রহণ, বিআরটিএ ফি গ্রহণ, ভূমি রেজিস্ট্রেশন সংক্রান্ত ফি গ্রহণ, ডেবিট ও ক্রেডিট কার্ড সেবা, ইন্টারনেট ব্যাংকিং সেবা। এছাড়া, এই সকল সেবা এক সাথে পেতে রয়েছে মোবাইল অ্যাপস ‘‘এনআরবিসি প্লানেট’’। এছাড়া গ্রাহক সহজেই তার একাউন্ট থেকে এনআরবিসি প্লানেটের মাধ্যমে যেকোন বিকাশ নম্বরে টাকা পাঠাতে পারবেন। বিজ্ঞপ্তি।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন