Connect with us

বিনোদন

অস্কারজয়ী ইরানি অভিনেত্রী গ্রেফতার

Published

on

প্যাসিফিক ডেনিমস

অস্কারজয়ী জনপ্রিয় ইরানি সিনেমা ‘দ্য সেলসম্যান’-এর অভিনেত্রী তারানেহ আলিদুস্তিকে গ্রেফতার করা হয়েছে। দেশ জুড়ে সরকার আন্দোলন সম্পর্কে ‘মিথ্যা ছড়ানোর’ অভিযোগে আলিদুস্তি আটক হয়েছেন বলে জানিয়েছে রাষ্ট্রীয় মিডিয়া। গতকাল শনিবার (১৭ ডিসেম্বর) গ্রেফতার হন তিনি। খবর বিবিসি।

সম্প্রতি বিক্ষোভের সঙ্গে জড়িত এক ব্যক্তিকে মৃত্যুদণ্ড দিয়েছে দেমটি। এ ঘটনার নিন্দা জানিয়ে ইনস্টাগ্রাম পোস্ট করেছিলেন এ সিনেমা অভিনেত্রী। নীরবতার জন্য আন্তর্জাতিক সংস্থাগুলোকে অভিযুক্তও করেন তিনি।

ইনস্টাগ্রাম পোস্টে লেখেন, ‘দমন এবং দমনকারীদের সমর্থনের সমান আপনার নীরবতা। এই নৃশংসতা যে আন্তর্জাতিক সংস্থাগুলো দেখেও মুখ বুজে রয়েছে, তারা প্রত্যেকে মানবতার নামে লজ্জা।’

অর্থসংবাদের মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

এরপর তারানেহ আলিদুস্তির ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটি সরিয়ে দেয়া হয়েছে। তার ইনস্টাগ্রাম ফলোয়ার রয়েছে ৮ কোটি ।

শিল্পমনস্ক পরিবার থেকে আসা আলিদুস্তি ইরানের বিনোদন জগতে জনপ্রিয় মুখ। কম বয়স থেকে অভিনয়ের সঙ্গে যুক্ত তিনি। ৩৮ বছর বয়সী অভিনেত্রীর সাম্প্রতিক ছবি ‘লেইলাস ব্রাদার’ কান চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয়েছে।

তারানেহ আলিদুস্তির অন্য চলচ্চিত্রের মধ্যে রয়েছে দ্য বিউটিফুল সিটি, ফায়ারওয়ার্কস ওয়েডনেসডে, অ্যাবাউট এলি ও শেহেরজাদ।

ইরানে হিজাব না পরার ‘অপরাধে’ আটক মাশা আমিনি নামের ১৯ বছরের তরুণীর পুলিশ হেফাজতে মৃত্যুর পর থেকেই ক্ষোভে ফুঁসছে দেশটির নাগরিকদের বড় একটি অংশ। ১৯৭৯ সালে বিপ্লবের মাধ্যমে ক্ষমতায় আসার পর থেকে এই আন্দোলনকে ইরানের শাসকদের জন্য সবচেয়ে বড় চ্যালেঞ্জ হিসেবে ভাবা হচ্ছে।

অর্থসংবাদ/এসএম

শেয়ার করুন:
বিজনেস নিউজ পোর্টাল অর্থসংবাদে প্রকাশিত ও প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Advertisement

বিনোদন

প্রার্থিতা ফিরে পেলেন হিরো আলম

Published

on

প্যাসিফিক ডেনিমস

বগুড়া-৪ ও ৬ আসন থেকে স্বতন্ত্রপ্রার্থী হিসেবে মনোনয়নপ্রত্যাশী মো. আশরাফুল আলম ওরফে হিরো আলমের প্রার্থিতা বাতিলের সিদ্ধান্ত স্থগিত করেছেন হাইকোর্ট। একইসঙ্গে হিরো আলমের প্রার্থিতা বাতিলের সিদ্ধান্ত কেন অবৈধ হবে না, তা জানতে চেয়ে রুল জারি করেছেন আদালত।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) বিচারপতি মো. খসরুজ্জামান ও বিচারপতি মো. ইকবাল কবীরের হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

হিরো আলমের প্রার্থিতা বাতিলের সিদ্ধান্ত হাইকোর্ট স্থগিত করায় প্রার্থিতা ফিরে পাবেন হিরো আলম।

