ডিবিএইচ ফাইন্যান্সের শরিয়া’হ সুপারভাইজরি কমিটির প্রথম সভা

ডিবিএইচ ফাইন্যান্সের শরিয়া’হ সুপারভাইজরি কমিটির প্রথম সভা
ডিবিএইচ ফাইন্যান্স পিএলসির (ডিবিএইচ) শরিয়া’হ সুপারভাইজরি কমিটির (এসএসসি) প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৯ই জানুয়ারী) রাজধানীর গুলশানে অবস্থিত ডিবিএইচ এর প্রধান কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

ডিবিএইচ শরিয়া’হ সুপারভাইজরি কমিটির চেয়ারম্যান, মুফতি ও ইসলামি শরিয়া’হ আইন বিশেষজ্ঞ ড. মুহাম্মদ সাইফুল্লাহ সভার সভাপতিত্ব করেন।

শরিয়া’হ সুপারভাইজরি কমিটির অন্যান্য সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের সাবেক নির্বাহী পরিচালক মো. আব্দুল আওয়াল সরকার, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আরবি বিভাগের অধ্যাপক ড. যুবাইর মুহাম্মদ এহসানুল হক, ডিবিএইচ ফাইন্যান্সের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও নাসিমুল বাতেন, ডিএমডি ও ইসলামিক ফাইন্যান্সিং ডিভিশনের প্রধান তানবীর আহমাদ, শরিয়া’হ সুপারভাইজরি কমিটি সদস্য সচিব মো. আবু ইউসুফ।

ডিবিএইচ এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও নাসিমুল বাতেন বলেন, “গ্রাহকের ক্রমবর্ধমান চাহিদানুযায়ী ডিবিএইচ ইসলামিক ব্র্যান্ড নামে পূর্ণাঙ্গ শরিয়া’হ সম্মত পদ্ধতি মোতাবেক ইসলামিক ফাইন্যান্সিং এবং মুদারাবা ডিপোজিট সংগ্রহের জন্য ‘ডিবিএইচ ইসলামিক ফাইন্যান্সিং উইং’ চালু করার বিষয়টি বাংলাদেশ ব্যাংকের চূড়ান্ত অনুমোদনের জন্য প্রক্রিয়াধীন আছে।

শরিয়া’হ সুপারভাইজরি কমিটির সভায় ইসলামিক ফাইন্যান্সিং সেবা চালুর লক্ষ্যে ডিবিএইচ ইসলামিক ফাইন্যান্সিং উইং এর মুদারাবা ডিপোজিট ও ফাইন্যান্সিং কার্যক্রম পরিচালনার জন্য “প্রোডাক্ট প্রোগ্রাম গাইডলাইনস (পিপিজি) এর অনুমোদন প্রদান করে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন