হাসপাতালে ভর্তি তাসনিয়া ফারিণ

হাসপাতালে ভর্তি তাসনিয়া ফারিণ

শপিংমলে কেনাকাটা করতে গিয়ে চলন্ত সিঁড়িতে আহত হয়ে হাসপাতালে ভর্তি অভিনেত্রী তাসনিয়া ফারিণ। শুক্রবার (২ ডিসেম্বর) রাতে রাজধানীর কুড়িল এলাকার একটি বিপণিবিতানে দুর্ঘটনাটি ঘটে। এ সময় অভিনেত্রীর সঙ্গে তার বাবাও ছিলেন।





জানা যায়, শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বিপণিবিতানের নিচতলা থেকে দোতলায় উঠতে গিয়ে চলতি সিঁড়িতে দুর্ঘটনাটি ঘটে। এতে তার দুই পা জখম হয়েছে। রডটি পায়ের মাংসে ঢুকে যায়। প্রচুর রক্তক্ষরণ হয়েছে। দুর্ঘটনার পর সঙ্গে সঙ্গে তাকে রাজধানীর একটি হাসপাতালে নেওয়া হয়েছে। জরুরি বিভাগে চিকিৎসা চলছে এ অভিনেত্রীর।





নির্মাতা মোহাম্মদ মোস্তফা কামাল রাজ সংবাদ মাধ্যমকে জানান, বেশ গুরুতর আহত হয়েছেন ফারিণ। দুই পায়েই আঘাত লেগেছে, ক্ষত হয়েছে। এই মুহূর্তে হাসপাতালে চিকিৎসা চলছে।





তাসনিয়া ফারিণ বলেন, ‘আমি মার্কেটের চলন্ত সিঁড়িতে নিচতলা থেকে দোতলায় উঠতে ছিলাম। সঙ্গে বাবাও ছিলেন। চলন্ত অবস্থায় সিঁড়ির একটি রড বের হয়ে আমার পায়ে আঘাত করে। এতে আমার পরনের প্যান্টও ছিঁড়ে যায়। রডটি আমার পায়ের মাংসে ঢুকে যায়। প্রচুর রক্তক্ষরণ হয়েছে। আমার কাছে মনে হয়েছে, এটি কর্তৃপক্ষের চরম অব্যবস্থাপনা।’





আভনেত্রী আরোও বলেন, প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা ছিল না বিপণিবিতানটিতে। এত বড় একটি শপিং মলে ক্রেতাদের জীবনের নিরাপত্তা নেই। এর বিচার হওয়া দরকার।





উল্লেখ্য, ১৫ ডিসেম্বর মুক্তি পাবে ফারিণ অভিনীত আলোচিত ওয়েব সিরিজ ‘কারাগার’-এর দ্বিতীয় কিস্তি। চলতি মাসেই ‘আরও এক পৃথিবী’ দিয়ে বড় পর্দায় অভিষেক হওয়ার কথা ছিল তার। কিন্তু ছবিটির মুক্তি পিছিয়ে গেছে।





অর্থসংবাদ/এসএম


আর্কাইভ থেকে

আরও পড়ুন

অল্পতেই সব শিখে যায় পদ্ম
২১ কোটির ‘অপারেশন জ্যাকপট’ শুরু ২৯ ডিসেম্বর
বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০ তারকা
২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’
কাটা পড়লো অ্যানিমেলের ‘আপত্তিকর’ ২৭ মিনিট
‘পুলসিরাত’র জন্য দোয়া চান বুবলী
শীতে গলাব্যথা থেকে মুক্তির ঘরোয়া উপায়
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টিভিতে আবারও শুরু হচ্ছে সিসিমপুর
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে আরো আধুনিক করা হবে