বডিবিল্ডার জাহিদ ইস্যুতে সংবাদ সম্মেলন করবে ফেডারেশন

বডিবিল্ডার জাহিদ ইস্যুতে সংবাদ সম্মেলন করবে ফেডারেশন
ক্রীড়াঙ্গন ছাড়িয়ে নাগরিক সমাজেও আলোচিত বিষয় বডি বিল্ডার জাহিদ হাসানের ঘটনা। কারো কাঠগড়ায় জাহিদ আবার কারো কাঠগড়ায় ফেডারেশন। ঘটনার পর থেকে জাহিদ নানা মাধ্যমে মন্তব্য, বিবৃতি দিলেও ফেডারেশন জাহিদকে বহিষ্কারের সিদ্ধান্ত জানানো ছাড়া কোনো আনুষ্ঠানিক বক্তব্য দেয়নি। আগামী শনিবার (৩১ ডিসেম্বর) শরীর গঠন ফেডারেশন জাহিদ হাসানের বিষয়ে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন ডেকেছে।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) বিকেলে শরীর গঠন ফেডারেশন সংবাদ সম্মেলনের জন্য প্রেরিত আমন্ত্রণপত্রে জাহিদের বক্তব্যকে মিথ্যাচার হিসেবে উল্লেখ করা হয়েছে। জাহিদের ইভেন্টে দ্বিতীয় হওয়া, তাকে আজীবন নিষিদ্ধ করার সিদ্ধান্ত এবং এর প্রেক্ষিতে জাহিদের বক্তব্য সামগ্রিক সব কিছু নিয়ে আগামী শনিবার সংবাদ সম্মেলন করবে বাংলাদেশ শরীর গঠন ফেডারেশন। শনিবার দুপুরে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনে এই সম্মেলন অনুষ্ঠিত হবে।

বডি বিল্ডার জাহিদ হাসান পুরস্কারের মঞ্চ থেকে নেমে লাথি দেওয়ার দৃশ্যটি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে ব্যাপকভাবে। বিচারকদের পক্ষপাতমূলক সিদ্ধান্তে তিনি এমন আচরণ করেছেন। এ নিয়ে নাগরিক সমাজেও ইতিবাচক-নেতিবাচক কথা হচ্ছে। অখেলোয়াড়সুলভ আচরণের জন্য জাহিদকে ফেডারেশন আজীবন নিষিদ্ধও করেছে।

শরীর গঠন একটি আকর্ষণীয় ডিসিপ্লিন হলেও এই খেলা নিয়ে আলোচনা ছিল না এতদিন। গত সপ্তাহে অনুষ্ঠিত জাতীয় চ্যাম্পিয়নশীপ শেষে বডিবিল্ডার জাহিদ হাসান শুভর লাথি দেওয়ার ঘটনার পরেই শরীর গঠন সারা দেশ জুড়ে আলোচনায়।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

২০২৩ সালে বাংলাদেশের সেরা কারা?
সর্বোচ্চ গোলদাতা হয়েই বছর শেষ করলেন রোনালদো
টি-টোয়েন্টিতে বাংলাদেশের সাফল্যের হার ৭১ শতাংশ
ইতিহাস গড়া হলো না বাংলাদেশের
ক্রিকইনফোর বর্ষসেরা ওয়ানডে একাদশে বাংলাদেশের নাহিদা
বাংলাদেশ ম্যাচে কে এই নারী আম্পায়ার
সুখের মাউন্ট মঙ্গানুইয়ে বেরসিক বৃষ্টির জয়
টাইগারদের আগামী বছরের কর্মসূচিতে নেই অস্ট্রেলিয়া-ইল্যাংন্ড
মাশরাফির দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন সোহান
২০২৬ বিশ্বকাপের সূচি ঘোষণা হতে পারে জানুয়ারিতে