রাইজিং ইয়ুথ অ্যাওয়ার্ডে ভূষিত হলেন আলতামিশ নাবিল

রাইজিং ইয়ুথ অ্যাওয়ার্ডে ভূষিত হলেন আলতামিশ নাবিল

ইয়ুথ ক্যারিয়ার ইন্সটিটিউটের আয়োজনে রাজধানী ঢাকার আন্তর্জাতিক মাতৃভাষা ইন্সটিটিউটে অনুষ্ঠিত ন্যাশনাল ইয়ুথ ক্যারিয়ার কার্নিভাল ২০২২ এ রাইজিং ইয়ুথ অ্যাওয়ার্ডে ভূষিত হলেন লেখক, সমাজকর্মী ও টেক ইভানজেলিস্ট মুহাম্মাদ আলতামিশ নাবিল। এ যুব ক্ষমতায়নে বিশেষ অবদানের জন্য তাকে এ সম্মাননা দেওয়া হয়।





অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর। বিশেষ অতিথি হিসেবে ছিলেন বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষ-এর ম্যানেজিং ডিরেক্টর- ড. বিকর্ণ কুমার ঘোষ। ‘রাইজিং ইয়ুথ অ্যাওয়ার্ড’ বিভিন্ন সেক্টরে অবদানের জন্য আলতামিশ নাবিলসহ দেশের ৪০ জন তরুণ এবং প্রতিষ্ঠানকে ‘রাইজিং ইয়ুথ অ্যাওয়ার্ড’প্রদান করা হয়।





পুরষ্কার প্রসঙ্গে আলতামিশ নাবিল বলেন, "প্রতিটি সম্মাননাই এক একটি স্বীকৃতি। রাইজিং ইয়ুথ অ্যাওয়ার্ড এর এ স্বীকৃতিটি আগামী দিনে জাতিসংঘের টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রাকে মাথায় রেখে বাংলাদেশসহ বিশ্বব্যাপী যুবদের দক্ষতাবৃদ্ধি এবং সমাজের নানা অসুবিধা-অসংগতি নিয়ে কাজ করতে উৎসাহ হিসেবে কাজ করবে।"





আলতামিশ নাবিল নিয়মিত লেখালেখি ও প্রামাণ্য চলচ্চিত্র নির্মাণের পাশাপাশি ম্যানেজড সার্ভিস এর বিভাগীয় প্রধান হিসেবে বর্তমানে কর্মরত আছেন মিয়াকি নামের একটি বহুজাতিক প্রতিষ্ঠানে। এরই সাথে তিনি আন্তর্জাতিক সংগঠন জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) এর ঢাকা ওয়েস্ট শাখার ২০২২ সালের প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও প্রতিষ্ঠা করেছেন বি. পজেটিভ ফাউন্ডেশন নামের একটি সামাজিক উদ্যোগ। এখন পর্যন্ত বাংলাদেশ ও ভারত মিলিয়ে প্রকাশিত হয়েছে তার লেখা বেশকিছু বই। পাশাপাশি পার্সোনাল ব্র‍্যান্ডিং, কন্টেন্ট রাইটিং, অ্যাপ্লিকেশন মনিটাইজেশন সহ নানা যুগোপযোগী বিষয়ে সারাদেশে যুবদের জন্য চালিয়ে যাচ্ছেন নানা কর্মশালা।





অর্থসংবাদ/কেএ


আর্কাইভ থেকে

আরও পড়ুন

যুক্তরাষ্ট্রে ঢাবির সাবেক শিক্ষার্থীকে গুলি করে হত্যা
এসএসসির আগেই শিক্ষক নিবন্ধনের পরীক্ষা
নিয়োগ দেবে ইসলামী ব্যাংক, ৩৬ বছরেও আবেদনের সুযোগ
প্রাথমিকে বাৎসরিক ছুটি বাড়িয়ে নতুন তালিকা প্রকাশ
এইচএসসি পাসে চাকরি দেবে আগোরা
নতুন শিক্ষাক্রমে শিক্ষা হবে আনন্দময়
আজ ৪৬তম বিসিএসের আবেদনের শেষ সময়
থার্টি ফার্স্ট নাইটে ঢাবিতে বহিরাগতদের প্রবেশে নিষেধাজ্ঞা
আইআইএবি’র এজিএমে বোর্ড অব গভর্নরসের ১০ সদস্য নির্বাচিত
বসুন্ধরা গ্রুপে চাকরি, আবেদন শেষ ৫ জানুয়ারি