Connect with us

কর্পোরেট সংবাদ

সিটি ব্যাংকের নতুন ডিএমডি মেসবাউল আসীফ সিদ্দিকী

Published

on

ইন্দো-বাংলা

সিটি ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) ও চিফ রিস্ক অফিসার হিসেবে পদোন্নতি পেয়েছেন মেসবাউল আসীফ সিদ্দিকী। এর আগে তিনি ব্যাংকটির সিনিয়র এক্সকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ক্রেডিট রিস্ক ম্যানেজমেন্ট প্রধান হিসেবে কর্মরত ছিলেন।

আসীফ সিদ্দিকী ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ফিন্যান্সে এমবিএ এবং বিআইবিএম থেকে এমবিএম সম্পন্ন করেন। তিনি ১৯৯৯ সালে ইস্টার্ন ব্যাংকে ম্যানেজমেন্ট ট্রেইনি হিসেবে তার কর্মজীবন শুরু করেন। সেখানে তিনি কর্পোরেট ব্যাংকিং এবং শাখা ব্যাংকিংয়ে বিভিন্ন পদে কাজ করেন। তিনি ২০০৪ সালে কমার্শিয়াল ব্যাংক অফ সিলনে যোগদান করেন এবং পরবর্তীকালে ২০০৬ সালে এইচএসবিসি ব্যাংকে কাজ শুরু করে ব্যাংকটির বাংলাদেশ ও সিঙ্গাপুর অফিসে দীর্ঘ ৯ বছর কর্পোরেট ব্যাংকিংয়ের নানা শাখায় অবদান রাখেন।

২০১৫ সালে সিটি ব্যাংকে এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট হিসেবে কর্পোরেট ব্যাংকিংয়ে যোগ দেন আসীফ সিদ্দিকী। কেন্দ্রীয় ব্যাংকের সাসটেইনেবল রেটিং অনুসারে সিটি ব্যাংকের গত দুই বছর এ দেশের শীর্ষ-১০ টেকসই ব্যাংকের একটি হিসেবে স্বীকৃতি পাওয়ার পেছনে আসীফ গুরুত্বপ‚র্ণ ভূমিকা রেখেছেন। আইএফসি-র পরামর্শে ব্যাংকের মাঝারি ব্যবসায়ীদের জন্য দেওয়া এসএমই মাঝারি ঋণ মডেল প্রণয়নেও তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন। সিটি ব্যাংকের সাসটেনেবিলিটি ও গ্রিন ফাইন্যানসিংয়ের প্রধান হিসেবে তিনি জাতিসংঘের পরিবেশ বিষয়ক উদ্যোগ ‘নেট-জিরো ব্যাংকিং অ্যালায়েন্স’-এ সিটি ব্যাংককে অন্তর্ভুক্তিকরণে অবদান রাখেন।

অর্থসংবাদের মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

আসীফ ইউনিভার্সিটি অফ ম্যানচেস্টারের সহযোগিতায় ইন্টারন্যাশনাল কমপ্ল্যায়েন্স অ্যাসোসিয়েশনের ‘অ্যান্টি মানি লন্ডারিং ও স্যাংশনস্ কমপ্লায়েন্স’ বিষয়ক সনদপ্রাপ্ত। তিনি একাধারে সিটি ব্যাংকের ‘গ্রাহক সেবা’ উদ্যোগসমূহের ভ্যালু অ্যাম্বাসেডর।

শেয়ার করুন:
বিজনেস নিউজ পোর্টাল অর্থসংবাদে প্রকাশিত ও প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Advertisement

কর্পোরেট সংবাদ

‘আস্থা লাইফস্টাইল’ অ্যাপ চালু করেছে ব্র্যাক ব্যাংক

Published

on

ইন্দো-বাংলা

বাংলাদেশের ব্যাংকিং খাতে প্রথমবারের মতো ডিজিটাল ব্যাংকিং সুপার অ্যাপ ‘আস্থা লাইফস্টাইল’ চালু করেছে ব্র্যাক ব্যাংক। এই নতুন ফিচার-এর মাধ্যমে, ব্র্যাক ব্যাংক-এর গ্রাহকরা (অল রাউন্ডার আস্থা অ্যাপের মাধ্যমে) লাইফস্টাইল সল্যুশন সুবিধা পাবেন।

প্রাথমিকভাবে সুপার অ্যাপ হিসেবে অল-রাউন্ডার ‘আস্থা’ অ্যাপ-এ অন্তর্ভুক্ত থাকবে এক্সক্লুসিভ আর্লি অ্যাক্সেস কনটেন্ট-এ সমৃদ্ধ ওটিটি বিনোদন প্ল্যাটফর্ম ‘আস্থা প্লে’, এক লাখেরও বেশি এন্টারটেইনমেন্ট কনটেন্ট নিয়ে বাংলাদেশের সবচেয়ে বড় মিউজিক ও পডকাস্ট প্ল্যাটফর্ম ‘আস্থা মিউজিক’, কুরআন ও হাদিসের ওপর ভিত্তি করে তৈরি ইসলামিক সেবা ‘আস্থা ইসলামিক’, একাডেমিক ও প্রফেশনাল লার্নিং ক্লাস-সহ বাংলাদেশের প্রথম ডিজিটাল ব্যাংকিং লার্নিং প্ল্যাটফর্ম ‘আস্থা লার্নিং’ এবংআস্থা সুপার অ্যাপ-এর ট্র্যাভেল সল্যুশন-এর জন্য তৈরি ‘আস্থা ট্র্যাভেল’।

দুই বছরেরও কম সময়ে, ব্র্যাক ব্যাংক-এর ডিজিটাল ব্যাংকিং প্ল্যাটফর্ম ‘আস্থা’ অ্যাপ একটি ডিজিটাল ব্যাংকিং অ্যাপ থেকে একটি পরিপূর্ণ ডিজিটাল সার্ভিস প্ল্যাটফর্মে পরিণত হয়েছে। ব্যাংকের লক্ষ্য হলো ডিজিটাল ব্যাংকিং-এ পরিবর্তন ঘটিয়ে গ্রাহকদের অভিজ্ঞতা আরও উন্নত করা। এই যাত্রায়, টেলিকমিউনিকেশন নেটওয়ার্কে একটি ডিজিটাল ব্যাংকিং টোল-ফ্রি অ্যাপ আর ডিজিটাল রিওয়ার্ড-এর মতো বিভিন্ন পুরস্কার বিজয়ী ফিচার চালু করেছে ব্র্যাক ব্যাংক। এই বিশেষ সুবিধাগুলোই আস্থা অ্যাপ-কে বাংলাদেশের দ্রুততম বর্ধনশীল ডিজিটাল ব্যাংকিং অ্যাপ-এ পরিণত হতে সাহায্য করেছে।

অর্থসংবাদের মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

গত বছর, ডিজিটাল ব্যাংকিং-এ ব্যাংকের প্রবৃদ্ধির গতি ছিল দেশের ব্যাংকিং খাতের তুলনায় প্রায় তিনগুণ বেশি। এই সময়ে, আস্থা অ্যাপ-এর বার্ষিক ডিজিটাল লেনদেনের পরিমাণ দাঁড়িয়েছে ৩৩.৫ হাজার কোটি টাকা এবং মোট ডিজিটাল লেনদেনের পরিমাণ প্রায় ৯০ লাখে পৌঁছেছে। এই বৃদ্ধি অব্যাহত রাখতে, বিদ্যমান এবং আসন্ন ডিজিটাল সক্ষমতা এবং লাইফস্টাইল পার্টনারদের সাথে ক্রস-ইন্ডাস্ট্রি সহযোগিতার প্রচেষ্টাকে ত্বরান্বিত করতে চায় ব্যাংক।

২৫ জানুয়ারি২০২৩ ঢাকার একটি হোটেলে আনুষ্ঠানিকভাবে এই অনন্য সেবা চালু করেন ব্র্যাক ব্যাংক-এর ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও সেলিম আর. এফ. হোসেন, বাংলালিংক ডিজিটাল কমিউনিকেশন-এর সিইও এরিক আস, দৈনিক প্রথম আলো’র সম্পাদক মতিউর রহমান, গ্রামীণফোন-এর চিফ ডিজিটাল অ্যান্ড স্ট্র্যাটেজি অফিসার সোলায়মান আলম, বিকাশ লিমিটেড-এর সিইও কামাল কাদীর, রবি আজিয়াটা’র চিফ এন্টারপ্রাইজ বিজনেস অফিসার মোঃ আদিল হোসেন নোবেল এবং ফেসবুক অ্যান্ড গুগল টেকনোলজি এক্সপার্ট আনন্দ তিলক। এছাড়াও তারা ‘ডিজিটাল ডিজরাপশন্স অ্যান্ড ক্রস ইন্ডাস্ট্রি কোলাবোরেশন’ শীর্ষক প্যানেল আলোচনায় অংশগ্রহণ করেন। আলোচনাটি পরিচালনা করেনব্র্যাক ব্যাংক-এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট অ্যান্ড হেড অব ডিজিটাল বিজনেস অ্যান্ড পেমেন্টস মোঃ রাশেদুল হাসান স্ট্যালিন।

অনুষ্ঠানে ‘আস্থা প্লে’ এর উদ্বোধন করেন স্টেলার ডিজিটাল লিমিটেড (Bongo)-এর সিওও ফায়াজ তাহের, রবি আজিয়াটা’র চিফ এন্টারপ্রাইজ বিজনেস অফিসার মোঃ আদিল হোসেন নোবেল এবং ব্র্যাক ব্যাংক-এর ডিএমডি অ্যান্ড সিওও মো: সাব্বির হোসেন।

‘আস্থা মিউজিক’-এর উদ্বোধন করেন স্বাধীন মিউজিক-এর সিইও সাবিরুল হকএবং গ্রামীণফোন-এর চিফ বিজনেস অফিসার ড. আসিফ নাইমুর রশীদ।

‘আস্থা লার্নিং’ এর উদ্বোধন করেন শিখো (Shikho) টেকনোলজিস বাংলাদেশ লিমিটেড এর সিইও শাহির চৌধুরী এবংবাংলালিংক ডিজিটাল কমিউনিকেশন-এর এন্টারপ্রাইজ বিজনেস ডিরেক্টর রুবাইয়াত এ. তানজিন।

‘আস্থা ট্র্যাভেল’ এর উদ্বোধন করেন গোযায়ান (GoZayaan) এর সিইও রিদওয়ান হাফিজ, চরকি’র সিইও রেদোয়ান রনি এবং ব্র্যাক ব্যাংক-এর হেড অব ব্রাঞ্চেস শেখ মোহাম্মদ আশফাক।

‘আস্থা ইসলামিক’-এর উদ্বোধন করেন প্রেসিডেন্ট অব গাক (Gakk) মিডিয়া ওয়াহিদ রহমান, বিকাশ লিমিটেড এর চিফ কমার্শিয়াল অফিসার আলী আহমেদ; এবং ব্র্যাক ব্যাংক-এর হেড অব রিটেইল ব্যাংকিং মোঃ মাহীয়ুল ইসলাম। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্র্যাক ব্যাংক এর এফএভিপি, ডিজিটাল বিজনেস অ্যান্ড পেমেন্টস অব সুলতান মাহমুদ সরকার।

প্রথম বাংলাদেশি ডিজিটাল ব্যাংকিং সুপার অ্যাপ-এর অধীনে ‘আস্থা লাইফস্টাইল’-এর প্রবর্তন সম্পর্কে মন্তব্য করতে গিয়ে, ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও সেলিম আর. এফ. হোসেন বলেন, “ব্র্যাক ব্যাংক-এর ডিজিটাল ট্রান্সফর্মেশন যাত্রার মুখ্য অবস্থান জুড়ে আছে ‘আস্থা’ অ্যাপ। ডিজিটাল উদ্ভাবনের সাহায্যে গ্রাহকসেবা উন্নত করার প্রতি ব্র্যাক ব্যাংক যে বিশেষ জোর দিচ্ছে ‘আস্থা’ অ্যাপ এর প্রমাণ।অ্যাপটি সব ধরনের ব্যাংকিং সুবিধা গ্রাহকদের নখদর্পণে নিয়ে এসেছে।”

তিনি আরও বলেন, “আমরা বিশ্বাস করি, লাইফস্টাইল সার্ভিস-এর সাথে ব্যাংকিং সল্যুশন যুক্ত করার মাধ্যমে ‘আস্থা অ্যাপ’ গ্রাহকদের জীবনের একটি অংশ হয়ে উঠবে। লাইফস্টাইল ফিচার-গুলো ‘আস্থা’-কে একটি ‘অল-রাউন্ডার’ অ্যাপ হিসাবে প্রতিষ্ঠিত করবে, যেখানে গ্রাহকরা এক জায়গায় ব্যাংকিং এবং লাইফস্টাইল সুবিধাগুলো একসাথে পাবেন। একটি ডিজিটাল প্ল্যাটফর্ম তৈরিতে ব্র্যাক ব্যাংক-এর ক্রমাগত প্রচেষ্টার অংশ ‘আস্থা লাইফস্টাইল’, যা ব্যাংকিং-এর বাইরেও গ্রাহকদের দৈনন্দিন চাহিদাগুলো পূরণ সহজতর করবে। গ্রাহকদের বিভিন্ন চাহিদা মেটাতে এবং ডিজিটাল ব্যাংকিং-এ পরিবর্তন আনার মাধ্যমে গ্রাহকদের অভিজ্ঞতা আরও উন্নত করার লক্ষ্যে আমরা ‘আস্থা’-তে নতুন নতুন ফিচার যোগ করতে থাকবো।”

শেয়ার করুন:
বিজনেস নিউজ পোর্টাল অর্থসংবাদে প্রকাশিত ও প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

প্রাইম ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড এর বীমা দাবী পরিশোধ

Published

on

ইন্দো-বাংলা

প্রাইম ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড এবং ঢাকা ব্যাংক লিমিটেড এর মধ্যে একটি “ক্লেইম স্যাটেলমেন্ট সিরিমনি” রাজধানী ঢাকাস্থ গুলশান ১-এ ঢাকা ব্যাংকের প্রধান কার্যালয়ে সম্প্রতি অনুষ্ঠিত হয়।

জনাব সুজাদুর রহমান, চেয়ারম্যান, প্রাইম ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড ঢাকা ব্যাংক লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক জনাব এমরানুল হক এর হাতে ব্যাংকার্স ব্লাংকেট বন্ড (বিবিবি) পলিসির বিপরীতে বীমা দাবীর ১,৮২,৮৭,৫৮৭ টাকার চেক হস্তান্তর করেন।

এসময় উপস্থিত ছিলেন কোম্পানীর নির্বাহী কমিটির চেয়ারম্যান জনাব মোহাঃ শওকত আলী, অডিট কমিটির চেয়ারম্যান জনাব মোঃ আক্তার হোসেন সান্নামাত এফসিএ, এফসিএস, ক্লেইম এন্ড রি-ইন্স্যুরেন্স কমিটির চেয়ারম্যান জনাব মোহাম্মাদ আব্দুল্লাহ, মুখ্য নির্বাহী কর্মকর্তা জনাব আব্দুল হামিদ এফসিএ, উপ-ব্যবস্থাপনা পরিচালক সুজিদ কুমার ভৌমিক সহ ঢাকা ব্যাংক এর উর্ধতন কর্মকর্তাবৃন্দ।

অর্থসংবাদের মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

উল্লেখ্য, বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের অনুমোদন ক্রমে বাংলাদেশে প্রথম ব্যাংকার্স ব্লাংকেট বন্ড (বিবিবি) পলিসি চালু করে প্রাইম ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড এবং এ খাতে প্রথম বীমাদাবীও পরিশোধ করে প্রাইম ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড।

ঢাকা ব্যাংক লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক জনাব এমরানুল হক প্রাইম ইন্স্যুরেন্সের প্রতি গভীর কৃতজ্ঞতা ও সন্তুষ্টি প্রকাশ করেন এবং প্রাইম ইন্স্যুরেন্সকে তাদের ব্যবসায়িক সহায়তা অব্যাহত রাখার বিষয়টি নিশ্চিত করেন।

প্রাইম ইন্স্যুরেন্স এর চেয়ারম্যান জনাব সুজাদুর রহমান স্বল্প সময়ে বীমা দাবী পরিশোধ করার জন্য প্রাইম ইন্স্যুরেন্সের ব্যবস্থাপনা কর্তৃপক্ষকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং ভবিষ্যতে এ ধারা সকল গ্রহকের জন্য অব্যাহত রাখার পরামর্শ দেন।

অর্থসংবাদ/কেএ

শেয়ার করুন:
বিজনেস নিউজ পোর্টাল অর্থসংবাদে প্রকাশিত ও প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

ইসলামী ব্যাংকের শরী‘আহ সুপারভাইজরি কমিটির সভা অনুষ্ঠিত

Published

on

ইন্দো-বাংলা

আজ (২৫ জানুয়ারি) ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর শরী‘আহ সুপারভাইজরি কমিটির সভা ইসলামী ব্যাংক টাওয়ারে অনুষ্ঠিত হয়েছে।

কমিটির চেয়ারম্যান প্রফেসর ড. মুহাম্মদ গিয়াস উদ্দিন তালুকদারের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

কমিটির ভাইস চেয়ারম্যান মুফতী ছাঈদ আহমদ, সদস্য সচিব প্রফেসর ড. মুহাম্মদ আব্দুস সামাদ, অন্যান্য সদস্যবৃন্দ এবং ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী ও মোঃ ওমর ফারুক খানসহ ব্যাংকের উর্ধ্বতন নির্বাহীবৃন্দ সভায় উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:
বিজনেস নিউজ পোর্টাল অর্থসংবাদে প্রকাশিত ও প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

রেমিট্যান্স অ্যাওয়ার্ড পেল পূবালী ব্যাংক

Published

on

ইন্দো-বাংলা

২০২২ সালে রেমিট্যান্স সংগ্রহে বিশেষ অবদান রাখার জন্য পূবালী ব্যাংক লিমিটেডকে ‘রেমিট্যান্স অ্যাওয়ার্ড’ প্রদান করেছে সেন্টার ফর নন রেসিডেন্ট বাংলাদেশি (এনআরবি)।

সোমবার (২৩ জানুয়ারি) রাজধানীর একটি হোটেলে সেন্টার ফর এনআরবি আয়োজিত ‘ব্রান্ডিং বাংলাদেশ’ শীর্ষক এক অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর অর্থ উপদেষ্টা ড. মশিউর রহমানের নিকট থেকে ক্রেস্ট গ্রহণ করেন পূবালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ আলী।

সেন্টার ফর এনআরবি’র চেয়ারপারসন এমএস সেকিল চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে লন্ডন ওয়ারদিং কাউন্সিল এর মেয়র হেনা চৌধুরী, লন্ডন বার্কিং এন্ড ডেগেনহাম কাউন্সিল এর মেয়র ফারুক চৌধুরী, বাংলাদেশ নৌ-বাহিনীর সাবেক প্রধান এডমিরাল আওরঙ্গজেব চৌধুরী, বিমান বাহিনীর সাবেক প্রধান এয়ার চিফ মার্শাল মাশিহুজ্জামান সেরনিয়াবাত, আর্মড ফোর্সেস ডিভিশন এর সাবেক প্রিন্সিপাল স্টাফ অফিসার লে. জেনারেল মো. মাইনুল ইসলাম, বাংলাদেশ পুলিশের সাবেক আইজিপি একেএম শহিদুল হক উপস্থিত ছিলেন।

অর্থসংবাদের মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

অর্থসংবাদ/এসএম

শেয়ার করুন:
বিজনেস নিউজ পোর্টাল অর্থসংবাদে প্রকাশিত ও প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

রেমিট্যান্স অ্যাওয়ার্ড পেল ইসলামী ব্যাংক

Published

on

ইন্দো-বাংলা

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড সেন্টার ফর নন রেসিডেন্ট বাংলাদেশী (এনআরবি) প্রদত্ত রেমিট্যান্স অ্যাওয়ার্ড ২০২২ লাভ করেছে।

সোমবার (২৩ জানুয়ারি) রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে সেন্টার ফর এনআরবি আয়োজিত এক অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর অর্থ উপদেষ্টা ড. মশিউর রহমানের নিকট থেকে এ পুরস্কার গ্রহণ করেন ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী।

সেন্টার ফর এনআরবির চেয়ারপার্সন এম এস সেকিল চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে সরকারের বিভিন্ন পর্যায়ের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

অর্থসংবাদের মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

অর্থসংবাদ/এসএম

শেয়ার করুন:
বিজনেস নিউজ পোর্টাল অর্থসংবাদে প্রকাশিত ও প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন
ইন্দো-বাংলা
পুঁজিবাজার6 mins ago

ইন্দো-বাংলা ফার্মার পর্ষদ সভার তারিখ ঘোষণা

ইন্দো-বাংলা
পুঁজিবাজার11 mins ago

পর্ষদ সভার তারিখ জানাল সোনালী আঁশ

ইন্দো-বাংলা
পুঁজিবাজার21 mins ago

জিপিএইচ ইস্পাতের পর্ষদ সভার তারিখ ঘোষণা

ইন্দো-বাংলা
পুঁজিবাজার31 mins ago

নগদ লভ্যাংশ পাঠিয়েছে বেক্সিমকো ফার্মা

ইন্দো-বাংলা
পুঁজিবাজার39 mins ago

পেপার প্রসেসিংয়ের পর্ষদ সভার তারিখ নির্ধারণ

ইন্দো-বাংলা
পুঁজিবাজার51 mins ago

পর্ষদ সভার তারিখ জানাল গোল্ডেন হার্ভেস্ট

ইন্দো-বাংলা
কর্পোরেট সংবাদ55 mins ago

‘আস্থা লাইফস্টাইল’ অ্যাপ চালু করেছে ব্র্যাক ব্যাংক

ইন্দো-বাংলা
পুঁজিবাজার57 mins ago

আলিফ ইন্ডাস্ট্রিজের পর্ষদ সভার তারিখ নির্ধারণ

ইন্দো-বাংলা
অন্যান্য58 mins ago

ঢাকায় তৃতীয় গ্লোবাল চেঞ্জ মেকার্স সম্মেলন ও অ্যাওয়ার্ড অনুষ্ঠিত

ইন্দো-বাংলা
পুঁজিবাজার1 hour ago

মনোস্পুল পেপারের পর্ষদ সভার তারিখ ঘোষণা

Advertisement
January 2023
SMTWTFS
1234567
891011121314
15161718192021
22232425262728
293031 

ফেসবুকে অর্থসংবাদ