সুবিধাবঞ্চিত শিশুদের বিমানে কক্সবাজার ভ্রমণ করালো নভোএয়ার

সুবিধাবঞ্চিত শিশুদের বিমানে কক্সবাজার ভ্রমণ করালো নভোএয়ার
সুবিধাবঞ্চিত শিশুদের আকাশ ভ্রমণের স্বপ্ন পূরণ করলো দেশের বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার। বিভিন্ন বয়সের ২০ জন শিশুকে আজ মঙ্গলবার কক্সবাজারে ঘুরিয়ে নিয়ে আসে নভোএয়ার।

নভোএয়ারের একটি ফ্লাইট সকাল ১০টায় শিশুদের নিয়ে ঢাকা ছাড়ে। আবার বিকাল সাড়ে ৪টার দিকে কক্সবাজার থেকে তাদের ঢাকায় ফিরিয়ে নিয়ে আসা হয়। শিশুরা কক্সবাজারে বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত ও রেডিয়েন্ট ফিশ ওয়ার্ল্ডে আনন্দঘন সময় কাটায়।

এসময় উপস্থিত ছিলেন নভোএয়ারের ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান। তিনি বলেন, সামাজিক দায়বদ্ধতার অংশ থেকেই নভোএয়ার এ ধরনের উদ্যোগ নিয়েছে। শিশুরাই জাতির ভবিষ্যৎ। তাদেরকে অনুপ্রেরণা দেয়ার জন্যই আমাদের এই প্রচেষ্টা। সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে বিনামূল্যে ওষুধ বিতরণ, খেলাধুলাসহ নানা আয়োজন করে থাকে নভোএয়ার।
স্বপ্ন পূরণের অনুভুতি প্রকাশ করে পঞ্চম শ্রেনীর ছাত্র তামজিদ ইসলাম বলেন, প্লেনে করে সমুদ্রে ঘুরতে যাব, তা কখনো ভাবিনি। নভোএয়ারের কাছে কৃতজ্ঞ আমাদের এই স্বপ্নটাকে পূরণ করার জন্য।

উম্মে হাবিবা বলেন, মেঘের উপর দিয়ে উড়োজাহাজে করে যাচ্ছি, এটি অসাধারণ লেগেছে। আমরা বীচে খেলা করেছি, ফিশ ওয়ার্ল্ডে গিয়ে নানা ধরনের মাছ দেখেছি। অনেক মজা করেছি। এই ভ্রমণ আমার স্বপ্নের মতো লেগেছে।

জানা গেছে, নভোএয়ার প্রতিদিন ঢাকা থেকে কক্সবাজার, চট্টগ্রাম, সৈয়দপুর, যশোর, সিলেট, বরিশাল, রাজশাহী ও কলকাতায় ফ্লাইট পরিচালনা করছে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন