১২০ টাকায় জীবন বদলে গেলো ৪৫ জনের

১২০ টাকায় জীবন বদলে গেলো ৪৫ জনের
‘ছোটবেলা থেকেই স্বপ্ন ছিল পুলিশ হবো। দেশের মানুষের পাশে থাকবো। সেই স্বপ্ন আজ পূরোণ হলো। বিনা টাকায় চাকরি হবে ভাবিনি। সম্পূর্ণ যোগ্যতায় মাত্র ১২০ টাকায় আমি আজ এই চাকরি পেয়েছি। এতে আমি ও আমার পরিবারের সবাই খুব খুশি।’

কথাগুলো বলছিলেন সদ্য পুলিশে চাকরি পাওয়া মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়নের মস্তফাপুরের মো. সোহরাব খন্দকারের মেয়ে ফাতেমা আক্তার।

সাজ্জাদ হোসেন শাওন নামে অপর একজন বললেন, মাত্র ১২০ টাকা খরচ হয়েছে এই চাকরি পেতে। এই চাকরি পেয়ে আজ আমার জীবনটাই পাল্টে গেলো।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে মাদারীপুর জেলার পুলিশ লাইনস মাঠে পুলিশে চাকরি পাওয়া ৪৫ জনের নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেন মাদারীপুরের পুলিশ সুপার মো. মাসুদ আলম। এ সময় পুলিশ সুপার সবাইকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ১১ ফেব্রুয়ারি ১ হাজার ১৭৬ জন চাকরি প্রার্থী মাদারীপুরে পুলিশ কনস্টেবল পদে চাকরির জন্য মাঠে আসেন। এর মধ্যে ১ হাজার ৯৬ জন পুরুষ, আর ৮০ জন নারী ছিলেন। পরে বিভিন্ন ধাপে শারীরিক, লিখিত ও মৌখিক পরীক্ষায় বাদ পড়েন অনেকেই। তাদের মধ্যে সবশেষ সোমবার রাত ১০টার দিকে ৩৮ জন পুরুষ ও ৭ জন নারী সদস্যের নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেন মাদারীপুরের পুলিশ সুপার মো. মাসুদ আলম।

মাদারীপুরের পুলিশ সুপার মাসুদ আলম বলেন, স্বচ্ছতা ও শতভাগ যোগ্যতার মাধ্যমে ৪৫ জন প্রার্থীকে চূড়ান্ত করা হয়েছে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পেঁয়াজের দামে শঙ্কায় কৃষক, ক্ষুব্ধ ক্রেতা
ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া ফেরি বন্ধ
তিনদিন সেন্টমার্টিনের হোটেল-মোটেল বন্ধ
চিটাগাং সিনিয়রস ক্লাবের নতুন প্রেসিডেন্ট বাবলু
স্থলবন্দর এলাকায় মর্টারশেল, ধ্বংস করলো সেনাবাহিনী
রংপুরের তারাগঞ্জ সভাস্থলে পৌঁছেছেন প্রধানমন্ত্রী
দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল শুরু
ময়মনসিংহে মালবাহী ট্রাকে ট্রেনের ধাক্কা, নিহত ৪
এক জালে ১৫৯ পোপা মাছ, দাম হাঁকছেন ২ কোটি
রেললাইনের ক্লিপ খুলে নিলো দুর্বৃত্তরা, অল্পের জন্য রক্ষা