গ্রাহকদের স্বাস্থ্য সেবা দিতে চুক্তি করলো সিটি ব্যাংক

গ্রাহকদের স্বাস্থ্য সেবা দিতে চুক্তি করলো সিটি ব্যাংক
কর্মী, তাদের পোষ্যবর্গ এবং বিভিন্ন স্তরের গ্রাহকেরা বিশেষ ছাড়ে স্বাস্থ্য ও জীবনধারা সম্পর্কিত নানা ধরণের সেবা দিতে চুক্তি করলো দেশের অন্যতম প্রতিষ্ঠান সিটি ব্যাংক। সম্প্রতি সিটি ব্যাংকের সঙ্গে ডিএমএফআর মলিকুলার ল্যাব ও ডায়াগনস্টিক, ইডব্লিউভিএম হেলথ বাংলাদেশের সমঝোতাস্মারক স্বাক্ষরিত হয়েছে।

প্রতিষ্ঠানটির পক্ষ থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সিটি ব্যাংক ডিএমএফআর মলিকুলার ল্যাব ও ডায়াগনস্টিক বিডি লিমিটেড এবং ইডব্লিউভিএম হেলথ বাংলাদেশ লিমিটেডের সঙ্গে একটি সমঝোতাস্মারক স্বাক্ষর করেছে। এই স্মারকের মাধ্যমে ব্যাংকের সকল স্থায়ী কর্মী ও তাদের পোষ্যবর্গ এবং বিভিন্ন স্তরের গ্রাহকেরা বিশেষ ছাড়ে স্বাস্থ্য ও জীবনধারা সম্পর্কিত নানা ধরণের সেবা লাভ করবেন।

ডিএমএফআর একটি বিশ্বমানের বায়োসেফটি লেভেল-৩ সম্বলিত মলিকুলার ডায়াগনস্টিক ল্যাব। অন্যদিকে, ইডব্লিউভিএম জার্মানির ইউরোপিয়ান ওয়েলনেসের ফ্রাঞ্চাইজি যা রিজেনারেটিভ মেডিসিন ছাড়াও সৌন্দর্যবর্ধণ, পুষ্টি ও খাদ্যাভ্যাসের উপর গুরুত্ব প্রদান করে।

সিটি ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক এবং হেড অব কমার্শিয়াল এন্ড মিডিয়াম বিজনেস মোঃ আব্দুল ওয়াদুদ, এবং ডিএমএফআর ও ইডব্লিউভিএম-এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ ফাইজুর রহমান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতাস্মারক স্বাক্ষর করেন। সমঝোতাস্মারক স্বাক্ষর অনুষ্ঠানে উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন