এসএমই গ্রাহকদের জন্য 'বরেণ্য' সেবা চালু করল ব্র্যাক ব্যাংক

এসএমই গ্রাহকদের জন্য 'বরেণ্য' সেবা চালু করল ব্র্যাক ব্যাংক
ব্র্যাক ব্যাংক এসএমই গ্রাহকদের জন্য দেশের প্রথম ডেডিকেটেড প্রিমিয়াম ব্যাংকিং সেবা ‘বরেণ্য’ চালু করেছে। এ সেবার আওতায় গ্রাহকেরা আমানত, ঋণ ও দৈনন্দিন ব্যাংকিং সেবাসহ নানা ক্ষেত্রে বিশেষ অগ্রাধিকার পাবেন।

বাংলাদেশের জিডিপির ২৫% এরও বেশি এসএমই খাতের অবদান। কিন্তু ব্যাংকে প্রায়ই তাঁদের কোনো অগ্রাধিকার দেওয়া হয় না। এসএমই উদ্যোক্তাদের আরও উৎসাহিত করতে ব্র্যাক ব্যাংকের একটি নিবেদিত সেবা হতে যাচ্ছে ‘বরেণ্য’।

‘বরেণ্য’ এসএমই অগ্রাধিকারপ্রাপ্ত গ্রাহকদের পছন্দ ও চাহিদা পূরণের জন্য বিশেষায়িত ব্যাংকিং সার্ভিসের সমাহার। এই সার্ভিসটি গুরুত্বপূর্ণ গ্রাহকদের অবাধ সুবিধা এবং বিশেষ সেবাদানের মাধ্যমে এসএমই গ্রাহকদের প্রিমিয়াম ব্যাংকিং সার্ভিসের আওতায় নিয়ে আসবে।

গত ১৯ জানুয়ারি ঢাকায় ব্র্যাক ব্যাংকের প্রধান কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে নতুন সার্ভিসটি চালু করেন ব্র্যাক ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও সেলিম আর. এফ. হোসেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অব এসএমই ব্যাংকিং সৈয়দ আবদুল মোমেন, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড চিফ ফাইন্যান্সিয়াল অফিসার এম মাসুদ রানা এফসিএ, হেড অব রিটেইল ব্যাংকিং মো. মাহীয়ুল ইসলাম, হেড অব ব্রাঞ্চেস শেখ মোহাম্মদ আশফাক এবং ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এই ব্যাংকিং সেবার মাধ্যমে এসএমই গ্রাহকেরা ডেডিকেটেড রিলেশনশিপ ম্যানেজার, লাউঞ্জ সার্ভিস, বিয়ারার্স প্রিভিলেজ কার্ড, লাইফস্টাইল অফার, এয়ারপোর্ট লাউঞ্জ সুবিধা, কল সেন্টারের বিশেষ সার্ভিস ও দেশের শীর্ষস্থানীয় হাসপাতালে বার্ষিক কমপ্লিমেন্টারি স্বাস্থ্য পরীক্ষার সুবিধা পাবেন।

এসএমই গ্রাহকদের জন্য দেশের প্রথম প্রিমিয়াম ব্যাংকিং সার্ভিস সম্পর্কে মন্তব্য করতে গিয়ে ব্র্যাক ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও সেলিম আর. এফ. হোসেন বলেন, ‘একটি এসএমই কেন্দ্রিক ব্যাংক হিসাবে আমরা এসএমই উদ্যোক্তাদের পূর্ণাঙ্গ ব্যাংকিং সুবিধা দিতে প্রতিশ্রুতিবদ্ধ। এসএমই গ্রাহকদের প্রয়োজন অনুসারে সার্ভিস দিতে এবং তাঁদের পরিবর্তনশীল চাহিদা মেটাতে আমাদের এই ‘বরেণ্য’ প্যাকেজ।’

এফ. হোসেন আরও বলেন, ‘জীবনে সফলতা অর্জনের দিকে এগিয়ে যেতে গ্রাহকদের ব্যাংকিং স্বাচ্ছন্দ্য, মর্যাদা এবং সুবিধা দেবে ‘বরেণ্য’। প্রিমিয়াম ব্যাংকিংয়ের মাধ্যমে গ্রাহকেরা বিশেষ সম্মান অনুভব করেন এবং সেরা ব্যাংকিং অভিজ্ঞতা পান। প্রিমিয়াম ব্যাংকিং বিচক্ষণতার সঙ্গে আর্থিক সম্পদ ব্যবস্থাপনার পাশাপাশি বিনিয়োগ ও সঞ্চয় কৌশল সম্পর্কে গ্রাহকদের পরামর্শ দেবে। আমরা বিশ্বাস করি এই মূল্য সংযোজন সেবার মাধ্যমে বিশ্বস্ত পার্টনার হিসাবে আমরা আমাদের গ্রাহকদের এসএমই ব্যবসায় অগ্রগতিতে আরও বেশি সহায়তা করতে পারব।’

অর্থসংবাদ/এসএম

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন