আবাসন মেলা শুরু আজ

আবাসন মেলা শুরু আজ

আবাসন খাতের সবচেয়ে বড় আয়োজন ‘আবাসন মেলা-২০২২’ আজ বুধবার (২১ ডিসেম্বর) থেকে শুরু হচ্ছে। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এ মেলা চলবে (২৫ ডিসেম্বর) ফেব্রুয়ারি পর্যন্ত।





আজ দুপুরে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে এ মেলার উদ্বোধনী অধিবেশন অনুষ্ঠিত হবে। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম।





মেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ, গেস্ট অব অনার রাজউকের চেয়ারম্যান আনিছুর রহমান মিঞা।





জানা গেছে, প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত চলবে মেলা। অন্যবারের মতো এবারও থাকছে দুই ধরনের টিকিট। সিঙ্গেল এন্ট্রির জন্য জনপ্রতি মূল্য ৫০ টাকা, আর মাল্টিপল এন্ট্রি টিকিটের মূল্য ১০০ টাকা।





উদ্বোধনীর দিনে ক্রেতা-দর্শনার্থীরা দুপুর ২টা থেকে মেলায় প্রবেশ করতে পারবেন। বাকি দিনগুলোতে সকাল ১০ থেকে রাত ৯টা পর্যন্ত উন্মুক্ত থাকবে।





এবারের ফেয়ারে ১৮০টি স্টল থাকছে। এ ফেয়ারে ৩টি ডায়মন্ড প্যাভিলিয়ন, ৭টি গোল্ড স্পন্সর, ২২টি কো-স্পন্সর, ১৬ টি বিল্ডিং ম্যাটেরিয়ালস ও ১৩ অর্থলগ্নীকারী প্রতিষ্ঠানকে অংশ নিচ্ছে।





উল্লেখ্য, ২০০১ সাল থেকে ঢাকায় রিহ্যাব হাউজিং ফেয়ার শুরু হয়। ঢাকা ছাড়াও চট্টগ্রামে ১৪টি ফেয়ার সম্পন্ন করেছে রিহ্যাব। তারা ২০০৪ সাল থেকে বিদেশেও হাউজিং ফেয়ার আয়োজন করে আসছে।





অর্থসংবাদ/এসএম


আর্কাইভ থেকে

আরও পড়ুন

পোশাকখাতে উৎপাদন খরচ বেড়েছে, কমে গেছে চাহিদা
২০২৩ সালে স্বর্ণের দাম বেড়েছে ১৩ শতাংশ
২০২৩ সালে জ্বালানি তেলের দাম কমেছে ১০ শতাংশ
ইভ্যালিতে বড় অফার আজ, ১০ টাকায় মিলবে পাঞ্জাবি
হিলিতে আদা-সবজিতে স্বস্তি, বাড়তি দামে রসুন
বাংলাদেশে বিনিয়োগের ঐক্যমতে শেষ হলো গ্লোবাল বিজনেস কনফারেন্স
১১ মাসে ৪৩ বিলিয়ন ডলারের পোশাক রফতানি
২০২৪ সালে ৮ বিলিয়ন ডলার বিনিয়োগ পাচ্ছে চট্টগ্রাম বন্দর
আইসিএবির নতুন সভাপতি ফোরকান উদ্দীণ
বিসিক শিল্পনগরীতে এক হাজার ৯৮ প্লট খালি