অর্থসংবাদের মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

হিরো আলমের আইনজীবী এডভোকেট ইয়ারুল ইসলাম সাংবাদিকদের বলেন, হিরো আলমের প্রার্থিতা বাতিলের সিদ্ধান্ত স্থগিত করেছেন। এর ফলে তার নির্বাচন করতে আর বাধা নেই।

অর্থসংবাদ/এসএম

শেয়ার করুন:
বিজনেস নিউজ পোর্টাল অর্থসংবাদে প্রকাশিত ও প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

বিনোদন

এ বছর জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাচ্ছেন যারা

Published

on

প্যাসিফিক ডেনিমস

দেশের চলচ্চিত্র অঙ্গনে অসামান্য অবদান রাখার জন্য সর্বোচ্চ সম্মাননা ও স্বীকৃতি হচ্ছে জাতীয় চলচ্চিত্র পুরস্কার। প্রতি বছর চলচ্চিত্র সংশ্লিষ্টদের সেরা কাজের জন্য সম্মাননা প্রদান হয়। তারই ধারাবাহিকতায় ২০২১ সালের জাতীয় পুরস্কার সংক্রান্ত মন্ত্রিসভা কমিটি চূড়ান্ত তালিকার অনুমোদন দিয়েছেন।

নিয়ম অনুযায়ী প্রতি বছর ২৮টি ক্যাটাগরিতে পুরস্কার দেওয়া হয়। তবে এই বছর ২৭ ক্যাটাগরিতে ৩৪টি পুরস্কার দেওয়া হবে বলে জানা গেছে। কারণ ‘শ্রেষ্ঠ নৃত্য পরিচালক’ ক্যাটাগরিতে কোনো প্রার্থী যোগ্য বিবেচিত হয়নি।

একটি সূত্রে জানা গেছে, চলচ্চিত্রে উল্লেখযোগ্য অবদান রাখায় যৌথভাবে আজীবন সম্মাননা পাচ্ছেন অভিনেতা ইলিয়াস কাঞ্চন ও অভিনেত্রী ডলি জহুর।

অর্থসংবাদের মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

শ্রেষ্ঠ চলচ্চিত্র এবার যৌথভাবে মাতিয়া বানু শুকু (লাল মোরগের ঝুঁটি) ও রেজওয়ান শাহরিয়ার সুমিত (নোনাজলের কাব্য)।

শ্রেষ্ঠ চলচ্চিত্র পরিচালক রেজওয়ান শাহরিয়ার সুমিত (নোনাজলের কাব্য), শ্রেষ্ঠ অভিনেতা যৌথভাবে মো. সিয়াম আহমেদ (মৃধা বনাম মৃধা) ও মীর সাব্বির মাহমুদ (রাতজাগা ফুল), শ্রেষ্ঠ অভিনেত্রী যৌথভাবে আজমেরী হক বাঁধন (রেহানা মরিয়ম নূর) ও তাসনোভা তামান্না (নোনাজলের কাব্য), শ্রেষ্ঠ অভিনেতা পার্শ্ব চরিত্রে এম ফজলুর রহমান বাবু (নোনাজলের কাব্য), শ্রেষ্ঠ অভিনেত্রী পার্শ্ব চরিত্রে শম্পা রেজা (পদ্মপুরাণ), শ্রেষ্ঠ অভিনেতা খল চরিত্রে মো. আবদুল মান্নান জয়রাজ (লাল মোরগের ঝুঁটি)।

শ্রেষ্ঠ অভিনেতা কৌতুক চরিত্রে প্রভাষ কুমার ভট্টাচার্য্য মিলন (মৃধা বনাম মৃধা), শ্রেষ্ঠ শিশুশিল্পী আফিয়া তাবাসসুম (রেহানা মরিয়ম নূর), শিশুশিল্পী শাখায় বিশেষ পুরস্কার জান্নাতুল মাওয়া ঝিলিক (যা হারিয়ে যায়)।

শ্রেষ্ঠ সংগীত পরিচালক সুজেয় শ্যাম (যৈবতী কন্যার মন), শ্রেষ্ঠ গায়ক কে. এম. আবদুল্লাহ-আল-মুর্তজা মুহিন (শোনাতে এসেছি আজ-পদ্মপুরাণ), শ্রেষ্ঠ গায়িকা চন্দনা মজুমদার (দেখলে ছবি পাগল হবি-পদ্মপুরাণ), শ্রেষ্ঠ গীতিকার প্রয়াত গাজী মাজহারুল আনোয়ার (অন্তরে অন্তর জ্বালা-যৈবতী কন্যার মন), শ্রেষ্ঠ সুরকার সুজেয় শ্যাম (অন্তরে অন্তর জ্বালা-যৈবতী কন্যার মন)।

শ্রেষ্ঠ কাহিনিকার রেজওয়ান শাহরিয়ার সুমিত (নোনাজলের কাব্য), শ্রেষ্ঠ চিত্রনাট্যকার নূরুল আলম আতিক (লাল মোরগের ঝুঁটি), শ্রেষ্ঠ সংলাপ রচয়িতা তৌকীর আহমেদ (স্ফুলিঙ্গ)।

শ্রেষ্ঠ সম্পাদক সামির আহমেদ (লাল মোরগের ঝুঁটি), শ্রেষ্ঠ শিল্প নির্দেশক শিহাব নূরুন নবী (নোনাজলের কাব্য), শ্রেষ্ঠ চিত্রগ্রাহক দলগত-সৈয়দ কাশেফ শাহবাজি, সুমন কুমার সরকার, মাজহারুল ইসলাম রাজু (লাল মোরগের ঝুঁটি), শ্রেষ্ঠ শব্দগ্রাহক শৈব তালুকদার (রেহানা মরিয়ম নূর), শ্রেষ্ঠ পোশাক ও সাজসজ্জা ইদিলা কাছরিন ফরিদ (নোনাজলের কাব্য)। শ্রেষ্ঠ মেক-আপম্যান দলগত- মো. ফারুখ, মো. ফরহাদ রেজা মিলন (লাল মোরগের ঝুঁটি)।

শ্রেষ্ঠ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র আকা রেজা গালিব (ধর), শ্রেষ্ঠ প্রামাণ্য চলচ্চিত্র কাওসার চৌধুরী (বধ্যভূমিতে একদিন)।

জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদানের জন্য গত ১৬ আগস্ট তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় ১৩ সদস্যের জুরি বোর্ড গঠন করে। জাতীয় চলচ্চিত্র পুরস্কারের জন্য ২০২১ সালের মুক্তিপ্রাপ্ত ২১টি পূর্ণদের্ঘ্য, ১৭টি স্বল্পদৈর্ঘ্য ও ৭টি প্রামাণ্য চলচ্চিত্রসহ মোট ৪৫টি চলচ্চিত্র জমা পড়েছিল বলে জানা গেছে।

অর্থসংবাদ/এসএম

শেয়ার করুন:
বিজনেস নিউজ পোর্টাল অর্থসংবাদে প্রকাশিত ও প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

বিনোদন

জনপ্রিয় রবীন্দ্রসংগীত শিল্পী সুমিত্রা সেন মারা গেছেন

Published

on

প্যাসিফিক ডেনিমস

জনপ্রিয় রবীন্দ্রসংগীত শিল্পী সুমিত্রা সেন মারা গেছেন। মঙ্গলবার (৩ জানুয়ারি) সকালে নিজ বাড়িতে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।

শনিবার (৩১ ডিসেম্বর) সুমিত্রা সেনের শারীরিক অবস্থার অবনতি হয়। ৮৯ বছর বয়সী এ শিল্পী দীর্ঘদিন ধরেই ব্রঙ্কোনিউমোনিয়ায় ভুগছিলেন। তার শ্বাসকষ্টও ছিল।

গত রোববার তাকে দক্ষিণ কলকাতার একটি হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন সোমবার সুমিত্রা সেনকে আবার বাড়িতে নেওয়া হয়। সেখানেই মঙ্গলবার ভোরে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

অর্থসংবাদের মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সুমিত্রা সেনের দুই কন্যা ইন্দ্রাণী সেন ও শ্রাবণী সেন বাংলা সংগীত জগতের দুই প্রতিষ্ঠিত নক্ষত্র। মায়ের হাত ধরেই দুই মেয়ে গানের শিক্ষা পান।

মঙ্গলবার ভোরে শ্রাবণী সেন এক ফেসবুক পোস্টে মায়ের মৃত্যুর খবর জানান।

অর্থসংবাদ/এসএম

শেয়ার করুন:
বিজনেস নিউজ পোর্টাল অর্থসংবাদে প্রকাশিত ও প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

বিনোদন

পূজাকে ‘ফ্রেন্ডশিপ মেডেল’ দিচ্ছেন ভিয়েতনামের প্রেসিডেন্ট

Published

on

প্যাসিফিক ডেনিমস

পূজা সেনগুপ্তকে ফ্রেন্ডশিপ মেডেল দিচ্ছেন ভিয়েতনামের প্রেসিডেন্ট। বিদেশিদের জন্য ভিয়েতনাম সরকারের সর্বোচ্চ পর্যায়ের রাষ্ট্রীয় সম্মাননাগুলোর একটি হলো ‘ফ্রেন্ডশিপ মেডেল’ ভিয়েতনামের প্রেসিডেন্টের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে চিঠি লিখে পূজা সেনগুপ্তকে এই পুরস্কার প্রাপ্তির ব্যাপারে অবহিত করেছেন বাংলাদেশে নিযুক্ত ভিয়েতনামের রাষ্ট্রদূত ফাম ভিয়েত চিয়েন।

চিঠিতে উল্লেখ করা হয়েছে, ভিয়েতনাম ও বাংলাদেশের বন্ধুত্বের সম্পর্ককে সুদৃঢ় করতে অবদান রাখা এবং ‘হোচিমিন: আ জার্নি টু এক্সপ্লোর দ্য লাইট উইদইন’ শিল্পকর্ম নির্মাণে অসাধারণ নৈপুণ্য প্রদর্শনের জন্য ভিয়েতনামের রাষ্ট্রপতির পক্ষ থেকে পূজা সেনগুপ্তকে ফ্রেন্ডশিপ মেডেল সম্মাননায় ভূষিত করা হয়েছে।

এ উপলক্ষ্যে ঢাকাস্থ ভিয়েতনাম দূতাবাসে আগামী ২৮ ডিসেম্বর বুধবার সকাল ১১টায় একটি অনুষ্ঠানের আয়োজন করেছে। এ অনুষ্ঠানে ভিয়েতনামের প্রেসিডেন্টের পক্ষ থেকে পূজা সেনগুপ্তর হাতে ফ্রেন্ডশিপ মেডেল তুলে দেবেন ভিয়েতনামের রাষ্ট্রদূত ফাম ভিয়েত চিয়েন। এ বছর একমাত্র বাংলাদেশি হিসেবে এই পুরস্কার পাচ্ছেন তরুণ নৃত্যশিল্পী ও সাংস্কৃতিক উদ্যোক্তা এবং তুরঙ্গমীর প্রতিষ্ঠাতা পরিচালক পূজা সেনগুপ্ত।

অর্থসংবাদের মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

ভিয়েতনামের সঙ্গে অন্যান্য দেশের সম্পর্কের উন্নয়ন এবং নিজ কর্মক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদানের জন্য ভিয়েতনামের রাষ্ট্রপতির পক্ষ থেকে বিদেশিদের এই পুরস্কার প্রদান করা হয়।

এক্ষেত্রে উল্লেখ্য, ২০১৯ সালে কিংবদন্তি নেতা হোচিমিনের জীবন নিয়ে একটি নৃত্য প্রযোজনা নির্মাণের জন্য তুরঙ্গমীকে আনুষ্ঠানিক চিঠি দেয় ভিয়েতনাম দূতাবাস। ২০১৯ সালের ৫-৬ সেপ্টেম্বর তুরঙ্গমী রেপার্টরি ড্যান্স থিয়েটারের প্রযোজনায় এবং ভিয়েতনাম সরকারের পৃষ্ঠপোষকতায় প্রথম মঞ্চে আসে বিশ্বের প্রথম জীবনীভিত্তিক ড্যান্স থিয়েটার ‘হোচিমিন’।

প্রথম প্রদর্শনীতেই দর্শক, সমালোচক, মিডিয়া এবং দেশি-বিদেশি দর্শকদের কাছে ব্যাপকভাবে প্রশংসিত হয় প্রযোজনাটি। ড্যান্স থিয়েটার হোচিমিন পূজা সেনগুপ্তর একটি মৌলিক প্রযোজনা যা ঐ বছরই ইউনেস্কোর ইন্টারন্যাশনাল ড্যান্স কাউন্সিলের প্যানোরমায় প্রথম বাংলাদেশি প্রযোজনা হিসেবে জায়গা করে নেয়।

