আজ থেকে ঢাকার ৭০ স্থানে ওএমএসে চাল-আটা বিক্রি

আজ থেকে ঢাকার ৭০ স্থানে ওএমএসে চাল-আটা বিক্রি

গত বৃহস্পতিবার পর্যন্ত ঢাকার ৫০টি স্থানে খোলাবাজারে পণ্য বিক্রির (ওএমএস) ট্রাকসেলের মাধ্যমে চাল ও আটা বিক্রি করা হলেও আজ রোববার থেকে বিক্রি করা হবে মোট ৭০টি স্থানে।





শনিবার (১০ ডিসেম্বর) খাদ্য মন্ত্রণালয়ের ওয়েবসাইটে ঢাকা রেশনিং, প্রধান নিয়ন্ত্রকের কার্যালয়ের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।





নতুন ট্রাকসেল দেয়া হবে যে স্থানগুলোয় সেগুলো হচ্ছে- কদমতলীর ঢাকা ম্যাচ ফ্যাক্টরি, ডেমরার হাজী বাদশা মিয়ার রোডের ভুট্টো চত্বর, আমুলিয়া মডেল টাউনসংলগ্ন আতিক মার্কেটের পাশে, টিকাটুলির কামরুন্নেছা গার্লস স্কুল গেইট, গেন্ডারিয়ার ঘুণ্টিঘর, লক্ষ্মীবাজারের ডিআইটি মার্কেট, লালবাগ থানার সামনের বালুর ঘাট পার্ক, কামরাঙ্গীরচরের অ্যাডভোকেট কামরুল ইসলাম কমিউনিটি সেন্টার, আব্দুল গণি রোডের খাদ্য ভবনের সামনে, শাহজাহানপুরের মির্জা আব্বাস মহিলা কলেজের সামনে, বেঁড়িবাঁধ এলাকার সুনিবিড় হাউজিং, রায়েরবাজার বুদ্ধিজীবী কবরস্থান গেইট, মোহাম্মদিয়া হাউজিং মাদরাসা কালভার্টের সামনে, পল্লবী পুরাতন থানাসংলগ্ন লালমাঠ ঈদগাহ, মিরপুর ২ নম্বরের কেন্দ্রীয় মন্দিরসংলগ্ন, মিরপুর ১৩ নম্বর এলাকার ওয়াসা গলি, হাতিরঝিলসংলগ্ন মহানগর প্রজেক্ট, খিলগাঁওয়ের মোস্ত মাঝির মোড়, দক্ষিণখানের সরদার বাড়ী বাস টার্মিনাল এবং আশকোনার হাজীক্যাম্প।





জানা গেছে, ট্রাকসেল শুরু রোববার সকাল ৯টা থেকে এবং চলবে বিকেল ৫টা পর্যন্ত। প্রতিটি স্থানে নির্ধারিত ডিলাররা প্রতিদিন ওএমএসের ২ হাজার কেজি চাল ও ১ হাজার কেজি আটা বিক্রি করবেন। সবমিলিয়ে রাজধানীতে প্রতিদিন ১ লাখ ৪০ হাজার কেজি চাল ও ৭০ হাজার কেজি আটা পাবে কিনতে পারবেন সাধারণ মানুষ।





অর্থসংবাদ/এসএম


আর্কাইভ থেকে

আরও পড়ুন

রাজধানীতে সন্ধ্যার পর বন্ধ থাকবে যেসব সড়ক
শনিবার রাজধানীর মার্কেট বন্ধ যেসব এলাকায়
শুক্রবার রাজধানীতে যেসব মার্কেট বন্ধ
রাজধানীতে আজ যেসব মার্কেট বন্ধ
বুধবার রাজধানীতে যেসব মার্কেট বন্ধ
আজ ঢাকার বায়ু খুবই অস্বাস্থ্যকর
সোমবার রাজধানীর যেসব মার্কেট বন্ধ
গুলিস্তানে বাসে আগুন
রাজধানীতে যেসব মার্কেট বন্ধ শনিবার
রাজধানীতে যেসব মার্কেট বন্ধ বৃহস্পতিবার