আইডিবিতে শুরু ‘সিটি আইটি মেগা ফেয়ার ২০২২’

আইডিবিতে শুরু ‘সিটি আইটি মেগা ফেয়ার ২০২২’
সবশেষ সংস্করণের অত্যাধুনিক কম্পিউটার ও ল্যাপটপ নিয়ে দেশের বৃহত্তম প্রযুক্তি মেলা ‘সিটি আইটি মেগা ফেয়ার-২০২২’ শুরু হয়েছে।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) রাজধানীর আগারগাঁওয়ের আইডিবি ভবনে ১০ দিনব্যাপী এই মেলার উদ্বোধন করেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার।

মন্ত্রী মোস্তাফা জব্বার বলেন, ডিজিটাল বাংলাদেশের একটি গুরুত্বপূর্ণ অংশ আইডিবি ভবন। আর এই কম্পিউটার সিটি কোনো কালেই দুর্বল ছিল না, এখনো নেই। অন্য যেকোনো মার্কেটের চেয়ে এই মার্কেট বেশ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। কারণ দেশে এই একটি মার্কেট যেখানে পারিবারিক পরিবেশে সবাই কেনাকাটা করতে পারে।

তিনি আরও বলেন, কম্পিউটার ইন্ডাস্ট্রির জন্য যা যা প্রয়োজন তা আজীবন করে যাব। মেট্রোরেল চালুর আগে বেশ কঠিন সময় পার করেছে আইডিবি। মেট্রোরেল চালুর পর এবার বন্দিদশা থেকে বের হয়েছে, এটি কিন্তু খুশির সংবাদ। আর এই আনন্দের মাঝে এই রকম সেলিব্রেশন দরকার ছিল। মেলার আয়োজন একটি সঠিক সিদ্ধান্ত বলে মনে করছি।

‘প্রযুক্তির সোপানে উৎকর্ষের শীর্ষে’ স্লোগানে মেলা চলবে আগামী ৭ জানুয়ারি পর্যন্ত। প্রতিদিন সকাল ১০টায় শুরু হয়ে আয়োজনের পর্দা নামবে রাত ৮টায়।

মেলার আয়োজকরা জানান, ‘মেট্রোরেলের গতিতে কেনাকাটা হবে তুড়িতে’ বিষয়টি মাথায় রেখে মেলা চলাকালীন সময়ে ক্রেতাদের জন্য রয়েছে সব পণ্যের ওপর আকর্ষণীয় মূল্যছাড় ও পুরস্কার। থাকছে র‌্যাফেল ড্রর মাধ্যমে আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগ।

বিসিএস কম্পিউটার সিটির প্রেসিডেন্ট এ এল মজহার ইমাম চৌধুরী বলেন, আইডিবির মেলা আমাদের প্রাণের মেলা। ১০ দিনব্যাপী এই মেলাতে মার্কেটজুড়েই থাকবে সকল দোকানে অফার-ছাড়-ডিসকাউন্ট। এছাড়া যারা প্যাভিলন, স্টল দিয়েছে ক্রেতারা তাদের কাছে মেলায় বিশেষ সুবিধা পাবে। মেট্রোরেল চালুর পরদিনই আমরা মেলা শুরু করলাম, আশা করছি সিটি আইটি মেগা ফেয়ার ২০২২ সাড়া ফেলবে।

অর্থসংবাদ/এসএম

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পোশাকখাতে উৎপাদন খরচ বেড়েছে, কমে গেছে চাহিদা
২০২৩ সালে স্বর্ণের দাম বেড়েছে ১৩ শতাংশ
২০২৩ সালে জ্বালানি তেলের দাম কমেছে ১০ শতাংশ
ইভ্যালিতে বড় অফার আজ, ১০ টাকায় মিলবে পাঞ্জাবি
হিলিতে আদা-সবজিতে স্বস্তি, বাড়তি দামে রসুন
বাংলাদেশে বিনিয়োগের ঐক্যমতে শেষ হলো গ্লোবাল বিজনেস কনফারেন্স
১১ মাসে ৪৩ বিলিয়ন ডলারের পোশাক রফতানি
২০২৪ সালে ৮ বিলিয়ন ডলার বিনিয়োগ পাচ্ছে চট্টগ্রাম বন্দর
আইসিএবির নতুন সভাপতি ফোরকান উদ্দীণ
বিসিক শিল্পনগরীতে এক হাজার ৯৮ প্লট খালি