প্যানোরমায় পূজা সেনগুপ্তর হোচিমিন প্রযোজনাটিকে বিশ্বের প্রথম জীবনীমূলক নৃত্য নাটক হিসেবে উল্লেখ করা হয়। ৪০ মিনিট দৈর্ঘের এই প্রযোজনার মূল ভাবনা, নকশা, পাণ্ডুলিপি, নৃত্য নির্মাণ ও নির্দেশনায় ছিলেন পূজা সেনগুপ্ত।

২০১৭ সালে ভিয়েতনাম সরকারের আমন্ত্রণে আন্তর্জাতিক নৃত্য উৎসবে অংশগ্রহণের জন্য সরাসরি প্রতিযোগিতা করে নির্বাচিত হয় তুরঙ্গমীর আরেকটি জনপ্রিয় প্রযোজনা ‘অনামিকা সাগরকন্যা’। সেসময় পূজা সেনগুপ্তর নেতৃত্বে তুরঙ্গমীর ১০ সদস্যের দল উৎসবে অংশগ্রহণ করে ও পুরস্কৃত হয়।

২০১৪ সালে প্রতিষ্ঠালগ্ন থেকেই বাংলাদেশের নাচের নিজস্ব ধারা নির্মাণ ও নাচে পেশাদারিত্ব অর্জনের লক্ষ্যে কাজ করে যাচ্ছে তুরঙ্গমী। এর মধ্যে ২০১৪ ব্যাংকক ফেস্টিভ্যাল, ২০১৭ ভিয়েতনাম আন্তর্জাতিক নৃত্য উৎসব, ২০১৭ দিল্লী ইন্টারন্যাশনাল আর্ট ফেস্টিভ্যাল, ২০১৮ চীন সিল্ক রোড এক্সপো- ডুঙহুয়াং কনফারেন্স, ২০১৮ রাশিয়া সেন্ট পিটার্সবুর্গ নৃত্য শিক্ষা সম্মেলন, ২০১৮-২২ ফিলিপাইন ড্যান্স এক্সচেঞ্জ, ২০১৯ প্যারিসে জাতিসংঘের ইউনেস্কো সদর দপ্তরে পূজা সেনগুপ্তর ভাষণ, ২০২২ ম্যানিলাতে আইটিআই ও জাতিসংঘের টেকসই উন্নয়ন অভীষ্ট উৎসব, ২০২২ দেইগু কালারফুল ফেস্টিভ্যাল, ২০২২ এ জাকার্তায় ইন্দোনেশিয়া ইন্টারন্যাশনাল কালচার ফেস্টিভ্যাল এবং জাভার জনপ্রিয় বান্দুং আর্টস ফেস্টিভ্যাল ২০২২-এ অংশগ্রহণ উল্লেখযোগ্য।

কাজের স্বীকৃতি স্বরূপ ২০১৯ সালে প্রথম বাংলাদেশি নৃত্যশিক্ষা প্রতিষ্ঠান হিসেবে তুরঙ্গমী স্কুল অব ড্যান্স এবং ব্যক্তিগতভাবে পূজা সেনগুপ্ত ইন্টারন্যাশনাল ড্যান্স কাউন্সিল ইউনেস্কোর সদস্যপদ লাভ করেন। সংস্কৃতিকে উদ্যোগ হিসেবে গড়ে তরুণ শিল্পীদের কাজের ক্ষেত্র নির্মাণের জন্য ২০১৮ সালে সম্মানজনক উদ্যোক্তা পুরস্কার ‘নুরুল কাদের সম্মাননা’ লাভ করেন পূজা সেনগুপ্ত।

তুরঙ্গমী বিশ্বাস করে বাংলাদেশের নাচ ও ড্যান্স থিয়েটারের এত বড় আন্তর্জাতিক স্বীকৃতি আমাদের দেশের সংস্কৃতি অঙ্গনের জন্য মাইলফলক। এর মধ্য দিয়ে বাংলাদেশ ও ভিয়েতনামের বন্ধুত্ব আর সাংস্কৃতিক আদান- প্রদানের নতুন ইতিহাসের সূচনা হলো।

