চলতি সপ্তাহে ৮ কোম্পানির বোর্ড মিটিং

চলতি সপ্তাহে ৮ কোম্পানির বোর্ড মিটিং
পুঁজিবাজারে তালিকাভুক্ত ৮ কোম্পানির পরিচালনা পর্ষদের বোর্ড মিটিং চলতি সপ্তাহে অনুষ্ঠিত হবে। কোম্পানিগুলো হলো- উত্তরা ফাইন্যান্স, সাইফ পাওয়ারটেক, বাংলাদেশ শিপিং করপোরেশন, ইমাম বাটন, বে লিজিং, বাংলাদেশ ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট, রূপালী লাইফ ও মেঘনা লাইফ। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

উত্তরা ফাইন্যান্স লিমিটেড: বোর্ড মিটিং ২৩ আগস্ট, বিকেল ৫টায় অনুষ্ঠিত হবে। মিটিংয়ে ৩১ ডিসেম্বর, ২০১৯ সমাপ্ত অর্থবছরের নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা আসতে পারে বলে জানা গেছে। একই মিটিংয়ে ৩১ মার্চ, ২০২০ সমাপ্ত সময়ের প্রথম এবং ৩০ জুন, ২০২০ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে।

সাইফ পাওয়ারটেক লিমিটেড: আগামী ২৪ আগস্ট বেলা ২টা ৪৫ মিনিটে পর্ষদ মিটিং অনুষ্ঠিত হবে। মিটিংয়ে ২০২০ সালের ৩১ মার্চ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

বাংলাদেশ শিপিং করপোরেশন: আগামী ২৪ আগস্ট বেলা ৩টায় পর্ষদ মিটিংয়ে অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩১ মার্চ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

ইমাম বাটন ইন্ডাস্ট্রিজ লিমিটেড: আগামী ২৬ আগস্ট বেলা ৩টায় পর্ষদ মিটিং অনুষ্ঠিত হবে। মিটিংয়ে ২০২০ সালের ৩১ মার্চ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

বে লিজিং অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড: আগামী ২৬ আগস্ট বিকাল ৪টায় পর্ষদ মিটিং অনুষ্ঠিত হবে। মিটিংয়ে ২০২০ সালের ৩১ মার্চ সমাপ্ত প্রথম প্রান্তিকের এবং ৩০ জুন ২০২০ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

বাংলাদেশ ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড: আগামী ২৭ আগস্ট রাত ৮টায় পর্ষদ মিটিং অনুষ্ঠিত হবে। মিটিংয়ে ২০২০ সালের ৩১ মার্চ সমাপ্ত প্রথম প্রান্তিকের এবং ৩০ জুন ২০২০ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

রূপালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড: আগামী ২৭ আগস্ট বেলা ৩টায় পর্ষদ মিটিং অনুষ্ঠিত হবে। মিটিংয়ে ২০১৯ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন, ৩১ মার্চ ২০২০ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন এবং ৩০ জুন ২০২০ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

মেঘনা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড: আগামী ৩১ আগস্ট বেলা সাড়ে ৩টায় পর্ষদ মিটিং অনুষ্ঠিত হবে। মিটিংয়ে ২০১৯ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন, ৩১ মার্চ ২০২০ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন এবং ৩০ জুন ২০২০ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

ফু-ওয়াং সিরামিকের লভ্যাংশ অনুমোদন
এক বছরে ডিএসইর বাজার মূলধন বেড়েছে ২০ হাজার কোটি টাকা
ডিএসইতে মোবাইল গ্রাহক-লেনদেন দুটোই কমেছে
বছরজুড়ে পুঁজিবাজারে তালিকাভুক্তির অনুমোদন পেয়েছে ৯ কোম্পানি
পুঁজিবাজারে লেনদেন বন্ধ আজ
বছরের ব্যবধানে পুঁজিবাজারে লেনদেন বেড়েছে ৪০ শতাংশ
রবিবার পুঁজিবাজার বন্ধ থাকলেও চলবে দাপ্তরিক কার্যক্রম
লোকসানে ৮ খাতের বিনিয়োগকারীরা
সাপ্তাহিক রিটার্নে মুনাফায় ১০ খাতের বিনিয়োগকারীরা
খাতভিত্তিক লেনদেনের শীর্ষে প্রকৌশল খাত