বিয়ের পর ‘বিবাহিত পয়েন্ট’ নিয়ে যা বলছেন কাবিলা’খ্যাত পলাশ

বিয়ের পর ‘বিবাহিত পয়েন্ট’ নিয়ে যা বলছেন  কাবিলা’খ্যাত পলাশ

‘ব্যাচেলর পয়েন্ট’ খ্যাত জনপ্রিয় অভিনেতা জিয়াউল হক পলাশ বলেছেন, ‘বিয়ের অনুভূতি সত্যিই অসাধারণ।’ শুক্রবার বিকেলে ঠাকুরগাঁও পৌর শহরে একটি শো-রুম উদ্বোধনের আগে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।





এ সময় তাকে জিজ্ঞেস করা বিবাহিতদের নিয়ে ‘বিবাহিত পয়েন্ট’ আসতে পারে কি না। এমন প্রশ্নের জবাবে ‘কাবিলা’খ্যাত পলাশ বলেন, ‘বিয়ে হয়েছে বেশি দিন হয়নি। ব্যক্তিগত জীবন আর পেশাগত জীবন একেবারে আলাদা। দেখা যাক পরবর্তীতে কী করা যায়। সবাই পাশে থাকলেই সম্ভব।’





প্রথমবারের মতো ঠাকুরগাঁও এসেছেন উল্লেখ করে পলাশ বলেন, ‘ঠাকুরগাঁওয়ে প্রথমবারের মতো আসা। ঠাকুরগাঁওয়ে আসার অনুভূতি আর বিয়ের অনুভূতি দুটিই অসাধারণ। সংসার জীবনে যেন সুখী হতে পারি সেজন্য সকলের কাছে দোয়া চাই।’





মাস চারেক আগে দূর সম্পর্কের খালাতো বোন নাফিসা রুম্মান মেহনাজের সঙ্গে পারিবারিকভাবে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয় পলাশের। তবে বিষয়টি সংবাদমাধ্যমে জানাজানি হয় আজই।





পলাশের স্ত্রী নাফিসা নর্থসাউথ বিশ্ববিদ্যালয় থেকে ব্যবসায় প্রশাসনে স্নাতকোত্তর করেছেন। পাশাপাশি কর্মরত আছেন একটি বেসরকারি প্রতিষ্ঠানে।





জানা গেছে, বাবা-মায়ের পছন্দেই নাফিসাকে বিয়ে করেন পলাশ। গত বছরের নভেম্বরের দিকে তারা একে অপরের সঙ্গে পরিচিত হন। তখন জানতে পারেন, অভিনয়ে জনপ্রিয়তা পাওয়ার অনেক আগে থেকে নাফিসা তাকে পছন্দ করতেন।





বর্তমানে অভিনয়-নির্মাণ সবকিছু নিয়ে ভীষণ ব্যস্ততা যাচ্ছে পলাশের। ব্যস্ততা এতটাই যে, এখনও মধুচন্দ্রিমাতে যেতে পারেননি নতুন যুগল।
এ বিষয়ে পলাশ বলেছেন, ‘আমার বাবা মায়ের পছন্দকে প্রাধান্য দিয়ে বিয়ে করেছি। আলহামদুলিল্লাহ্, দাম্পত্যজীবনে আমরা ভীষণ সুখে আছি। সবার কাছে দোয়া চাই, জীবনের বাকিটা সময় যেন একসঙ্গে থাকতে পারি।’





আগামী ফেব্রুয়ারিতে বড় পরিসরে বিবাহোত্তর অনুষ্ঠান আয়োজন করার পরিকল্পনা আছে বলে জানান পলাশ।





পরিচালক কাজল আরেফিন অমির সহকারী থেকে অভিনয়ে আসেন পলাশ। জনপ্রিয় এই নির্মাতার সিরিয়াল ‘ব্যাচেলর পয়েন্ট’-এর কাবিলা চরিত্র তাকে তারকাখ্যাতি এনে দেয়।





অর্থসংবাদ/এসএম


আর্কাইভ থেকে

আরও পড়ুন

অল্পতেই সব শিখে যায় পদ্ম
২১ কোটির ‘অপারেশন জ্যাকপট’ শুরু ২৯ ডিসেম্বর
বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০ তারকা
২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’
কাটা পড়লো অ্যানিমেলের ‘আপত্তিকর’ ২৭ মিনিট
‘পুলসিরাত’র জন্য দোয়া চান বুবলী
শীতে গলাব্যথা থেকে মুক্তির ঘরোয়া উপায়
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টিভিতে আবারও শুরু হচ্ছে সিসিমপুর
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে আরো আধুনিক করা হবে