কলাম্বিয়া সিকিউরিটিজের পিওন মারধর করলো সাবেক সিওওকে

কলাম্বিয়া সিকিউরিটিজের পিওন মারধর করলো সাবেক সিওওকে

কলাম্বিয়া শেয়ার অ্যান্ড সিকিউরিটিজের সাবেক চিফ অপারেটিং অফিসারকে (সিওও) মারধর করার অভিযোগ উঠেছে। প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক মো. ইরামুল হকের বিরুদ্ধে বনানী থানায় সাধারণ ডাইরী (জিডি) করেছেন ভুক্তভোগী সুব্রত রায়। অভিযুক্ত অন্যরা হলেন, সিএন্ডপি গ্রুপের কর্মকর্তা বোরহান, কলাম্বিয়া সিকিউরিটিজের পিওন জসিম।





জানা গেছে, সুব্রত রায় তাঁর পরিচিত গ্রাহকের শেয়ার স্থানান্তর করতে চাওয়ায় তিনি এ হামলার শিকার হন। জিডিতে উল্লেখ করা হয়, গত ১৬ অক্টোবর কলাম্বিয়া সিকিউরিটিজের সিওও’র দায়িত্ব ছেড়ে দেন ভুক্তভোগী সুব্রত রায়। এরপর ১৭ নভেম্বর তিনি তাঁর পরিচিত গ্রাহকের শেয়ার স্থানান্তর করার জন্য প্রতিষ্ঠানটির অফিসে যান। অভ্যর্থনা বিভাগে কাগজপত্র জমা দিতে গেলে প্রতিষ্ঠানটির এমডি ইরামুল হক সুব্রত রায়ের মাথায় আঘাত করেন। পরবর্তীতে অপর অভিযুক্তরা তাকে এলাপাতাড়ি মারধর করেন। থানায় অভিযোগ করার চেষ্টা করলে তাকে হত্যার হুমকি দেওয়া হয় বলেও জিডিতে উল্লেখ করা হয়েছে।





বনানী থানার উপ-পরিদর্শক মো. মেহেদী জিডির সত্যতা নিশ্চিত করে জানান, তদন্ত শুরু করার জন্য আদালতের অনুমতি চাওয়া হয়েছে। আদালতের নির্দেশনা অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।


আর্কাইভ থেকে

আরও পড়ুন

ফু-ওয়াং সিরামিকের লভ্যাংশ অনুমোদন
এক বছরে ডিএসইর বাজার মূলধন বেড়েছে ২০ হাজার কোটি টাকা
ডিএসইতে মোবাইল গ্রাহক-লেনদেন দুটোই কমেছে
বছরজুড়ে পুঁজিবাজারে তালিকাভুক্তির অনুমোদন পেয়েছে ৯ কোম্পানি
পুঁজিবাজারে লেনদেন বন্ধ আজ
বছরের ব্যবধানে পুঁজিবাজারে লেনদেন বেড়েছে ৪০ শতাংশ
রবিবার পুঁজিবাজার বন্ধ থাকলেও চলবে দাপ্তরিক কার্যক্রম
লোকসানে ৮ খাতের বিনিয়োগকারীরা
সাপ্তাহিক রিটার্নে মুনাফায় ১০ খাতের বিনিয়োগকারীরা
খাতভিত্তিক লেনদেনের শীর্ষে প্রকৌশল খাত