ব্যাপক সাড়া ফেলেছে সাবরিনা সাবার ‘কারে খুঁজিস’

ব্যাপক সাড়া ফেলেছে সাবরিনা সাবার ‘কারে খুঁজিস’
এবারের ঈদুল আজহা উপলক্ষে প্রযোজনা প্রতিষ্ঠান সাউন্ডটেক প্রকাশ করেছে বেশ কিছু গান। তারমধ্যে অন্যতম এ প্রজন্মের কণ্ঠশিল্পী সাবরিনা সাবার নতুন গান ‘কারে খুঁজিস’। গানটির কথা লেখা ও সুর দেয়ার কাজটিও সাবরিনাই করেছেন। সংগীতায়োজন করেছেন অনিক সাহান।গানটি শুনতে এখানে ক্লিক করুন

সাবরিনার নতুন এই গানটি নিয়ে একটি মিউজিক ভিডিও নির্মিত হয়েছে। এইচআর প্রোডাকশনের ব্যানারে সেটি নির্মাণ করেছেন রেজা মাহমুদ। মিউজিক ভিডিওটিতে গায়িকা সাবরিনার সঙ্গে মডেল হয়েছেন শেখ সাকিব ও মুন্নি।

কণ্ঠশিল্পী সাবরিনা সাবা তার নতুন গান নিয়ে অর্থসংবাদকে বলেন,আলহামদুলিল্লাহ, একজন নারী শিল্পী হিসেবে এটা ভাললাগার বিষয়। এখন তো পুরুষ শিল্পীদের গানের সাড়া বেশি। আগেও এমন ই ছিল। সাধারণত পুরুষ শিল্পীদের অন্ধ ভক্ত শ্রোতা থাকে। সেক্ষেত্রে আমার গানটার এরকম সাড়া পাওয়ার বিষয়টা অন্যরকম।
সত্যি বলতে, নিজের লেখা, সুরে কাজ করতে গিয়ে এতটা ভালবাসা পাবো এটা ভাবিনি।

তিনি আরও বলেন, অনেক অডিও ব্যানার নারী শিল্পীর গানে ইনভেস্ট করতে চায়না। পুরুষ হিট শিল্পীর ক্ষেত্রে করে।
সেক্ষেত্রে আমার গান টা জয়ী, নারী শিল্পীর গানেও শ্রোতা এখন হচ্ছে। তাই অডিও কোম্পানিগুলোর উচিৎ এ বিষয়টায় আরো সহযোগিতা করা।

এ প্রজন্মের জনপ্রিয় কণ্ঠশিল্পী সাবরিনা সাবা ইতোমধ্যে তার একক অ্যালবামের পাশাপাশি কয়েকটা মিক্সড অ্যালবাম প্রকাশ করেছেন। ‘পৃথিবী অনেক বড়’ গানটির মাধ্যমে তিনি শ্রোতাদের কাছে পরিচিতি পান। এই গানটি তিনি বাংলা গানের যুবরাজ খ্যাত আসিফ আকবরের সঙ্গে গেয়েছিলেন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

অল্পতেই সব শিখে যায় পদ্ম
২১ কোটির ‘অপারেশন জ্যাকপট’ শুরু ২৯ ডিসেম্বর
বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০ তারকা
২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’
কাটা পড়লো অ্যানিমেলের ‘আপত্তিকর’ ২৭ মিনিট
‘পুলসিরাত’র জন্য দোয়া চান বুবলী
শীতে গলাব্যথা থেকে মুক্তির ঘরোয়া উপায়
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টিভিতে আবারও শুরু হচ্ছে সিসিমপুর
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে আরো আধুনিক করা হবে