কাজের বিপরীতে নয়নতারা’কে ‘আপত্তিকর’ শর্ত

কাজের বিপরীতে নয়নতারা’কে ‘আপত্তিকর’ শর্ত
দক্ষিণ ভারতের তারকা অভিনেত্রী নয়নতারা। মালায়ালম সিনেমা ‘মানসসিনাক্কারে’ দিয়ে ২০০৩ সালে অভিনয় জীবন শুরু করেন তিনি। এরপর অল্প দিনেই তামিল, তেলুগু ও মালায়ালম সিনেমার পরিচিত মুখ হয়ে ওঠেন তিনি। তবে বর্তমানে দক্ষিণী সিনেমার সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া
এই অভিনেত্রীর ক্যারিয়ারের শুরুটা একেবারেই সহজ ছিল না।

সম্প্রতি তার একটি অভিযোগ সিনে দুনিয়ায় তোলপাড় ফেলে দিয়েছে। সাম্প্রতিক এক সাক্ষাৎকারে নয়নতারা কাস্টিং কাউচের যন্ত্রণাময় অভিজ্ঞতার কথা তুলে ধরেছেন।

নয়নতারা জানান, সেটা তার অভিনয়জীবনের প্রথম দিকের ঘটনা। একটি সিনেমায় প্রধান চরিত্রে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন তিনি। তবে প্রযোজকের পক্ষ থেকে জুড়ে দেওয়া হয়েছিল একটি ‘আপত্তিকর’ শর্ত। অভিনেত্রী সে শর্তে রাজি হননি, বরং তীব্রভাবে প্রত্যাখ্যান করেছিলেন। কারণ, নিজের অভিনয় প্রতিভার প্রতি আত্মবিশ্বাস ছিল নয়নতারার।

সে ঘটনা এখন অতীত। তবে এত দিন পর বিষয়টি নিয়ে কথা বলার একটাই কারণ, নয়নতারা বোঝাতে চেয়েছেন, যদি কারও নিজের ওপর ভরসা থাকে, তাহলে কেউ তাকে দমিয়ে রাখতে পারে না।

বর্তমানে শাহরুখ খানের সঙ্গে ‘জওয়ান’ সিনেমায় অভিনয় করছেন নয়নতারা। অ্যাটলি কুমার পরিচালিত এ সিনেমায় আরও আছেন বিজয় সেতুপতি, দীপিকা প্রিয়ামণি, সানিয়া মালহোত্রা ও সুনীল গ্রোভার।

অর্থসংবাদ/এসএম

আর্কাইভ থেকে

আরও পড়ুন

অল্পতেই সব শিখে যায় পদ্ম
২১ কোটির ‘অপারেশন জ্যাকপট’ শুরু ২৯ ডিসেম্বর
বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০ তারকা
২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’
কাটা পড়লো অ্যানিমেলের ‘আপত্তিকর’ ২৭ মিনিট
‘পুলসিরাত’র জন্য দোয়া চান বুবলী
শীতে গলাব্যথা থেকে মুক্তির ঘরোয়া উপায়
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টিভিতে আবারও শুরু হচ্ছে সিসিমপুর
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে আরো আধুনিক করা হবে