জেসিআই ঢাকা ওয়েস্ট ও বিক্রয় ডট কম’র মধ্যে চুক্তি

জেসিআই ঢাকা ওয়েস্ট ও বিক্রয় ডট কম’র মধ্যে চুক্তি

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস বিক্রয় ডট কম এবং জেসিআই (জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল) ঢাকা ওয়েস্ট-এর মধ্যে সম্প্রতি একটি সমঝোতা চুক্তি স্বাক্ষর হয়েছে। চুক্তি অনুযায়ী জেসিআই ঢাকা ওয়েস্ট এবং জেসিআই বাংলাদেশের সকল মেম্বার বিক্রয়ের যেকোনো ক্যাটাগরিতে ৩ মাস এবং ৬ মাসের মেম্বারশিপ প্যাকেজে ৪২% পর্যন্ত ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন।





অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিক্রয় ডট কমের হেড অব কর্পোরেট সেলস সঞ্জয় বিশ্বাস, হেড অব মার্কেটিং মোঃ আরিফিন হোসাইন এবং জেসিআই ঢাকা ওয়েস্টের লোকাল প্রেসিডেন্ট মুহাম্মাদ আলতামিশ নাবিল, লোকাল ডিরেক্টর ইকবাল হোসেন ইকু, লোকাল ট্রেজারার সুজাউর রহমান ইমন এবং অন্যান্য কর্মকর্তাগণ।





বিক্রয়-এর 'মেম্বারশিপ’ ফিচার মূলত গ্রাহকদের অনলাইন ব্যবসাকে অনন্য একটি উচ্চতায় নিয়ে যেতে সাহায্য করে। ব্যবসার প্রসারের প্রয়োজনে যেকোনো গ্রাহক মেম্বারশিপ সার্ভিসের আওতায় বিক্রয়-এ একটি ভার্চুয়াল শপ তৈরি করতে পারবেন এবং গ্রাহকেরা সেখান থেকে সরাসরি যোগাযোগ করে পণ্য বা সার্ভিস কিনতে পারবেন। যেসব উদ্যোক্তা বাংলাদেশের সামাজিক ও অর্থনৈতিক উন্নয়নে অমূল্য অবদান রাখছেন, তাদের নিয়ে কাজ করছে জেসিআই। দেশব্যাপী তরুণ উদ্যোক্তাদের প্রশিক্ষণ দিতে অবিরাম কাজ করে চলেছে এই আন্তর্জাতিক সংস্থাটি।





সঞ্জয় বিশ্বাস বলেন, “বাংলাদেশ তারুণ্য নির্ভর দেশ আর জেসিআই বাংলাদেশ যেমন সমাজের পরিবর্তনে অঙ্গীকারবদ্ধ তরুণদের নিয়ে কাজ করে চলেছে। তেমনি দেশের ক্ষুদ্র ও মাঝারি আকারের ব্যবসাগুলোকে এগিয়ে নিয়ে যাওয়ার এক অনন্য মাধ্যম বিক্রয় ডট কম। আমার বিশ্বাস জেসিআই এবং বিক্রয় এর পার্টনারশিপ শুধু ব্যবসাক্ষেত্রেই নয়, উদ্যোক্তাদের সৃজনশীল ও উদ্ভাবনী চিন্তায় বিশ্বাসী করে তুলার ক্ষেত্রে সহায়ক হবে।”





আলতামিশ নাবিল বলেন, “জেসিআই মূলত ওয়ার্ল্ড ইয়ুথ নেটওয়ার্ক দ্বারা পরিচালিত একটি কমিউনিটি। আমি আশা করি দেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেটপ্লেস বিক্রয় ডট কম-এর সাথে পার্টনারশিপ জেসিআই মেম্বারদের এই প্ল্যাটফর্মটি ব্যবহার করে তাদের উদ্যোক্তা হিসেবে নিজেদের পরিকল্পনা বাস্তবায়নে সাহায্য করবে।”


আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন