এনআরবিসি অ্যাপ ব্যবহার করে উপায় ওয়ালেটে ফান্ড ট্রান্সফার

এনআরবিসি অ্যাপ ব্যবহার করে উপায় ওয়ালেটে ফান্ড ট্রান্সফার
এনআরবিসি ব্যাংকের গ্রাহকেরা তাদের এনআরবিসি প্ল্যানেট অ্যাপ ব্যবহার করে মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান উপায় ওয়ালেটে তাৎক্ষণিক ফান্ড ট্রান্সফার করতে পারবেন।

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান উপায় ও এনআরবিসি ব্যাংক যৌথভাবে এ সেবার উদ্বোধন করে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এনআরবিসি ব্যাংকের চেয়ারম্যান এস এম পারভেজ তমাল। এ সময় উপস্থিত ছিলেন এনআরবিসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী গোলাম আউলিয়া, উপায়ের পরিচালক ও ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক এটিএম তাহমিদুজ্জামান, এনআরবিসি ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক কবীর আহমেদ, উপব্যবস্থাপনা পরিচালক ও সিএফও হারুনুর রশিদ, এফআই এন্ড বিডি এবং আরবিবিডি বিভাগের প্রধান কাজী মো. শাফায়েত কবির, এমআইএস বিভাগের প্রধান মাইনুল ইসলাম কবির, আইসিটি বিভাগের প্রধান দিদারুল হক মিয়া, উপায়ের প্রধান স্ট্র্যাটেজি কর্মকর্তা জিয়াউর রহমান।

উপায়ে টাকা পাঠাতে এনআরবিসি ব্যাংকের গ্রাহকেরা এনআরবিসি প্ল্যানেট অ্যাপের মাধ্যমে একাউন্ট লগ ইন করে বেনিফিসিয়ারি হিসেবে উপায় ওয়ালেট নম্বরটি যোগ করার পর টাকার পরিমাণ ও ওটিপি নম্বর দিয়ে ট্রানজেকশন সম্পন্ন করতে পারবেন।

অর্থসংবাদ/কেএ

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন