Connect with us

কর্পোরেট সংবাদ

ইসলামী ব্যাংকের উপশাখা সমূহের ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত

Published

on

লেনদেনের

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের উপশাখা সমূহের ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৮ জানুয়ারি) রাজধানীর একটি হোটেলে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

অর্থসংবাদের মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সম্মেলনের সভাপতিত্ব করেন সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মাকসুদুর রহমান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যদেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মুহাম্মদ মুনিরুল মওলা।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী, মো. ওমর ফারুক খান ও জে.কিউ.এম. হাবিবুল্লাহ, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ জামাল উদ্দিন মজুমদার, আবুল ফায়েজ মুহাম্মাদ কামালউদ্দিন, ক্যামেলকো তাহের আহমেদ চৌধুরী, চিফ হিউম্যান রিসোর্সেস অফিসার মো. মোস্তাফিজুর রহমান সিদ্দিকী, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মাহবুব আলম, মিজানুর রহমান, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. শামসুদ্দোহা, মো. আশরাফুল হক, মো. মিজানুর রহমান ভুঁইয়া এবং সিনিয়র ভাইস প্রেসিডেন্ট নজরুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে মুহাম্মদ মুনিরুল মওলা বলেন, ইসলামী ব্যাংক প্রতিষ্ঠার শুরু থেকে দেশের অর্থনৈতিক উন্নয়নে কাজ করছে। দীর্ঘ ৪০ বছরের পথচলায় দেশের সেরা ব্যাংকের মযার্দা অর্জন করেছে এ ব্যাংক। ক্ষুদ্র, মাঝারি ও বৃহৎ শিল্পসহ অসংখ্য শিল্প প্রতিষ্ঠান স্থাপনের মাধ্যমে প্রায় ৮৫ লাখ মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা হয়েছে এ ব্যাংকের অর্থায়নে। তিনি ইসলামী ব্যাংকের অগ্রগতির অংশীদার হিসেবে সরকার, কেন্দ্রীয় ব্যাংক, নিয়ন্ত্রক সংস্থা এবং দেশের ও প্রবাসী গ্রাহকদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

তিনি বলেন ইসলামী ব্যাংকের কর্মকর্তাদের সততা, আন্তরকিতা ও নিষ্ঠা এ ব্যাংকের বড় শক্তি। তিনি আরো নিবেদিত হয়ে গ্রাহকদের প্রযুক্তিসমৃদ্ধ সেবা প্রদানের জন্য সকলের প্রতি আহ্বান জানান। ২০২৩ সালের ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনে তিনি ইনচার্জবৃন্দকে বিভিন্ন পরামর্শ প্রদান করেন।

অন্যান্য বক্তারা বলেন, ইসলামী ব্যাংকের সকল অর্জনের মূলে রয়েছে এর নিবেদিত প্রাণ কর্মকর্তা-কর্মচারীদের অবদান। গ্রাহকদের ব্যাংকের সকল আমানত ও বিনিয়োগ প্র্রোডাক্টের সাথে পরিচয় করিয়ে উন্নত ব্যাংকিং সেবা প্রদানরে পরামর্শ দেয়া হয়। দেশের অর্থনৈতিক উন্নয়নকে ত্বরান্বিত করতে প্রয়োজনকে প্রাধান্য দিয়ে বিনিয়োগ কার্যক্রম পরিচালনার পরামর্শ দেন বক্তারা।

সম্মেলনে ব্যাংকের ২২৯ টি উপ-শাখার ইনচার্জসহ প্রধান কার্যালয়ের নির্বাহী ও কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

অর্থসংবাদ/এসএম

শেয়ার করুন:
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট সংবাদ

ইসলামী ব্যাংকের রংপুর জোনের এজেন্ট ব্যাংকিং সম্মেলন অনুষ্ঠিত

Published

on

লেনদেনের

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর রংপুর জোনের এজেন্ট ব্যাংকিং ব্যবসায় উন্নয়ন সম্মেলন এবং মানি লন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

অর্থসংবাদের মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

আজ শনিবার (২৫ মার্চ) ২০২৩ স্থানীয় একটি হোটেলে এর আয়োজন করা হয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোঃ নাইয়ার আজম ও সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট জি. এম. মোহাঃ গিয়াস উদ্দিন কাদের।

ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এ. কে. এম মাহবুব মোর্শেদের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ব্যাংকের রংপুর জোনপ্রধান আবুল লাইছ মোহাম্মদ খালেদ।

এসময় জোনের অধীন শাখাপ্রধান ও এজেন্ট ব্যাংকিং আউটলেটের স্বত্বাধিকারীগণ অংশগ্রহণ করেন।

শেয়ার করুন:
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

ব্র্যাক ব্যাংকের কার্ডধারীরা ১ হাজারের বেশি আউটলেটে পাবেন আকর্ষণীয় ছাড়

Published

on

লেনদেনের

রমজানে ব্র্যাক ব্যাংকের গ্রাহকরা ১ হাজারেরও বেশি আউটলেটে আকর্ষণীয় ছাড়ের সুবিধা পাবেন। ব্যাংকটির ক্রেডিট ও ডেবিট কার্ডহোল্ডাররা ইফতার ও সেহরিতে পাঁচ তারকা হোটেলে বাই ওয়ান গেট ফোর, বাই ওয়ান গেট থ্রি, বাই ওয়ান গেট টু ও বাই ওয়ান গেট ওয়ান সুবিধা পাবেন। কার্ডহোল্ডাররা ডাইনিং, লাইফস্টাইল, জুয়েলারি, এয়ারলাইন টিকিট ও হোটেল বুকিং, ইলেকট্রনিক্স ও ফার্নিচার ও ই-কমার্সে কেনাকাটা ছাড়াও আরও অনেক ক্ষেত্রে বিশেষ ছাড় উপভোগ করবেন। এছাড়াও গ্রাহকরা অনলাইন কেনাকাটায় ক্যাশব্যাক সুবিধা পাবেন। শনিবার (২৫ মার্চ) এক সংবাদ বিজ্ঞপ্তিতে ব্র‌্যাক ব্যাংক এ তথ্য জানিয়েছে।

অর্থসংবাদের মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

ব্র্যাক ব্যাংক জানায়, পুরো রমজান মাস জুড়ে এবং ঈদের দিন পর্যন্ত গ্রাহকরা প্রায় ৬০০টিরও অধিক মার্চেন্ট পার্টনারের ১ হাজার আউটলেটে এই অফার পাবেন। ব্র্যাক ব্যাংকের সকল কার্ডহোল্ডার রমজানের প্রথম ১০ দিন সিক্স সিজন্স হোটেলে একটি কিনলে চারটি ফ্রি বুফে ইফতার-ডিনার ও সেহরি এবং রমজানের বাকি দিনগুলোতে একটি কিনলে তিনটি ফ্রি উপভোগ করবেন। হোটেল বেঙ্গল ব্লুবেরি, ক্যানারি পার্ক, গোল্ডেন টিউলিপ এবং দ্য ওয়ে ঢাকায় পাবেন একটি কিনলে দুইটি ফ্রি সুবিধা।

শেরাটন ঢাকা, দ্য ওয়েস্টিন ঢাকা, লা মেরিডিয়ান ঢাকা, ইন্টারকন্টিনেন্টাল ঢাকা, প্যান প্যাসিফিক সোনারগাঁও, র‌্যাডিসন ব্লু ঢাকা ও চট্টগ্রাম, রেনেসাঁ ঢাকা, আমারি ঢাকা, হলিডে ইন, লেকশোর গুলশান ও বনানী, হোটেল সারিনা, অ্যাস্কট প্যালেস, স্প্যারোস, সি পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পা, দ্য পেনিনসুলা চট্টগ্রাম, হোটেল আগ্রাবাদ, হোটেল গ্র্যান্ড সিলেট, রোজ ভিউ সিলেটসহ ৬০টির বেশি হোটেল ও রেস্তোরাঁয় পাবেন একটি কিনলে একটি ফ্রি সুবিধা।

পাম ভিউ, খাজানা মিঠাই, বাংলার মিষ্টি, ফরেস্ট লাউঞ্জ, ব্রুজ অ্যান্ড বাইটস, ওয়েলপার্ক, অ্যামব্রোসিয়া, রিগালো, বার-বি-কিউ টুনাইটসহ বড় বড় শহরের ১১৯টি হোটেল ও রেস্টুরেন্টে ৩৫ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

২০৩টি লাইফস্টাইল পার্টনার শপগুলিতে, ব্যাংকের কার্ডহোল্ডাররা ৩০ শতাংশ পর্যন্ত ছাড় উপভোগ করতে পারবেন। লাইফস্টাইল পার্টনারদের মধ্যে আছে – জারা ফ্যাশন মল, আর্টিজান, অ্যাস্টোরিয়ন, বিশ্বরং, কে ক্রাফট, রং বাংলাদেশ, টাঙ্গাইল শাড়ি কুটির, সেইলর, ফেস্টিভাইব, ওমেন’স ওয়ার্ল্ড প্রভৃতি। এছাড়াও, কার্ডহোল্ডাররা ৩৫টি বিখ্যাত গয়নার দোকানে ৭০ শতাংশ পর্যন্ত ছাড় উপভোগ করতে পারবেন।

ই-কমার্স কেনাকাটায় ক্রেডিট কার্ডহোল্ডাররা রোজার প্রথম দিন থেকে ঈদের দিন পর্যন্ত আড়ং, এপেক্স, সেইলর, চালডাল, ডমিনোজ পিৎজা, কেএফসি, পিৎজা হাট, ফুডপান্ডা, হাংরিনাকি, পিকাবু, পরিবহনডটকম, সোহাগ পরিবহন, রায়ানস আইটি এবং স্টার টেক-এ ১৫ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। এছাড়া ৪৪টি ই-কমার্স মার্চেন্টে ২৫ শতাংশ ছাড় পাবেন কার্ডহোল্ডাররা।

লং বিচ হোটেল, ওশেন প্যারাডাইস, মোমো ইন, নাজিমগড় রিসোর্টস, বিসিডিএম, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স, ইউএস-বাংলা এয়ারলাইন্স, নভোএয়ার, গোজায়ান, শেয়ারট্রিপসহ ৮৯টি ট্রাভেল ও এয়ারলাইন্স পার্টনারদের সঙ্গে ৭০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

ইলেকট্রনিক্স ও আসবাবপত্রের দোকানে গ্রাহকরা ট্রান্সকম, সিঙ্গার, বাটারফ্লাই, এস্কয়ার, র‌্যাংগস, এমকে ইলেকট্রনিক্স, ওয়ালটন, আখতার ফার্নিশারস, অটবি, হাতিলসহ খ্যাতনামা ব্র্যান্ডের সঙ্গে ৩৬ মাস পর্যন্ত শূণ্য শতাংশ পেফ্লেক্স সুবিধা উপভোগ করতে পারবেন।

কার্ডহোল্ডাররা নির্দিষ্ট শপিংমল, হোটেল ও রিসোর্ট, পার্লার ও সেলুনে ব্যয় করলে সর্বোচ্চ ৫,০০০ বোনাস রিওয়ার্ড পয়েন্ট এবং আস্থার মাধ্যমে কিউআর ভিত্তিক লেনদেনে সর্বোচ্চ ২০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন।

এই অফার সুবিধা সম্পর্কে ব্র্যাক ব্যাংকের হেড অব রিটেইল ব্যাংকিং মো. মাহীয়ুল ইসলাম বলেন , “ব্র্যাক ব্যাংক সবসময় বিশেষ উপলক্ষে সেরা অফার নিয়ে আসে। কেনাকাটার ক্ষেত্রে সব ক্যাটাগরি অন্তর্ভুক্ত থাকায় রমজান এবং ঈদের অফারগুলি আমাদের গ্রাহকদের পরিবার ও পরিজনদের নিয়ে এই বিশেষ ধর্মীয় উত্সব উদযাপনকে আরও আনন্দময় করবে। আমাদের ডেবিট এবং ক্রেডিট কার্ড অনেক ক্যাটাগরি ও ১,০০০ এর বেশি পার্টনার নিয়ে গ্রাহকদের জন্য সবসময় দিয়ে আসছে সর্বোৎকৃষ্ট সুবিধা। আমরা আশা করি, এই অফারগুলি রমজান জুড়ে গ্রাহকদের জন্য আকর্ষণীয় ও আনন্দময় হবে।”

এ অফার সম্পর্কে আরোও বিস্তারিত জানতে ২৪-ঘন্টা কল করা যাবে ১৬২২১ নম্বরে এবং বিস্তারিত জানা যাবে ব্যাংকের ওয়েবসাইটে: https://bracbank.com/Ramzan2023/

শেয়ার করুন:
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

আইবিএস ইন্টেলিজেন্স গ্লোবাল ফিনটেক ইনোভেশন অ্যাওয়ার্ডস পেল ব্র্যাক ব্যাংক

Published

on

লেনদেনের

অসাধারণ উদ্ভাবনী ট্র্যানজ্যাকশন ব্যাংকিং সল্যুশন বাস্তবায়নের জন্য আইবিএস ইন্টেলিজেন্স গ্লোবাল ফিনটেক ইনোভেশন অ্যাওয়ার্ডস ২০২২-এ ট্র্যানজ্যাকশন ব্যাংকিংয়ের সেরা বাস্তবায়ন পুরস্কার পেয়েছে গ্লোবাল ফাইনান্সিয়াল সার্ভিস ইন্ডাস্ট্রিতে লেন্ডিং এবং ট্র্যানজ্যাকশন ব্যাংকিং সল্যুশনসের নেতৃস্থানীয় সার্ভিস প্রদানকারী সংস্থা নিউক্লিয়াস সফটওয়্যার। গত ২৩ ফেব্রুয়ারি পুরস্কার অর্জনের ঘোষণা করা হয়েছে।

অর্থসংবাদের মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

ব্যাংকের ট্রানজ্যাকশন ব্যাংকিং স্যুইট FinnAxia™ থেকে নিউক্লিয়াস সফটওয়্যারের সাপ্লাই চেইন ফাইন্যান্সিং সল্যুশনের দ্রুত বাস্তবায়নের জন্য এই পুরস্কার পেয়েছে ব্র্যাক ব্যাংক। গ্রাহকদেরকে সিমলেস সমাধান প্রদান করতে ব্যাংকের কৌশল— সাপ্লাই চেইন ফাইন্যান্সিং মার্কেটে প্রবেশকে সহায়তা করতে এই সল্যুশন ডিজাইন করা হয়েছে।

ব্র্যাক ব্যাংকের এই সল্যুশনের অত্যাধুনিক এন্ড-টু-এন্ড ডিজিটাল ক্ষমতার ফলে দ্রুত গ্রাহকদের অনবোর্ড করার পাশাপাশি ৪ মিনিট ৫২ সেকেন্ডের মধ্যে সেবা দিয়ে দ্রুত কাস্টোমার অ্যাকটিভেশন করা সম্ভব। FinnAxia™ হলো একটি সম্পূর্ণ স্বয়ংক্রিয় ও কাগজবিহীন সল্যুশন, যা ব্যাংকের সাপ্লাই চেইন ফাইন্যান্স গ্রাহকদের সহজ, সুবিধাজনক ও স্বাচ্ছন্দ্যময় অভিজ্ঞতা প্রদান করছে।

ব্র্যাক ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও সেলিম আর. এফ. হোসেন বলেন, “একটি এসএমই-কেন্দ্রিক ব্যাংক হিসেবে ব্র্যাক ব্যাংক সব সময়েই তৃণমূল এসএমই উদ্যোক্তাদের ক্রমবর্ধমান চাহিদা মেটাতে সচেষ্ট। এই লক্ষ্যের সাথে যুক্ত হয়েছে নিউক্লিয়াস সফটওয়্যার দ্বারা তৈরি আমাদের নতুন সাপ্লাই চেইন ফাইন্যান্স সল্যুশন। এর ফলে এখন আমরা দ্রুত অর্থায়নের মাধ্যমে বাধাহীনভাবে ব্যবসাগুলোকে প্রতিযোগিতামূলক এবং দ্রুত পরিবর্তনশীল ব্যবসায়িক ল্যান্ডস্কেপের সাথে তাল মিলিয়ে চলতে সহায়তা করতে পারবো। সল্যুশনটি ডিজিটাল টুলের সাহায্যে ফাস্ট ট্র্যাক ফাইন্যান্সিং করবে, যার মাধ্যমে ব্যাপকভাবে উপকৃত হবে এসএমই প্রতিষ্ঠানসমূহ। সল্যুশনটি ব্র্যাক ব্যাংকে দ্রুত সেবা প্রদান নিশ্চিত করবে এবং দক্ষতা ও উৎপাদনশীলতা বাড়ানোর পাশাপাশি পরিধি প্রসারিত করবে। নিউক্লিয়াস সফটওয়্যারের সাথে যৌথভাবে এই আন্তর্জাতিক পুরস্কার পেয়ে আমরা অত্যন্ত গর্বিত। গ্রাহকদের আরো উৎকৃষ্ট সার্ভিস দেওয়ার জন্য আমরা সর্বোত্তম প্রযুক্তি ব্যবহার করতে থাকবো।”

নিউক্লিয়াস সফটওয়্যারের প্রধান নির্বাহী কর্মকর্তা পরাগ ভিস বলেন, “আমরা ব্র্যাক ব্যাংকের সাথে কাজ করে এবং ডিজিটাইজেশনে তাদের দূরদর্শী দৃষ্টিভঙ্গিকে সমর্থন করতে পেরে সম্মানিত। আর ব্র্যাক ব্যাংকের সাথে এই মর্যাদাপূর্ণ পুরস্কারের মাধ্যমে ট্র্যানজ্যাকশন ব্যাংকিংয়ে অগ্রণী ভূমিকায় আমাদের প্রচেষ্টার জন্য স্বীকৃতি পেয়ে আমরা অত্যন্ত আনন্দিত। আমরা ব্র্যাক ব্যাংককে তাদের ব্যবসার সম্প্রসারণ এবং প্রতিযোগিতায় এগিয়ে থাকার নতুন উপায় খুঁজে পেতে সাহায্য করে যাবো।”

অর্থসংবাদ/এসএম

শেয়ার করুন:
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

ইসলামী ব্যাংক-রিয়া মানি রেমিট্যান্স উৎসবের মোটরসাইকেল হস্তান্তর

Published

on

লেনদেনের

ইসলামী ব্যাংক-রিয়া মানি ট্রান্সফার ক্যাশ রেমিট্যান্স উৎসবে বগুড়া জোনের অধীনে বিজয়ীদের নিকট মোটরসাইকেল হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

অর্থসংবাদের মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

বুধবার (২২ মার্চ) বগুড়ার পল্লী উন্নয়ন একাডেমিতে (আরডিএ) এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী মালয়েশিয়া প্রবাসী আফসার আলী, শেখ মো. হান্নান ও মিজানুর রহমানের পাঠানো রেমিট্যান্সের প্রেক্ষিতে উল্লাপাড়া, মহাস্থানগড় ও দুপচাঁচিয়া শাখার গ্রাহক তানজিলা খাতুন, মোছা. মর্জিনা বিবি এবং মুর্শিদার নিকট এই পুরস্কার হস্তান্তর করেন।

এ সময় ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মো. নাইয়ার আজম, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট জি.এম. মোহাম্মদ গিয়াস উদ্দিন কাদের, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এ. কে. এম মাহবুব মোর্শেদ এবং বগুড়া জোনপ্রধান মো. রেজাউল ইসলাম উপস্থিত ছিলেন।

আগামী ১৪ মে পর্যন্ত চলমান এই ক্যাম্পেইনে রিয়া মানি ট্রান্সফারের মাধ্যমে প্রবাসীদের প্রেরিত ক্যাশ রেমিট্যান্স গ্রাহকদের মধ্যে প্রতি ব্যাংকিং দিবসে ১ জন গ্রাহক মোটরসাইকেল জিতে নিতে পারবেন।

অর্থসংবাদ/এসএম

শেয়ার করুন:
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

সাউথইস্ট ব্যাংকের ৮ এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন

Published

on

লেনদেনের

আর্থিক অন্তর্ভুক্তিমূলক ব্যাংকিং ধারা অব্যাহত রাখতে প্রান্তিক কৃষক, ক্ষুদ্র উদ্যোক্তাসহ সকলের অর্থনৈতিক মুক্তি অর্জনে পাশে থাকার প্রত্যয়ে ৮টি এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন করেছে সাউথইস্ট ব্যাংক।

অর্থসংবাদের মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সাউথইস্ট ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (চলতি দ্বায়িত্ব) নুরুদ্দিন মো. সাদেক হোসাইন ভার্চুয়ালি সংযুক্ত থেকে একযোগে ৮টি এজেন্ট ব্যাংকিং আউটলেটের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাংকের কর্মকর্তাবৃন্দ এবং ৮টি এজেন্ট আউটলেটের স্বত্বাধিকারীগণও ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন।

আউটলেটগুলো হচ্ছে- আবু তাহের মেটাল ওয়ার্কস- খাইয়ারা বাজার, ফেনী, আলিফ এন্টারপ্রাইজ- রাজা রাস্তার মাথা বাজার, ফটিকছড়ি, চট্টগ্রাম, মেসার্স ফাতেমা ফার্মেসী- গুদারা ঘাট বাজার, চাঁদপুর, মেসার্স সামিয়া কম্পিউটার আইটি, চতুরবাড়ীয়া বাজার, মাগুরা, এন আর এস এন্টারপ্রাইজ, ভারড়া বাজার, টাঙ্গাইল, আল আমিন জুয়েলার্স, মিতালি বাজার, লক্ষীপুর, পাল বাউন্ডারী নেট ফ্যাক্টরী ,বাকড়া বাজার, যশোর, ইউনাইটেড ট্রেডিং, বেলাব বাজার, নরসিংদী।

সাউথইস্ট ব্যাংক এজেন্ট ব্যাংকিং ‘স্বাগতম’ থেকে তথ্য প্রযুক্তি সমৃদ্ধ প্রচলিত ব্যাংকিং সেবার পাশাপাশি ‘তিজারাহ’- ইসলামিক ব্যাংকিংয়ের সকল আধুনিক ও প্রযুক্তিভিত্তিক সেবা সমূহও প্রদান করা হবে। এছাড়াও গ্রাহকগন সাউথইস্ট ব্যাংক এজেন্ট ব্যাংকিং ‘স্বাগতম’ এর মাধ্যমে সঞ্চয়ী ও চলতি হিসাব খোলা, নগদ অর্থ জমা ও উত্তোলন, অর্থ স্থানান্তর, বিইএফটিএন এর মাধ্যমে যে কোনো ব্যাংকের হিসাবে অর্থ স্থানান্তর, বৈদেশিক রেমিটেন্স সেবা, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড ও চেক বই প্রসেসিং, বি ও হিসাব খোলা এবং শেয়ার লেনদেনের সুবিধা, বিনামূল্যে ডিজিটাল স্বাস্থ্য সেবা, ক্ষুদ্র, মাঝারি ও কৃষি ঋণ, আকর্ষণীয় জীবন বীমা সুবিধা, ইউটিলিটি বিল, সরকারী ভাতা, ভোক্তা ঋণ, ঋণের কিস্তি গ্রহণ এবং ইন্টারনেট ব্যাংকিং সেবা গ্রহণ করতে পারবেন।

এছাড়াও গ্রাহকগণ এজেন্ট আউটলেটে স্থাপিত রিসাইক্লার এটিএমের মাধ্যমে ২৪ ঘন্টা প্রয়োজনীয় ব্যাংকিং সেবার সুবিধা উপভোগ করতে পারবেন।

অর্থসংবাদ/এসএম

শেয়ার করুন:
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন
লেনদেনের
অর্থনীতি26 mins ago

২৫০ টাকার নিচে ব্রয়লার মুরগি, কাল-পরশু আরও কমবে

লেনদেনের
জাতীয়1 hour ago

আ’লীগ নেতাকর্মীদের ইফতার মাহফিল না করার নির্দেশ শেখ হাসিনার

লেনদেনের
জাতীয়2 hours ago

রাত সাড়ে ১০টায় এক মিনিট অন্ধকার থাকবে দেশ

লেনদেনের
আন্তর্জাতিক2 hours ago

যুক্তরাষ্ট্রে টর্নেডোর আঘাতে নিহত অন্তত ২৩

লেনদেনের
কর্পোরেট সংবাদ3 hours ago

ইসলামী ব্যাংকের রংপুর জোনের এজেন্ট ব্যাংকিং সম্মেলন অনুষ্ঠিত

লেনদেনের
সারাদেশ3 hours ago

ভ্যানভর্তি টিসিবির পণ্য আটক করল জনতা

লেনদেনের
খেলাধুলা3 hours ago

এলিটার ইতিহাস গড়া ম্যাচে বাংলাদেশের জয়

লেনদেনের
জাতীয়4 hours ago

সংবিধানে কর্মকর্তা বলে কিছু নেই, সবাই কর্মচারী

লেনদেনের
জাতীয়4 hours ago

আরাভকে এখনো গ্রেফতার করা হয়নি: আইজিপি

লেনদেনের
জাতীয়5 hours ago

খরচ কমিয়েও হজ নিবন্ধনে সাড়া মিলছে না

Advertisement
Advertisement
March 2023
SMTWTFS
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031