অর্থসংবাদ/এসএম

শেয়ার করুন:
বিজনেস নিউজ পোর্টাল অর্থসংবাদে প্রকাশিত ও প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

বিনোদন

বিয়ের পর ‘বিবাহিত পয়েন্ট’ নিয়ে যা বলছেন কাবিলা’খ্যাত পলাশ

Published

on

প্যাসিফিক ডেনিমস

‘ব্যাচেলর পয়েন্ট’ খ্যাত জনপ্রিয় অভিনেতা জিয়াউল হক পলাশ বলেছেন, ‘বিয়ের অনুভূতি সত্যিই অসাধারণ।’ শুক্রবার বিকেলে ঠাকুরগাঁও পৌর শহরে একটি শো-রুম উদ্বোধনের আগে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

এ সময় তাকে জিজ্ঞেস করা বিবাহিতদের নিয়ে ‘বিবাহিত পয়েন্ট’ আসতে পারে কি না। এমন প্রশ্নের জবাবে ‘কাবিলা’খ্যাত পলাশ বলেন, ‘বিয়ে হয়েছে বেশি দিন হয়নি। ব্যক্তিগত জীবন আর পেশাগত জীবন একেবারে আলাদা। দেখা যাক পরবর্তীতে কী করা যায়। সবাই পাশে থাকলেই সম্ভব।’

প্রথমবারের মতো ঠাকুরগাঁও এসেছেন উল্লেখ করে পলাশ বলেন, ‘ঠাকুরগাঁওয়ে প্রথমবারের মতো আসা। ঠাকুরগাঁওয়ে আসার অনুভূতি আর বিয়ের অনুভূতি দুটিই অসাধারণ। সংসার জীবনে যেন সুখী হতে পারি সেজন্য সকলের কাছে দোয়া চাই।’

অর্থসংবাদের মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

মাস চারেক আগে দূর সম্পর্কের খালাতো বোন নাফিসা রুম্মান মেহনাজের সঙ্গে পারিবারিকভাবে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয় পলাশের। তবে বিষয়টি সংবাদমাধ্যমে জানাজানি হয় আজই।

পলাশের স্ত্রী নাফিসা নর্থসাউথ বিশ্ববিদ্যালয় থেকে ব্যবসায় প্রশাসনে স্নাতকোত্তর করেছেন। পাশাপাশি কর্মরত আছেন একটি বেসরকারি প্রতিষ্ঠানে।

জানা গেছে, বাবা-মায়ের পছন্দেই নাফিসাকে বিয়ে করেন পলাশ। গত বছরের নভেম্বরের দিকে তারা একে অপরের সঙ্গে পরিচিত হন। তখন জানতে পারেন, অভিনয়ে জনপ্রিয়তা পাওয়ার অনেক আগে থেকে নাফিসা তাকে পছন্দ করতেন।

বর্তমানে অভিনয়-নির্মাণ সবকিছু নিয়ে ভীষণ ব্যস্ততা যাচ্ছে পলাশের। ব্যস্ততা এতটাই যে, এখনও মধুচন্দ্রিমাতে যেতে পারেননি নতুন যুগল।
এ বিষয়ে পলাশ বলেছেন, ‘আমার বাবা মায়ের পছন্দকে প্রাধান্য দিয়ে বিয়ে করেছি। আলহামদুলিল্লাহ্, দাম্পত্যজীবনে আমরা ভীষণ সুখে আছি। সবার কাছে দোয়া চাই, জীবনের বাকিটা সময় যেন একসঙ্গে থাকতে পারি।’

আগামী ফেব্রুয়ারিতে বড় পরিসরে বিবাহোত্তর অনুষ্ঠান আয়োজন করার পরিকল্পনা আছে বলে জানান পলাশ।

পরিচালক কাজল আরেফিন অমির সহকারী থেকে অভিনয়ে আসেন পলাশ। জনপ্রিয় এই নির্মাতার সিরিয়াল ‘ব্যাচেলর পয়েন্ট’-এর কাবিলা চরিত্র তাকে তারকাখ্যাতি এনে দেয়।

অর্থসংবাদ/এসএম

শেয়ার করুন:
বিজনেস নিউজ পোর্টাল অর্থসংবাদে প্রকাশিত ও প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন
Advertisement
January 2023
SMTWTFS
1234567
891011121314
15161718192021
22232425262728
293031 

ফেসবুকে অর্থসংবাদ