লংকাবাংলা সিকিউরিটিজে বিনিয়োগকারীর জীবন বীমা দাবি নিষ্পত্তি

লংকাবাংলা সিকিউরিটিজে বিনিয়োগকারীর জীবন বীমা দাবি নিষ্পত্তি

লংকাবাংলা সিকিউরিটিজের বিনিয়োগকারী আবুল বাশার ভূঁইয়ার নমিনির কাছে জীবন বীমা দাবির ১০ লাখ টাকার চেক তুলে দেওয়া হয়েছে। বুধবার (০৭ ডিসেম্বর) এই বীমা দাবি টাকার চেক হস্তান্তর করা হয়।





আবুল বাশার ভূঁইয়া মূল্য সংযোজন পরিষেবা হিসাবে লংকাবাংলার সাথে তার বিও অ্যাকাউন্টে ১০ লাখ টাকার একটি জীবন বীমা পলিসি গ্রহণ করেন। পরবর্তীতে গত ২০ নভেম্বর তিনি মৃত্যুবরণ করেন। এরপর ৪ ডিসেম্বরের মধ্যে প্রয়োজনীয় উত্তরাধিকার নথি জমা দেয়ার পর চার্টার্ড লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড হতে ১০ লাখ টাকার একটি চেক গ্রহণ করেন। এই দ্রুত দাবি নিষ্পত্তিতে নমিনি সন্তোষ প্রকাশ করেন।





কয়েক মাস আগে লংকাবাংলা সিকিউরিটিজ লিমিটেড (এলবিএসএল) এবং চার্টার্ড লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড (সিএলআইসিএল) লিমিটেড যৌথভাবে ক্যাপিটাল মার্কেট ইন্ডাস্ট্রির জন্য একটি অনন্য জীবন বীমা পলিসি চালু করেছে। যাতে এলবিএসএল এর গ্রাহকরা বিও অ্যাকাউন্টের সাথে মূল্য সংযোজন পরিষেবা হিসাবে স্থায়ী অক্ষমতা বা মৃত্যুর জন্য জীবন বীমা কভারেজ পাবেন। এই পলিসি-তে লংকাবাংলাই প্রিমিয়াম প্রদান করে।





লংকাবাংলা সিকিউরিটিজ লিমিটেডের সিইও বলেন, “বাংলাদেশের শেয়ারবাজারের বিনিয়োগকারীদের জন্য একটি অনন্য মূল্য সংযোজন পরিষেবা হিসাবে বিও অ্যাকাউন্টের সাথে প্রথম জীবন বীমা নিয়ে আসতে পেরে আমরা গর্বিত। উভয় খাতের গ্রাহকদের জন্য আরও সংযোজন আনার জন্য এটি একটি নতুন অংশীদারিত্ব।”





চার্টার্ড লাইফ ইন্স্যুরেন্সের সিইও বলেন, “শেয়ারবাজার শিল্পের বিনিয়োগকারীদের জন্য এই অনন্য মূল্য সংযোজন পরিষেবা তৈরি করতে দেশের শীর্ষ ব্রোকারেজ হাউসের সাথে অংশীদারিত্ব একটি দুর্দান্ত অভিজ্ঞতা। অদূর ভবিষ্যতে আরও কাস্টমাইজড পণ্য ও পরিষেবা নিয়ে এগিয়ে আসার পরিকল্পনা করছি।”





উভয় সংস্থার কাছ থেকে সময়মত দাবি নিষ্পত্তির এই অঙ্গীকারের সাথে, উভয় শিল্পের আরও সম্মিলিত প্রবৃদ্ধি নতুন পথের পূর্বাভাস দেয়।





এসময় চার্টার্ড লাইফ ইন্স্যুরেন্সের উপ-ব্যবস্থাপনা পরিচালক, লংকাবাংলা সিকিউরিটিজ-এর চট্টগ্রামের আঞ্চলিক প্রধান, কুমিল্লার শাখা ব্যবস্থাপকগন এবং এলবিএসএল ও সিএলআইসিএল-এর অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।






আর্কাইভ থেকে

আরও পড়ুন

ফু-ওয়াং সিরামিকের লভ্যাংশ অনুমোদন
এক বছরে ডিএসইর বাজার মূলধন বেড়েছে ২০ হাজার কোটি টাকা
ডিএসইতে মোবাইল গ্রাহক-লেনদেন দুটোই কমেছে
বছরজুড়ে পুঁজিবাজারে তালিকাভুক্তির অনুমোদন পেয়েছে ৯ কোম্পানি
পুঁজিবাজারে লেনদেন বন্ধ আজ
বছরের ব্যবধানে পুঁজিবাজারে লেনদেন বেড়েছে ৪০ শতাংশ
রবিবার পুঁজিবাজার বন্ধ থাকলেও চলবে দাপ্তরিক কার্যক্রম
লোকসানে ৮ খাতের বিনিয়োগকারীরা
সাপ্তাহিক রিটার্নে মুনাফায় ১০ খাতের বিনিয়োগকারীরা
খাতভিত্তিক লেনদেনের শীর্ষে প্রকৌশল খাত